Logo
আজঃ Wednesday ২৬ January ২০২২
শিরোনাম
অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বিদেশের মাটিতে কৃষিপণ্য সরবরাহ বাড়াণোর লক্ষ্যে : ইরান রাজনৈতিক কঠিন চাপে রয়েছেন মেয়র আরিফুল স্বপ্নের মেট্রোরেল রওনা হলো আগারগাঁওয়ের উদ্দেশে ওমিক্রনের সংক্রমণে ভারতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ মুরাদ হাসান এমিরেটসের ফ্লাইটে কানাডা গেলেন সাময়িক বরখাস্ত হয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী মাহমুদুল্লাহ রিয়াদ আগামী বিশ্বকাপে ব্যাটসম্যানদের উন্নতি দেখতে চান করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু বিশ্বের ৪৩তম ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন কে বদলী জনিত বিদায় সংবর্ধনা

প্রকাশিত:Friday ১৪ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৮৯জন দেখেছেন
Image


রুবেল মিয়াঃ(সরাইল)

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিদায়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট  হায়াত-উদ-দৌলা খাঁন কে জেলা পুলিশের পক্ষ থেকে বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।


আজ বৃহস্পতিবার (১৩-০১-২০২২ খ্রিঃ) পুলিশ লাইন্স ড্রীলশেডে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক কে “বিদায় সংবর্ধনা” স্বারক প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার  মোহাম্মদ আনিসুর রহমান।


উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন,ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আবু সাঈদ,অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মোঃসিরাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া সহ জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জগন।


আরও খবর



করোনায় আক্রান্ত সোহেল রানা, হাসপাতালে ভর্তি

প্রকাশিত:Monday ২৭ December ২০২১ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৭৬জন দেখেছেন
Image


বিনোদন প্রতিবেদক: চিত্রনায়ক ও প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানা করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৫ ডিসেম্বর সন্ধ্যায় তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ছোটভাই চিত্রনায়ক রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন।

রুবেল বলেন, ‌‘কয়েকদিন ধরে কাশিতে ভুগছিলেন সোহেল রানা। এরপর আরও অসুস্থতা অনুভব করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। ভর্তির পর তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে আপাতত মাঝে মধ্যে অক্সিজেন সাপোর্ট লাগছে।’

তিনি আরও বলেন, ‘ভাইয়া করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সবাই ভাইয়ার জন্য দোয়া করবেন।’

করোনা মহামারির আগে থেকেই নিজ বাসায় অবস্থান করছিলেন সোহেল রানা। এর মধ্যে একটি সিনেমায় অভিনয় করার কথা থাকলেও তা করা হয়নি।

ঢাকাই সিনেমার ড্যাশিং হিরো হিসেবে খ্যাত সোহেল রানা একজন মুক্তিযোদ্ধা। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৯ সালে তাকে আজীবন সম্মাননা দিয়েছে সরকার।


আরও খবর



ডেমরায় পাঁচ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ

প্রকাশিত:Thursday ০৬ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ১৬৫জন দেখেছেন
Image


বজলুর রহমানঃ

রাজধানীর ডেমরা সুলতানা কামাল ব্রীজের ঢাল থেকে পাঁচকেজি গাঁজা সহ তিন জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।


গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের নাম (১) মোঃ আসিক মিয়া পিতা: কালু মিয়া সাং- নলগড়িয়া,থানা বিয়নগর, জেলা ব্রাম্মন বাড়ীয়া (২) আব্দুল্লাহ, পিতা:আবু জাহের ওরফে শাহ আলম,সাং- নলগড়িয়া,থানা বিয়নগর, জেলা ব্রাম্মন বাড়ীয়া (৩) নয়ন মিয়া,পিতা:মোবারক মিয়া,সাং- নলগড়িয়া,থানা বিয়নগর, জেলা ব্রাম্মন বাড়ীয়া॥আটক মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে ডেমরা থানায় মাদক আইনে মামলা হয়েছে।


ডেমরা থানার মামলা নং-৬ তাং ৫/০১/২০২২ ইং।মামলার এজাহার সুত্রে জানাগেছে ডেমরা থানার সাব-ইন্সপেক্টর রফিকুল ইসলাম এ.এস.আই ফারুক মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে মোটর সাইকেলে ডিউটি করার সময় ৫ জানুয়ারী ২০২২ সন্ধ্যা ৭ টার দিকে গোপন সুত্রে জানতে পারেন যে সুলতানা কামাল ব্রীজের পশ্চিম পাশের ঢালে কতিপয় মাদক ব্যাবসায়ী মাদক দ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে।

সেই মোতাবেক তথ্যানুযায়ী সঙ্গীয় ফোর্সসহ পুলিশ সদস্যরা ঘটনা স্থলে পৌছে পাঁচকেজি গাঁজা সহ উক্ত ব্যাক্তিদের আটক করতে সক্ষম হয়।


আরও খবর



এজেন্ডা বাস্তবায়নে মাহবুব তালুকদার

প্রকাশিত:Thursday ০৬ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১১২জন দেখেছেন
Image

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের দেওয়া বক্তব্যকে ‘মিথ্যাচার’ আখ্যায়িত করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। তিনি বলেছেন, মাহবুব তালুকদার মিথ্যাচার করেন। তিনি উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেন। হয়তো তার কোনো এজেন্ডা আছে, সেটা বাস্তবায়নের জন্য তিনি এমন বক্তব্য দেন।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সোনারগাঁও হোটেলে এক কর্মশালা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি এসব কথা বলেন।

এর আগে গতকাল বুধবার পঞ্চম ধাপের ইউপি নির্বাচন পর্যবেক্ষণ শেষে মাহবুব তালুকদার বলেছিলেন, সন্ত্রাস ও সংঘর্ষ যেন ইউপি নির্বাচনের অনুষঙ্গ হয়ে উঠেছে। এখন ভোটযুদ্ধে যুদ্ধ আছে, ভোট নেই। ইউপি নির্বাচনে এখন উৎসবের বাদ্যের বদলে বিষাদের করুণ সুর বাজছে। নির্বাচন ও সন্ত্রাস একসঙ্গে চলতে পারে না।

মাহবুব তালুকদারের এ বক্তব্যের বিষয়ে জানতে চাইলে প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিকদের বলেন, উনি তো সব সময় এরকম বলেন। একেকটা সময় একেকটা শব্দ চয়ন করেন। এই কথাগুলো অপ্রাসঙ্গিক, অপ্রচারমূলক। নির্বাচন কমিশনকে অপবাদ দেওয়া কথা।

সিইসি আরও বলেন, ‘ভোটযুদ্ধ আছে, ভোট নেই! তাহলে ৭৫ শতাংশ ভোটার কোথা থেকে আসে? টেলিভিশনে দেখেছেন, সারিবদ্ধভাবে নারী-পুরুষ দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ভোট দেন। তাহলে এরা কারা? এরা কি ভোটার নন? সুতরাং ওনার কথার কোনো সংগতি নেই।’


আরও খবর



ডেমরায় ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও নগদ টাকা চুরি:

ডেমরায় ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও নগদ টাকা চুরি:

প্রকাশিত:Saturday ২২ January 20২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ৭২জন দেখেছেন
Image


ডেমরা প্রতিনিধি

রাজধানীর ডেমরায় ব্যবসায়ী মো. ওমর ফারুক (৩৫) বাড়ীতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় সন্ত্রাসীরা বাড়ির গেইট ভেংগে ভিতরে প্রবেশ করে আসবাবপত্র ও সি সি ক্যামেরা ভাঙচুর করে। ওই ব্যবসায়ীকে বেধরক মারধর করেন। এ ঘটনায় বৃদ্ধ বাবা ও মা ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরও মারধর করে ওই দুর্বৃত্তরা। পাশাপাশি ঘরে থাকা নগদ ৩ লক্ষ টাকা চুরি করে সন্ত্রাসীরা ও ১ ভরি সোনার চেইন নিয়ে যায় আনুমানিক মূল্য ৭০ হাজার টাকা।


গত ২০ জানুয়ারি দিবাগত রাত ১২ টা ৩৫মিনিট দিকে ডেমরার ঠুলঠুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ভুক্তভোগী প্রাথমিক চিকিৎসা নিয়ে এ বিষয়ে  রাত সাড়ে ১০ টার দিকে অভিযুক্ত ১০ জনসহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা দায়ের করেন, মামলা নং-২৮।


অভিযুক্তরা হলেন- ডেমরার ঠুলঠুলিয়া এলাকার মৃত আঃ বাতেনের ছেলে মোঃ জাহিদুল হক (৪০), একই এলাকার এরশাদ আলম ইশুর  ছেলে মোঃ শাহিল (২৪), ছোট ছেলে মোঃ সাগর (২২), মেয়ে মোসা: ঈশিতা (২৬), ছোট ভাই আল মামুন (৩২),বড় ভাই মোঃ সেলিম মিয়া (৪৩),মেজো ভাই জসিম (৩৪), আরেক ভাই মোঃ জামান(৩৮), একই এলাকার মোক্তার হোসেনর ছেলে মোঃ নওশাদ, একই এলাকার আব্দুল বাশারের ছেলে সুলতান ভূঁইয়া (২৮) তবে এ ঘটনায় পুলিশ এখনো আসামিদের গ্রেফতার করতে পারেনি বলে জানা গেছে। 


বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, মামলা হয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


আরও খবর



ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম রিপন

ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম রিপন

প্রকাশিত:Monday ১৭ January ২০২২ | হালনাগাদ:Monday ২৪ January ২০২২ | ৯৩জন দেখেছেন
Image


নাজমুল হাসানঃ

ময়মনসিং জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে আসন্ন ৩১ জানুয়ারী ২০২২ ইং তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনে অন্যান্যদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন সাবেক ছাত্রলীগ নেতা মোঃ রেজাউল করিম রিপন ।


রিপন স্বতন্ত্র প্রার্থী হয়ে ঘোড়া মার্কা নিয়ে নির্বাচন যুদ্ধে অবতীর্ণ হয়েছেন।জানা যায় মোঃ রেজাউল করিম রিপন ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রথমে ছাত্রলীগ এবং দীর্ঘদিন হতে স্থানীয় যুবলীগে সফলতার সাথে নেতৃত্ব দিয়ে আসছে। ইউপি নির্বাচনে ধারাবাহিক প্রক্রিয়া মোঃ রেজাউল করিম রিপন আওয়ামীলীগ হতে সরাসরি সমর্থন না পাওয়ায় দলীয় কর্মী ও নেতা এবং সাধারণ মানুষের সমর্থন ও দোয়া নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রচারণা কার্যক্রম পরিচালনা করে আসছেন।


আরো জানা যায় কর্মীবান্ধবও সমাজ সংগঠক রিপন ইতিপূর্বে ইউনিয়নের বিভিন্ন এলাকায় শিক্ষা স্বাস্থ্য ও জনকল্যাণে দৃষ্টান্ত মূলক ভাবে অবদান রেখে আসছেন।এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করাসহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকাণ্ডে জড়িত থাকেন তরুণ এই চেয়ারম্যান পদপ্রার্থী।


আমাদের সংবাদদাতা হবিরবাড়ী ইউনিয়ন এলাকায় পরিদর্শন করে জানতে পারেন আদর্শ ও সৎ চরিত্রবান রিপন কে ভোটযুদ্ধে জনগণ সুচিহ্নিত রায় প্রদান করে জয় করবেন এবং রিপন এর অনুকূলে নির্বাচনী পরিবেশ বিরাজ করছে মোঃ রিপন সর্বস্তরের জনগণের নিকট আন্তরিক সহায়তা ও দোয়া প্রার্থনা করেছেন।এদিকে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেরও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান।


এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শেণি-পেশার মানুষ নিজ থেকেই মোঃ রেজাউল করিম রিপন এর পক্ষে প্রচারণাসহ দোয়া চেয়ে জনসাধারণের দ্বারপ্রান্তে যাচ্ছেন।


আরও খবর