Logo
আজঃ মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
শিরোনাম
নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ঈদ পর ফের বাড়লো হিলিতে আলু,পেঁয়াজ, রসুন ও আদার দাম পানি নিষ্কাশনের মুখে নন্দন পার্কের বাঁধ, উৎসবেও জলবদ্ধতায় দুর্ভোগ বাড়তি ফি টেস্ট পরীক্ষার নামে নেওয়া যাবে না: শিক্ষামন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির সয়াবিন তেলের দাম বাড়ল, আজ থেকেই কার্যকর ফরিদপুরে নিহতদের পরিবার পাচ্ছে ৫ লাখ টাকা, আহতরা ৩ জামিন পেলেন ড. ইউনূস ঢাকাসহ দেশের চার বিভাগে বজ্রবৃষ্টির আভাস

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে আবির

প্রকাশিত:বৃহস্পতিবার ১৬ মার্চ ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | ২২৭জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক : দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়! আর তার এই দ্বিতীয় বিয়ের ঘটকালি করছেন পরিচালক অর্জুন দত্ত! ইন্ডাস্ট্রিতে এমন গুঞ্জনই রটেছে। যা নিয়ে ভক্তরা বেশ চিন্তিত হয়ে পড়েছেন। সুখী দাম্পত্য জীবন কাটানোর পরেও কেন অভিনেতা তার বর্তমান স্ত্রীকে ডিভোর্স দিচ্ছেন? কে হচ্ছে তার দ্বিতীয় স্ত্রী? এসব চিন্তায় তাদের ঘুম হারাম। আসলে তেমন কিছুই নয়, যা হচ্ছে তার পুরোটাই সিনেমায়।

টালিউডের অন্দরে যে খবর ভাসছে তাতে শোনা যাচ্ছে, অব্যক্ত থেকে শ্রীমতীর মতো সিনেমা উপহার দিয়েছেন যে পরিচালক, সেই অর্জুন দত্তই আবিরের দ্বিতীয় বিয়ে দিতে চলেছেন। কিন্তু এই বিষয়ে এখন পর্যন্ত পরিচালক বা অভিনেতা কেউই কিছু জানাননি। বরং মুখে কুলুপ এঁটে রেখেছেন।

তবে আপাতত শোনা যাচ্ছে, অর্জুন দত্তের আগামী সিনেমার নাম হতে চলেছে ‘ডিপ ফ্রিজ’। সেখানেই দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। তাতে তার প্রাক্তনের ভূমিকায় দেখা যাবে তনুশ্রী চক্রবর্তীকে। তবে দ্বিতীয় পক্ষের স্ত্রী কে হচ্ছেন সেটা এখনো জানা যায়নি। এখানে দেখা যাবে, প্রথম পক্ষে আবিরের একটি ছেলেও আছে।

সম্পর্কে যখন আর টান থাকে না, অনুভূতি যখন ঠাণ্ডা হয়ে যায়- তখন সেটা বরফের মতো মনে হয়। অনেকটা ডিপ ফ্রিজের মতো। সেই সম্পর্কের নানা ধাপ, চরিত্রের নানা দিক সিনেমাটিতে উঠে আসবে বলে জানা গেছে। আগেও যেমন পরিচালক তার সিনেমাতে সম্পর্কের কথা তুলে ধরেছিলেন, এবারও তার ব্যতিক্রম হবে না বলেই অনুমান করা যাচ্ছে।

এই সিনেমাতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন সৌম্যঋত। তবে কার কণ্ঠে এই সিনেমার গান শোনা যাবে সেটা এখনো জানা যায়নি। কিন্তু গানে যে তার একটা বড় ভূমিকা থাকবে সেটা অনেকটা নিশ্চিত। এখনো অনেক উত্তর অধরা থাকলেও পয়লা বৈশাখের আগেই নাকি এই সিনেমার শুটিং শুরু হয়ে যাবে।

এদিকে অভিনেতা আবীর চট্টোপাধ্যায় আবারও ফিরছেন ছোট পর্দায়। তিনি ক্যারিয়ার শুরু করেছিলেন ধারাবাহিক দিয়ে। সেই ধারাবাহিকেই ফিরছেন বাংলা সিনেমা জগতের জনপ্রিয় এ তারকা। তবে একটি বিশেষ চরিত্রে, কিছু দিনের জন্য। সান বাংলায় শুরু হয়েছে ‘বিনোদনের মহা পার্বণ’। ওই চ্যানেলের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সাথী’। আর এই ধারাবাহিকেই বহুদিন পর দেখা যাবে আবীরকে।

এতে আবীর হিসেবেই হাজির হবেন তিনি। ‘সাথী’র নায়ক ওম তথা ইন্দ্রজিৎ বসুর কলেজের সিনিয়ের চরিত্রেই দেখা যাবে আবীরকে। কার্যত হিরো হয়েই এন্ট্রি নিবেন আবীর।

এদিকে আবীরকে আবারও ধারাবাহিকে ফিরতে দেখে খুশি তার অনুরাগীরা। কিছুটা নস্টালজিকও বটে। ‘প্রলয় আসছে’ থেকে শুরু করে ‘খুঁজে বেরাই কাছের মানুষ’, ‘এক আকাশের নীচে’, ‘বহ্নিশিখা’সহ বহু সিরিয়ালে অভিনয় করেছেন আবীর।

শুধু মাত্র মূল চরিত্রই নয়, তাকে দেখা গেছে পার্শ্বচরিত্রেও। যদিও তার ভাগ্যের চাকা ঘুরেছে বছর কয়েক আগেই। এখন তিনি পর্দা কাঁপান ব্যোমকেশ হয়ে। সূত্র: হিন্দুস্তান টাইমস


আরও খবর



মধুপুরে ৩ দিন ব্যাপি ট্রেনিং অব সেকেন্ডারী স্কুল টিচার্স অন এ্যাডোলসেন্ট হেলথ্ অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | ১৫৮জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ-

টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে এবং স্বাস্থ্য অধিদপ্তর এ্যাডোলসেন্ট এন্ড স্কুল হেলথ প্রোগ্রাম এর ব্যবস্থাপনায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষকদের নিয়ে কিশোর কিশোরীদের স্বাস্থ্যসেবা প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯মার্চ) সকাল ১০টায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইদুর রহমানের সভাপতিত্বে মধুপুর উপজেলা হেলথ কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।


স্বাস্থ্যসেবা প্রশিক্ষণে  কিশোর কিশোরীদের কৈশোরকালিন স্বাস্থ্য বিষয়  নিয়ে আলোচনা করা হয়।উক্ত প্রশিক্ষনের প্রথম দিনে  আলোচনা করেন মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ ফাতেমা-তুজ-জহুরা, এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক  শিক্ষা অফিসার  আব্দুর রশিদ ও উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স এর সহকারী সার্জন ডাঃ বিশ্বজিত চন্দ্র দাস।  এসময় উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগন প্রশিক্ষণে উপস্হিত ছিলেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইদুর রহমান  জানান, কৈশোর ও  বয়ঃসন্ধিকালীন সময়ে ছেলেে মেয়েদের শরীরে ও  মনে পরিবর্তন শুরু হয় এবং যৌবনের লক্ষন সমুহ প্রকাশ পেতে শুরু করে। বিশ্বস্বাস্থ্য সংস্হা সংজ্ঞা অনুযায়ী ১০ হতে ১৯ বৎসর বয়সটাই হল কৈশোরকাল। এ সময়টাতে ছেলে মেয়েদের শারীরিক ও মানসিক পরিবর্তন হয় এসব বিষয় নিয়েই শিক্ষকদের মাঝে বিষদ আলোচনা করা হয়। যাতে শিক্ষকগন স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে  এ বিষয় নিয়ে শিক্ষার্থীদের মাঝে  আলোচনা করতে পারেন। তিনি আরও জানান, এ প্রশিক্ষণ তিনদিন ব্যাপী চলমান থাকবে।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



সরকার ২৩ নাবিককে উদ্ধারে অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৫ এপ্রিল ২০২৪ | ১০০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:সোমালিয়ার জলদস্যুদের হাতে ভারত মহাসাগরে ২৩ নাবিকসহ জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহ মুক্ত করার বিষয়ে সরকার অনেক দূর এগিয়েছে,বলেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, আমরা যোগাযোগের মধ্যে আছি। নাবিকদেরকে রিলিজ করার করার জন্য আমরা নানামুখী তৎপরতা চালাচ্ছি। আমাদের উদ্দেশ্য হচ্ছে, নাবিকদের আনহার্ট (কোনো ক্ষতি যেন না হয়) অবস্থায় উদ্ধার করা এবং একইসঙ্গে জাহাজটা উদ্ধার করা।

বৃহস্পতিবার (২৮ মার্চ) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সমসাময়িক বিষয়ে করা ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান মন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, খাদ্য সংকট অতীতে যখন জাহাজ হাইজ্যাক হয়েছে তখনও হয়নি। তিন বছর ছিল তখনও হয়নি, ১০০ দিন ছিল তখনও হয়নি। আশা করি এক্ষেত্রেও হবে না।

এদিকে, সীমান্ত হত্যা বন্ধে আগেই বাংলাদেশের পক্ষ থেকে ভারতকে অনুরোধ করা হয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, ২ বাংলাদেশি ভারত সীমান্তে অবৈধভাবে ঢুকে পড়েছিল, তাই বিএসএফ গুলি করে। বিজিবি এর প্রতিবাদ জানিয়েছে, পতাকা বৈঠক হয়েছে। তবে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ ঘটনায় এখনো কোনো প্রতিবাদ জানানো হয়নি বলে জানান মন্ত্রী।


আরও খবর



শারীরিক অবস্থার অবনতি: সিসিইউতে ভর্তি খালেদা জিয়া

প্রকাশিত:রবিবার ৩১ মার্চ ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | ১০৭জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নেওয়া হয়েছে। তাকে সিসিইউতে রেখেই চিকিৎসা ও পরীক্ষা-নীরিক্ষা করানো হবে।

শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়।

বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ম্যাডাম রাত ৩টায় হাসপাতালে পৌঁছেছেন। তার চিকিৎসা শুরু হয়েছে।

চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের আরেক সদস্য শামসুদ্দিন দিদার বলেন, হাসপাতালে পৌঁছালে ম্যাডামকে ইমারজেন্সিতে নেওয়া হয়েছে।

হাসপাতালে উপস্থিত একাধিক সূত্র জানায়, হাসপাতালে পৌঁছানোর পর খালেদা জিয়াকে সরাসরি সিসিইউতে নেওয়া হয়েছে। তার পুরোনো রোগ লিভার সিরোসিস জটিলতা বেড়ে যাওয়া তাকে সিসিইউতে রেখে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।

এর আগে, শনিবার রাতে গুলশানে খালেদা জিয়ার বাসায় যান তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকরা।

তখন বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানিয়েছিলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের জরুরি কিছু পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার জন্য কিছুক্ষণের মধ্যে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হবে।

সবশেষ, গত ১৩ মার্চ স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছিল খালেদা জিয়াকে। পর দিন ১৪ মার্চ রাতে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসা হয়।


আরও খবর



১ মিনিট অন্ধকারে থাকবে সারাদেশ গণহত্যা দিবসে

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:সোমবার ১৫ এপ্রিল ২০২৪ | ১৩৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:গণহত্যা দিবস পালনের লক্ষ্যে জাতীয় পর্যায়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে আগামী সোমবার (২৫ মার্চ) রাত ১১টা থেকে ১১টা ১ মিনিট পর্যন্ত সারাদেশে প্রতীকী ‘ব্ল্যাক আউট’ পালন করা হবে।

শনিবার (২৩ মার্চ) মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। তবে কেপিআই এবং জরুরি স্থাপনাসমূহ এ কর্মসূচির আওতামুক্ত থাকবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী সোমবার ২৫ মার্চ গণহত্যা দিবস পালনে জাতীয় পর্যায়ে বিভিন্ন কর্মসূচির গ্রহণ করা হয়েছে। দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বাণী দেবেন।

এছাড়া ২৫ মার্চ মুক্তিযুদ্ধ জাদুঘরে সকাল সাড়ে ১০টায় গণহত্যা দিবসের ওপর আলোচনা সভা আয়োজন করা হয়েছে। পাশাপাশি সারাদেশে গণহত্যা ও মুক্তিযুদ্ধবিষয়ক গীতিনাট্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

অন্যদিকে স্কুল, কলেজ এবং মাদরাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে বিশিষ্ট ব্যক্তি এবং বীর মুক্তিযোদ্ধাদের কণ্ঠে ২৫ মার্চ গণহত্যার স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

ঢাকাসহ সকল সিটি করপোরেশনের মিনিপোলগুলোতে গণহত্যার ওপর দুর্লভ আলোকচিত্র ও প্রামাণ্যচিত্র প্রচার করা হবে।

১৯৭১ সালের ২৫ মার্চ রাতে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে এ দিন বাদ জোহর বা সুবিধাজনক সময় দেশের সব মসজিদে বিশেষ মোনাজাত এবং অন্যান্য উপাসনালয়গুলোতে প্রার্থনা করা হবে।

জেলা ও উপজেলা পর্যায়ে এবং বিদেশে অবস্থিত বাংলাদেশ দূতাবাসেও দিবসের তাৎপর্য তুলে ধরে একই কর্মসূচি পালন করা হবে বলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে।


আরও খবর



আন্তজেলা চোরচক্রের ৩ সদস্য আটকসহ চুরি যাওয়া সাতটি ইজিবাইক উদ্ধার যশোর ডিবি পুলিশ

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | ১০৯জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:ডিবি পুলিশের একটি চৌকসটিম যশোর শহর ও শহরতলীর বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া ৭টি  ইজিবাইক ও একটি প্রাইভেট কার উদ্ধার করেছে । এঘটনায় পুলিশ আন্তজেলা চোর চক্রের তিন সদস্য আটক করেছে।

আটককৃতরা হচ্ছে নড়াইল জেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামের বুলু মিয়ার পুত্র সেলিম শেখ ওরফে হৃদয় (৩৮).গোপালগঞ্জ জেলা সদরের ঘোষেরচর উত্তর পাড়া গ্রামের হিরু মিয়ার ছেলে খোকন ঠাকুর (৪৫) ও আরুয়া কংসুক গ্রামের মৃত আব্দুর রহমান সরদারের ছেলে মেজবাহ উদ্দিন (৩৭)।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপম কুমার সরকার আজ শনিবার দুপুরে যশোর ডিবি পুলিশের অফিসে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, চলতি বছরের গত ১৫ ই মার্চ দুপুরে শহরের হালদার রোড এলাকা থেকে ইজিবাইক চালক কামাল হোসেনের ইজিবাইক ভাড়া করে দুই জন অজ্ঞাত ব্যক্তি। ইজিবাইক ভাড়া নিয়ে পরে তারা চালকের কাছ থেকে কৌশলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

এঘটনায় চালক কামাল হোসেন যশোর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দেন। পরে অভিযোগটি  যশোর ডিবি পুলিশের কাছে তদন্তের জন্য পাঠান  ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা। ডিবি পুলিশ চুরির ঘটনাটি তদন্ত করতে যেয়ে যশোর শহরের উপ-শহর এ ব্লক এলাকা থেকে প্রাইভেটকারসহ চোর চক্রের ২ সদস্যকে আটক করেন এবং তাদের স্বীকারোক্তিতে গোপালগঞ্জ সদরের আড়ুয়া কংশুক এলাকায় অভিযান পরিচালনা করে একটি গ্যারেজ থেকে বিভিন্ন সময় চুরি যাওয়া ৭টি ইজিবাইক উদ্ধার ও গ্যারেজ মালিককে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও আসামীদের বিরুদ্ধে তদন্ত করতে যেয়ে দেখা যায় আসামীরা তাদের পলাতক সহযোগীদের নিয়ে দেশের বিভিন্ন জেলায় ইজিবাইক চুরি ছিনতাই করে থাকে। আটক আসামী সেলিমের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৮টি চুরি মামলা, খোকনের বিরুদ্ধে ১টি মাদক মামলা এছাড়াও পলাতক সানু মেম্বারের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৬টি চুরি ছিনতাই মামলা রয়েছে।


আরও খবর