Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম
নিলয় কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়ে কী বললেন স্থগিত ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা তিতাসের অভিযানে নারায়ণগঞ্জের ২ শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হিলি দিয়ে কাঁচা মরিচ আমদানি বাড়ায় বন্দরের পাইকারী বাজারে কেজিতে দাম কমেছে ৩০ টাকা জয়পুরহাটে ডাকাতির পর প্রতুল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন রিয়েলমি সার্ভিস ডে: ফোন রিপেয়ারে খরচ বাঁচান ৬০% পর্যন্ত, উপভোগ করুন ফ্রি সার্ভিস সুনামগঞ্জে ইয়াবাসহ ২জন গ্রেফতার: কোটিপতি সোর্স ও গডফাদার অধরা কুষ্টিয়ার কুমারখালীতে ৩ দিনে ৩ খুন, আইনশৃংখলার অবনতি জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের

প্রকাশিত:বুধবার ০৩ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১০৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ড. ইউনূসের ছয় মাসের সাজা ও দণ্ড শ্রম আপিল ট্রাইব্যুনালে স্থগিতের আদেশ বাতিল করে হাইকোর্টের দেওয়া রায়ের পূর্ণাঙ্গ অনুলিপি প্রকাশ করা হয়েছে।মামলার রায়ে ড. মুহাম্মদ ইউনূসের করা আপিল দ্রুত নিষ্পত্তি করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। প্রকাশিত ৫০ পৃষ্ঠার রায়ে আদালত আরও বলেছেন, সাজা কখনো স্থগিত হয় না।

বুধবার (৩ জুলাই) সকালে রায় প্রকাশের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন, কলকারখানা প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের আইনজীবী মো.খুরশীদ আলম খান। তবে রায়ের অনুলিপি হাতে পাননি বলে জানিয়েছেন ড. ইউনূসের আইনজীবী ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন।

এর আগে, শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে করা মামলায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড পাওয়া গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ও নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসসহ চারজনের দণ্ডের রায় ও আদেশ স্থগিত করে দেওয়া শ্রম আপিলের ট্রাইব্যুনালের আদেশ অবৈধ ঘোষণা করে রায় দেন হাইকোর্ট। ফলে ড. ইউনূসের ৬ মাসের সাজা চলমান থাকে।

চারজনের দণ্ড স্থগিতের বৈধতা প্রশ্নে কলকারখানা প্রতিষ্ঠান অধিদপ্তরের আবেদনের পরিপ্রেক্ষিতে জারি করা রুলের শুনানি নিষ্পত্তি করে গত ১৮ মার্চ হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কাজী ইবাদত হোসেনের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ রায় দেন।

আদালতে ওইদিন আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী মো. খুরশীদ আলম খান। ড. ইউনূসের পক্ষে ছিলেন আইনজীবী ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন। তার সঙ্গে ছিলেন ব্যারিস্টার তানভীর শিহাব খান।

এর আগে তৃতীয় শ্রম আদালতের ১ জানুয়ারি দেওয়া রায় ও আদেশের কার্যক্রম স্থগিত করে শ্রম আপিল ট্রাইব্যুনালের ২৮ জানুয়ারি দেওয়া আদেশ কেন বাতিল হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। ড. ইউনূসসহ চারজন ও রাষ্ট্রের পক্ষে ঢাকার জেলা প্রশাসকসহ বিবাদীদের রুলের জবাব দিতে বলা হয়।

একই সঙ্গে শ্রম আইন লঙ্ঘনের মামলায় সাজার রায় থেকে অব্যাহতি পাওয়া গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূসকে বিদেশ গমনের ক্ষেত্রে আদালতের অনুমতি নিতে হবে। এ মামলার বাকি তিন আসামিকেও বিদেশযাত্রার ক্ষেত্রে একই আদেশ প্রতিপালন করতে হবে।


আরও খবর



রূপগঞ্জে 'স্মার্ট ভূমি সেবা স্মার্ট নাগরিক' সনদ পেলেন নজরুল ইসলাম

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১০৬জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃনারায়ণগঞ্জের রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষে 'স্মার্ট ভূমি সেবা স্মার্ট নাগরিক' সনদ পেয়েছেন মুড়াপাড়া ইউনিয়ন ভূমি অফিস উপ সহকারী কর্মকর্তা নজরুল ইসলাম।রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার এই পুরস্কার তুলে দেন।মুড়াপাড়া ইউনিয়ন ভূমি অফিসে সেবা নিতে আসা মানুষের দুর্ভোগ লাগবে সরকার ঘোষিত স্মার্ট ভূমি সেবা কার্যকর করায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন নজরুল ইসলাম। স্মার্ট ভূমি সেবা স্মার্ট নাগরিক সনদ পাওয়ায় মুড়াপাড়া এলাকার নাগরিকদের অভিমত, নজরুল ইসলাম একজন নিবেদিত প্রাণ ভূমি কর্মকর্তা, তিনি এই অফিসে যোগদান করার পর থেকে সেবাগ্রহীতাদের দুর্ভোগ লাঘবে সব সময় সোচ্চার রয়েছেন।

 উল্লেখ থাকে যে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ ৮  জুন থেকে ১৪ জুন পর্যন্ত পালিত হয়। এ উপলক্ষে গত ৮ জুন শনিবার  রূপগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্সে  ভূমি অফিস কর্তৃক আয়োজিত একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন,রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল এবং সঞ্চালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার।সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, , উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নবনির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন প্রমূখ।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



মাটিরাঙ্গায় ৮০ জন নারী প্রশিক্ষণার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ

প্রকাশিত:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৪৯জন দেখেছেন

Image

জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর হার পাওয়ার প্রকল্পের খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে  ৮০ জন প্রশিক্ষণার্থী নারী কে বিনামূল্যে একটি করে  ল্যাপটপ প্রদান করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের অডিটোরিয়ামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর হার পাওয়ার প্রকল্পের বাস্তবায়নে   উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ৮০ জন নারী প্রশিক্ষণার্থীদের মাঝে ৫মাস ব্যাপি প্রশিক্ষণ শেষে  ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চত্রুবর্তী। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আবুল কাশেম ভূইঁয়া।

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো.আলী হোসেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আমেনা বেগম, মাটিরাঙ্গা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. ওবায়দুল হক,মাটিরাঙ্গা উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহকারী প্রোগ্রামার রাজীব রায় চৌধুরী  উপস্থিত ছিলেন।

সভাপতি,র বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চত্রুবর্তী বলেন, প্রযুক্তির সহায়তা নারীর ক্ষমতায়ন নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে  ৮০ জন প্রশিক্ষর্ণার্থী নারীর মাঝে একটি করে  ল্যাপটপ বিতরণ করা হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, বর্তমান সরকারের ভিশন ২০৪১ এবং স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন কার্যক্রমের অংশ হিসেবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর দেশব্যাপী নারীদেরকে তথ্য প্রযুক্তি ও ফ্রিল্যান্সিংসহ উদ্ভাবনীমূলক কর্মক্ষেত্রের ব্যাপ্তি ঘটাতে প্রশিক্ষণ ও ল্যাপটপ বিতরণ করছে।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আবুল কাশেম ভূইঁয়া ও অনুষ্ঠানের সভাপতি মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চত্রুবর্তী ৮০জন নারী প্রশিক্ষণার্থীর মাঝে একটি করে ল্যাফটপ তুলেদেন।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



মেঢারাবি-৫ ধানমন্ডি অফিসকে স্মার্ট সেবার আওতায় নিয়ে এসেছেন এমদাদুল হক

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ২০৭জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃতিতাস গ্যাসের মেঢারাবি-৫ধানমন্ডি অফিসের উপ-মহাব্যাবস্থাপক এমদাদুল হক যোগদানের পর থেকে পাল্টে যাচ্ছে অনেক দৃশ্যপট। তিতাস গ্যাসের এমডির নির্দেশনাগুলোকে আমলে নিয়ে রাজস্ব আদায়,বকেয়া আদায় এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে প্রশংসাও পেয়েছেন এই কর্মকর্তা।কোম্পানীকে লোকসানমুক্ত করার আহবানে সাড়া দিয়ে যে কতজন কর্মকর্তা নিবেদিত প্রান হিসেবে কাজ করছেন তার মধ্যে অন্যতম মেঢারাবি-৫ধানমন্ডি অফিসের উপ-মহাব্যাবস্থাপক এমদাদুল হক।তিতাসের ১৮ টি জোন/আরএসও অফিসের মধ্যে মেঢারাবি-৫ধানমন্ডি অন্যতম।বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার লক্ষ্যে মাঠ পর্যায়ে নিরলসভাবে নিয়োজিত আছেন তিনি। যোগদানের পর থেকে বকেয়া আদায়ে লক্ষ্যমাত্রার চেয়ে বেশি বকেয়া আদায় করে প্রশংসায় ভাসছেন এমদাদুল হক।মেঢারাবি৫-ধানমন্ডি অফিসে যোগদানের আগে তিতাস গ্যাসের প্রধান কার্যালয়,ময়মনসিংহ, গাজীপুরে সফলতার সাথে  দায়িত্ব পালন করেন এই কর্মকর্তা।তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি'র মেট্রো ঢাকা রাজস্ব বিভাগের (জোন-১০,১১) উপমহাব্যবস্থাপক মোঃ এমদাদুল হক সার্বক্ষণিক সেবামূলক কাজ করে মানবিক কর্মকর্তা হিসেবে সকলের নিকট পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছেন। তার কার্যালয়ে প্রবেশ করতে লাগে না কোন অনুমতি। ইচ্ছা করলে যে কেউ তার অফিসে বিনা-অনুমতিতে প্রবেশ করতে পারেন।তিনি অত্যন্ত সততা, নিয়মানুবর্তিতা ও আন্তরিকতার  সাথে এই অফিসে সেবা চালু করায় মেঢারাবি-ধানমন্ডিতে তিতাস গ্যাসের গ্রাহকদের ভোগান্তি অনেকাংশে লাঘব হয়েছে।তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি'র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশিদ মোল্লাহ মেঢাবিবি-৫ ধানমন্ডি অফিসে আচমকা ঝটিকা সফর এসে  বকেয়া আদায়, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, গ্রাহক সেবার মান, এবং জোনাল অফিসের কাজকর্ম তদারকি করে সন্তোষ প্রকাশ করেন। দপ্তরের প্রতিটি টেবিল তিনি ঘুরে ঘুরে দেখেন। কর্মকর্তা, কর্মচারী, ঠিকাদার এবং সেবা গ্রহণের জন্য আসা উপস্থিত গ্রাহকের সাথে তিনি কথা বলেন। কর্মকর্তা, কর্মচারীদের গ্রাহকের সাথে ভাল আচরণ করার পরামর্শ দেন। এমন ঝটিকা সফরে গ্রাহক সেবার মান  বৃদ্ধিতে সহায়ক ভুমিকা পালন করে।

মেঢারাবি-৫ ধানমন্ডি অফিসের উপ-মহাব্যাবস্থাপক এমদাদুল হক বলেন,"তিতাস গ্যাস ট্রন্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি এর মেট্রো ঢাকা রাজস্ব বিভাগ-৫, ধানমন্ডি অফিসের উপমহাব্যাবস্থাপক হিসেবে দায়িত্ব গ্রহণের পর তিনটি বিষয়কে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছি। তা হলো-১) দ্রুত সেবা প্রদানসহ গ্রাহক সেবার মান বৃদ্ধি;২) বকেয়া রাজস্ব আদায়;৩) গ্রাহকের সাথে মানবিক ব্যবহার।"

তিনি আরো জানান,"ধানমন্ডি অফিসে কর্মরত সকল কর্মকর্তা এবং কর্মচারী বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সাথে গ্রহণ করে নানা প্রতিকূল অবস্থার মধ্যেও সার্বিক পরিস্থিতির উন্নতির জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। যারা পরিস্থিতির উন্নয়নে বিরামহীনভাবে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে সেই সকল দক্ষ এবং নিবেদিত প্রাণ কর্মকর্তা এবং কর্মচারীদের আন্তরিক ধন্যবাদ জানাই। আর যারা পরিস্থিতির উন্নয়নে এখনও যোগ না দিয়ে উল্টো পথে নিয়োজিত আছে তাদেরকে সতর্ক হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি। মনে রাখবেন তিতাস গ্যাসের সর্বোচ্চ কর্তৃপক্ষ তাদেরকে খুঁজে বের করে শাস্তির আওতায় আনার জন্য সকল প্রকার শক্তি নিয়োগ করেছে।"

মেঢারাবি-৫ ধানমন্ডি অফিসে সরজমিনে গিয়ে দেখা গেছে অফিসে গিয়ে দেখা গেছে আগত গ্রাহকরা সেবা নিয়ে সন্তুষ্ট হয়ে অফিস ত্যাগ করছে। এই অফিসে বেশ কিছু বৃক্ষ রোপন করেছেন এমদাদুল হক। তাছাড়া ও কর্মসূত্রে তিনি যেখানেই গিয়েছেন গিয়েছেন সেখানেই লাগিয়েছেন গাছ। ময়মনসিংহ তিতাস গ্যাস অফিসে এবং গাজীপুরেও শত শত বৃক্ষরোপণ করেছেন এই বৃক্ষপ্রেমী। তার বর্তমান কর্মস্থলেও অফিসের ভেতরে বাহিরে লাগিয়েছেন অসংখ্য গাছ।

মেঢারাবি-৫ ধানমন্ডি ২০২৪ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত মাসিক গড় বিক্রয় ২৫ কোটি ৭৩ লক্ষ টাকা এবং এই সময়ে মাসিক গড় আদায়ের পরিমাণ ২৪ কোটি ৪৭ লক্ষ টাকা।গত ২০২৪ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত এই জোনাল অফিসের অধীনে বকেয়ার জন্য ৭৯৮ টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়াও অভিযান পরিচালনা করে ১০৮ টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে মেঢারাবি-৫ ধানমন্ডি অফিস।এ সময় বৈধ সংযোগ নিয়ে অবৈধ চুলা ব্যাবহার করায় ৩৮ টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।গ্যাস বিতরণ কোম্পানি তিতাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার ফলে গত দুই বছরে কোম্পানিটির সিস্টেম লস নিম্নমুখী সূচকে অবস্থান করছে।এই ধরনের কর্মকাণ্ড ধারাবাহিক ভাবে চলবে বলেও জানিয়েছেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি'র মেট্রো ঢাকা রাজস্ব বিভাগের উপ মহাব্যবস্থাপক এমদাদুল হক।


আরও খবর



হাকিমপুরে বসুন্ধরা শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত:মঙ্গলবার ০৯ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ৯২জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল,হিলি (দিনাজপুর) প্রতিনিধি:গাছ লাগান পরিবেশ বাঁচান- এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের হিলি হাকিমপুরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। 

সোমবার দুপুর ২ টায় হাকিমপুর বসুন্ধরা শুভসংঘের উপজেলা শাখার উদ্যোগে হিলি টু বৈগ্রাম সড়কে এই বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি হাকিমপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন। এসময় সেখানে বসুন্ধরা শুভসংঘের উপজেলা শাখার উপদেষ্টা ও কালের কন্ঠের হিলি প্রতিনিধি গোলাম মোস্তাফিজার রহমান মিলন,পৌর সভার ১ নং ওযার্ডের পৌর আওয়ামীলীগের সভাপতি মো: মানিক মিয়া, দৈনিক আমাদের সময় এর হিলি প্রতিনিধি মিজানুর রহমান মিজান,হিলিবার্তার স্টাফ রিপোর্টার মোস্তাকিন হোসেন,বসুন্ধরা শুভসংঘ হাকিমপুর উপজেলা শাখার সভাপতি ফিরোজ হোসেন,সহ-সভাপতি মুনিরা আক্তার,সাধারণ সম্পাদক মোছা: খাদিজা ইয়াসমিন,কোষাধ্যক্ষ সুমি আক্তার,সাবেক সাধারণ সম্পাদক নাসিম  ও সদস্য সাজিদ খন্দকারসহ অনেকেই উপস্থিত ছিলেন। ওই সড়কের দুই পার্শ্বে আম ও কাঠাল গাছের চারা রোপণ করা হয়। 

প্রধান অতিথি বলেন,বসুন্ধরা শুভ সংঘ বৃক্ষরোপণের মহতি উদ্যোগকে স্বাগত জানাই। পরিবেশের ভারসাম্য রক্ষার্থে বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে পৃথিবী ভরে উঠুক বর্ণিল সবুজ সাজে। বসুন্ধরা শুভসংঘের জন্য শুভ কামনা রইলো। তিনি আরও বলেন,বসুন্ধরা শুভ সংঘ শুধু বৃক্ষরোপন নয়, অনেক মহতি কাজের সাথে জড়িত। আমি দেখেছি আমাদের এই এলাকার দুই জন মেধাবী সন্তানকে লেখাপাড়ার সব খরচ চালিয়ে যাচ্ছেন এই বসুন্ধরা শুভ সংঘ। তাদের মধ্য একজন ঢাকা মেডিকেল পড়ছেন আর একজন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পড়া লেখা করছেন। বসুন্ধরা শুভ সংঘের মহতি কাজের কথা বলে শেষ করা যাবে না। অসহায় শিক্ষার্থীদের লেখাপাড়ার খরচসহ শিক্ষার জন্য বিভিন্ন জেলা ও উপজেলায় স্কুল তৈরি করেছেন। 

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



বিয়ে করলেন নাদিয়া, প্রকাশ করেছেন বিয়ের ছবি

প্রকাশিত:রবিবার ২৩ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১৬২জন দেখেছেন

Image

বিনোদন প্রতিনিধি:বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। সামাজিক মাধ্যমে নিজেই এই খুশির খবর জানিয়েছেন তিনি। প্রকাশ করেছেন ছবি।

জানা গেছে, ২১ জুন পারিবারিকভাবে বিয়ে করেছেন নাদিয়া। পাত্রের নাম সালমান আরাফাত। প্রকাশিত ছবিতে বর-কনে দুজনকেই সাদা পোশাকে দেখা দেখা গেছে। ক্যাপশনে লিখেছেনআলহামদুলিল্লাহ। এরপরই রিলেশানশিপ স্ট্যাটাস পরিবর্তন করেন তিনি।

সালমান আরাফাতও শোবিজের মানুষ। কে হবে মাসুদ রানা প্রতিযোগিতায় সেরা ১৫ প্রতিযোগির মধ্যে ছিলেন তিনি। বেশকিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা গেছে তাকে। এ ছাড়া নাটকেও অভিনয় করছেন।

প্রায় এক যুগ ধরে শোবিজের পথচলা নাদিয়ার। ২০০৮ সালে মডেলিং দিয়ে শুরু করেন ক্যারিয়ার। প্রথম দিকে টিভিসি করে পরিচিতি পান। এরপর ধীরে ধীরে নাটকের পর্দায় নিজের অবস্থান তৈরি করে নেন।


আরও খবর