Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম
নিলয় কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়ে কী বললেন স্থগিত ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা তিতাসের অভিযানে নারায়ণগঞ্জের ২ শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হিলি দিয়ে কাঁচা মরিচ আমদানি বাড়ায় বন্দরের পাইকারী বাজারে কেজিতে দাম কমেছে ৩০ টাকা জয়পুরহাটে ডাকাতির পর প্রতুল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন রিয়েলমি সার্ভিস ডে: ফোন রিপেয়ারে খরচ বাঁচান ৬০% পর্যন্ত, উপভোগ করুন ফ্রি সার্ভিস সুনামগঞ্জে ইয়াবাসহ ২জন গ্রেফতার: কোটিপতি সোর্স ও গডফাদার অধরা কুষ্টিয়ার কুমারখালীতে ৩ দিনে ৩ খুন, আইনশৃংখলার অবনতি জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিশ্বমানের এল. জি. টিভি তৈরি করবে র‍্যানকন ইলেকট্রনিক্স

প্রকাশিত:শুক্রবার ০৫ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১৫৮জন দেখেছেন

Image

প্রযুক্তি ডেস্ক:এবার দেশে টেলিভিশন শিল্পে যোগ হলো আর একটি নতুন অধ্যায়। টেলিভিশন উৎপাদনে র‍্যানকন ইলেকট্রনিক্স লিমিটেড এর সাথে ফ্যাক্টরি উদ্বোধন করলো এলজি ইলেক্ট্রনিক্স। এখন থেকে এলজি ব্রান্ডের সকল লেটেস্ট মডেলের স্মার্ট টেলিভিশন উৎপাদন হবে গাজীপুরে সাত লক্ষ স্কয়ার ফিট জায়গা জুড়ে গঠিত র‍্যানকন ইন্ডাস্ট্রিয়াল পার্কে।

টেলিভিশন উৎপাদনে এরই মধ্যে র‍্যানকন ইলেকট্রনিক্স লিমিটেড তাদের সক্ষমতা প্রমাণ করেছে।প্রতিষ্ঠানটির রয়েছে অত্যাধুনিক টিভি ম্যানুফ্যাকচারিং প্লান্ট। দেশে স্মার্ট টেলিভিশনের বাজারও বড় হচ্ছে। গত ১১ বছর ধরে ওলেড টেলিভিশনের ক্ষেত্রে এলজি সারা বিশ্বে শীর্ষস্থানে রয়েছে।

দক্ষিণ কোরিয়াভিত্তিক এলজি কোম্পানির বিভিন্ন আকারের এবং মডেলের টেলিভশন বাজারজাত করবে র‍্যানকন ইলেকট্রনিক্স। জানা গিয়েছে প্রতিষ্ঠানটি দেশের বাজারে বছরে প্রায় ১ লক্ষ্য গ্রাহক চাহিদা মেটাতে সক্ষ্যম হবে।

এই অনুষ্ঠানে র‍্যানকন ইলেকট্রনিক্স লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির গ্রুপ এমডি- রোমো রউফ চৌধুরী, এমডি- ফারহানা করিম, বিভাগীয় পরিচালক- ইমরান জামান এবং নির্বাহী পরিচালক কাজী আশিক উর রহমান। এলজি ইলেকট্রনিক্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আঞ্চলিক সিইও- জা সেউং কিম, সিঙ্গাপুর এর ম্যানেজিং ডিরেক্টর (এমডি)- সুংহো চুন এবং বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর (এমডি)- পিটার কো।

অনুষ্ঠানে র‍্যানকন ইলেকট্রনিক্স লিমিটেডের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর রোমো রউফ চৌধুরী বলেন, “আমরা সাশ্রয়ী মূল্যে এবং দেশব্যাপী সেবার মাধ্যমে এলজি ব্র্যান্ডটিকে বাংলাদেশের জনগণের মাঝে পৌছে দিতে চাই” ।

এলজি ইলেকট্রনিক্স এর আঞ্চলিক সিইও- জা সেউং কিম বলেন, “বাংলাদেশ মার্কেট আমাদের জন্য অনেক গুরুতপূর্ন এবং প্রতিটি ঘরে ঘরে বিশ্বসেরা প্রযুক্তি পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য।


আরও খবর



তানোরে প্রভাষক পরিবারের বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৫ জুলাই ২০২৪ | ১১৫জন দেখেছেন

Image
আব্দুস সবুর তানোর থেকে:রাজশাহীর তানোরে প্রভাবশালী প্রভাষক ও ক্ষমতা সীন দলের নেতার বিরুদ্ধে সরকারি রাস্তার তালগাছ সহ বিভিন্ন প্রজাতির গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় বুধবার জিওল দাখিল মাদ্রাসার সুপার ও বরুজ গ্রামের বাসিন্দা আসলাম উদ্দিন বাদী হয়ে একই গ্রামের আলহাজ্ব সৈয়দ আলী মিয়ার পুত্র প্রভাষক সোহরাব আলী মিয়া, সাবেক যুবলীগ সভাপতি আব্দুল ওহাব মিয়া, বুলবুল মিয়া, মাহাবুর রহমান মুকুল মিয়া, শামসুল আলম জুয়েল মিয়া, আমিনুল ইসলাম আপেল মিয়া ও বুলবুলের পুত্র শাকিল, মৃত জাবেদ আলীর পুত্র কোরবান আলী ( কুড়্যানু) এবং রায়তান বাজে আকচা (বানিয়াপাড়া) গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র নাসির উদ্দীন (ভাদু)কে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তানোর পৌর এলাকার বুরুজ গ্রামে ঘটে রয়েছে এমন ঘটনা। এঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।অভিযোগে উল্লেখ, তানোর পৌর এলাকার ১৩১ নম্বর বুরুজ মৌজার অন্তর্গত ৩৮০ নম্বর আরএস দাগে সরকারি রাস্তার নকশার প্রকৃত স্থান পরিবর্তন করে নিজের স্বার্থে অন্যপাশ দিয়ে ২০ ফিট বিশিষ্ট রাস্তা নির্মাণ করেছে। রাস্তার দুপাশে মেহগনি, ইউকালেক্টর ও তাল গাছ ছিল। যার মূল্য প্রায় ২ লাখ টাকা হবে। গাছগুলো প্রভাষক সোহরাব আলী মিয়ার নির্দেশে কাটা হয়।সরেজমিনে দেখা যায়, কাশেম বাজার টু মোহনপুর রাস্তার বুরুজ ঘাট বেলি ব্রীজের পূর্ব দিকে মুল রাস্তার দক্ষিণ পশ্চিম দিকে  বিবাদী সোহরাব ও ওহাব মিয়াদের বাড়ি। বাড়ির পূর্ব ও দক্ষিণ দিকে পাকা রাস্তা। রাস্তার এক কর্নারে বাঁশ দিয়ে ঘিরা আছে। সেখানেই দুটি তালগাছ কাটা হয়েছে। ওই জায়গার দক্ষিণে অভিযোগ কারী আসলাম উদ্দিনের নিজস্ব জমি রয়েছে। 

প্রভাষক সোহরাব আলী মিয়া, ওহাব হোসেন লালু মিয়া ও জুয়েল মিয়া জানান, রাস্তার কোন গাছ কাটা হয়নি। আসলাম উদ্দিন জায়গা জমি মাপার জন্য আমিন এনেছিল। মাপার পর তার জমির সামনের পজিশন টি আমাদের পড়ে। মুলুত একারনে সে আমাদের নামে মিথ্যা অভিযোগ দিয়েছে। সে একজন প্রতারক। আমাদের নিজস্ব জায়গার উপরে গাছ ছিল সেগুলো কাটা হয়েছে। 
অভিযোগ কারী সুপার আসলাম উদ্দিন বলেন, গত প্রায় ৩/৪ মাস আগে গাছগুলো কাটে। ওই সময় নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দিয়েছিলাম। নির্বাহী অফিসার পৌর মেয়রকে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলেছিলেন। কিন্তু পৌর মেয়র ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আরব আলীর জন্য কোন ব্যবস্থা নেয়নি। বাধ্য হয়ে বুধবার থানায় লিখিত অভিযোগ দিয়েছি।কাউন্সিলর ও প্যানেল মেয়র আরব আলী জানান, রাস্তা টি সোহরাব ও ওহাব হোসেন লালু মিয়াদের নিজস্ব জায়গা। তারা রাস্তা করার জন্য জায়গা ছেড়ে দিয়েছে এটাই তো অনেক। রাস্তার গাছ কেটেছে সে জায়গা নাকি খাস জানতে চাইলে তিনি জানান এটা আমার জানা নেয়, তবে শুনেছি কিছু খাস থাকতে পারে। 

মেয়র ইমরুল হক জানান, বৃহস্পতিবার অফিসে গিয়ে ফাইল দেখে বলতে পারব।
থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর



কোটা সংস্কার ইস্যুতে সহিংসতায় যুক্তরাষ্ট্রের উদ্বেগ

প্রকাশিত:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৪৬জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক:কোটা সংস্কার আন্দোলনে উত্তাল বাংলাদেশ। সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে ঢাকা ও ঢাকার বাইরে সড়ক অবরোধ, বিক্ষোভ সমাবেশসহ নানা কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা। বিভিন্ন স্থানে ঘটেছে সংঘর্ষের ঘটনাও। এ ঘটনায় উদ্বেগ জানিয়েছে যুক্তরাষ্ট্র।

সোমবার (১৫ জুলাই) মার্কিন পররাষ্ট্র দপ্তরের নিয়মিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে প্রশ্ন করা হয় মুখপাত্র ম্যাথিউ মিলারকে। জবাবে তিনি বলেন, এই আন্দোলনের বিষয়ে অবগত আছে বাইডেন প্রশাসন। ঢাকা ও বাংলাদেশের বিভিন্ন জায়গায় ব্যাপক ছাত্র বিক্ষোভে শত শত আহতের রিপোর্ট সম্পর্কে আমরা সচেতন আছি। আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি। মতপ্রকাশের স্বাধীনতা এবং শান্তিপূর্ণ সমাবেশ যেকোনো বিকাশমান গণতন্ত্রের অপরিহার্য উপাদান। আমরা শান্তিপূর্ণ প্রতিবাদকারীদের বিরুদ্ধে যেকোনো সহিংসতার নিন্দা জানাই। যারা এই সহিংসতার শিকার হয়েছেন তাদের প্রতি আমাদের সহমর্মিতা রয়েছে। তবে বাংলাদেশের গণমাধ্যমে কোন শিক্ষার্থী নিহতের বিষয়টি না এলেও নিজ বক্তব্যে চলমান কোটা আন্দোলনের সময় দুই শিক্ষার্থী নিহতের তথ্য তিনি কোথায় পেয়েছেন কিংবা কীভাবে নিশ্চিত হয়েছেন তা জানাননি মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র। উল্লেখ্য, ছাত্রদের আন্দোলনের মুখে ২০১৮ সালের ৪ অক্টোবর সরকারি চাকরিতে ৯ম থেকে ১৩তম গ্রেড পর্যন্ত কোটাপদ্ধতি বাতিল করে পরিপত্র জারি করে সরকার। তখন সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধা কোটা ছিল ৩০ শতাংশ। এছাড়া ১০ শতাংশ নারী, ১০ শতাংশ জেলা, ৫ শতাংশ ক্ষুদ্র জাতিগোষ্ঠী এবং ১ শতাংশ প্রতিবন্ধী কোটা ছিল। সব মিলিয়ে ৫৬ শতাংশ। কোটা বাতিল করে সরকারের পরিপত্রের বৈধতা চ্যালেঞ্জ করে ২০২১ সালে রিট করেন বীর মুক্তিযোদ্ধার সন্তান অহিদুল ইসলামসহ সাতজন। রিটের প্রাথমিক শুনানি নিয়ে ২০২১ সালের ৬ ডিসেম্বর রুল দেন হাইকোর্ট। চূড়ান্ত শুনানি শেষে গত ৫ জুন রুল অ্যাবসলিউট (যথাযথ) ঘোষণা করে রায় দেন হাইকোর্ট। এদিকে রোববার (১৪ জুলাই) বিকেলে সরকারি চাকরিতে বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা কোটা সুবিধা পাবে না, তাহলে কি রাজাকারের নাতি-নাতনিরা পাবে-এমন মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রতিক্রিয়ায় পর থেকেই ফেসবুকে ছড়াতে থাকে, ‘আন্দোলনকারীদের রাজাকারের নাতি-নাতনি’ বলেছেন প্রধানমন্ত্রী। যার পরিপ্রেক্ষিতে নিজেকে ‘রাজাকার’ বলে স্লোগান দিয়ে রাতভর বিক্ষোভ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এরপর সোমবার (১৫ জুলাই) দুপুরের পরে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে কোটা সংস্কার আন্দোলনকারীদের দফায় দফায় সংঘর্ষ হয়।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



হাকিমপুরী জর্দার মালিক কাউছ মিয়া মারা গেছেন

প্রকাশিত:মঙ্গলবার ২৫ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১২৭জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:সোমবার (২৪ জুন) দিবাগত রাত ১২টা ৪০ মিনিটের দিকে হাকিমপুরী জর্দার মালিক মো. কাউছ মিয়া (৯৪) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মঙ্গলবার সকালে তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুর সদর উপজেলা রাজরাজেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী বেপারী। মৃত্যুকালে স্ত্রী, ৮ ছেলে ও ৮ মেয়ে রেখে গেছেন কাউছ মিয়া।

নিহতের ছেলে জাহাঙ্গীর মিয়া বলেন, আব্বা বার্ধক্যের কারণে অসুস্থ হয়ে পড়েন। সম্প্রতি সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসার পর দেশে আনা হয়। পুরান ঢাকার বাসভবনে শয্যাশায়ী ছিলেন। শনিবার বিকেলে আব্বার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আজগর আলী হাসপাতালে নেওয়া হয়। দুদিন চিকিৎসাধীন থাকার পর আল্লাহর ডাকে সাড়া দিয়ে দুনিয়া থেকে চির বিদায় নেন।

মঙ্গলবার বাদ যোহর আরমানী টোলা মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, ২০২০-২০২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে মুজিববর্ষে জাতীয় পর্যায়ে সেরা করদাতাকে সম্মাননা প্রদান কার্যক্রমটি অন্তর্ভুক্ত করা হয়। হাজি মো. কাউছ মিয়া ১৯৩১ সালের ২৬ আগস্ট চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের জন্মগ্রহণ করেন। তার বাবা আব্বাস আলী মিয়া ও মা ফাতেমা খাতুন।

কিশোর বয়সেই তিনি চাঁদপুর শহরের ব্যবসায়ী হিসেবে পেশাগত জীবন শুরু করেন। এ সময় তিনি ১৮টি ব্র্যান্ডের বিস্কুট, সাবান ও সিগারেটের এজেন্ট হন। ২০ বছর চাঁদপুরে ব্যবসা করার পর তিনি ১৯৭০ সালে নারায়ণগঞ্জে ব্যবসা শুরু করেন। তিনি ৪০টির বেশি ব্যবসার সঙ্গে জড়িত।


আরও খবর



মান্দায় চাঞ্চল্যকর সাদিকুল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত:মঙ্গলবার ২৫ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১৫৪জন দেখেছেন

Image

এম এম হারুন আল রশীদ হীরা; নওগাঁ:নওগাঁর মান্দায় চাঞ্চল্যকর সাদিকুল ইসলাম ছোটন (২৪) হত্যা মামলার প্রধান আসামি সাগর আলাী মন্ডলকে (৩৪) গ্রেফতার করেছে মান্দা থানা পুলিশ।রোববার রাতে অভিযান চালিয়ে নওগাঁ জেলার নিয়ামতপুর এলাকা থেকে সাগর আলাী মন্ডলকে গ্রেফতার করা হয়। 

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাদিকুল ইসলামের বাবা আবদুর রাজ্জাক একজন চা বিক্রেতা। উপজেলার মান্দা সদর ইউনিয়নের বাদলঘাটা গ্রামের বাজারে তিনি চা বিক্রি করেই সংসার চালান। তিনি গ্রামের একজন অসহায় মানুষ। এ কারণে প্রতিবেশি আশরাফ আলী নামে এক ব্যক্তি তাঁকে দোকানঘর করার জন্য কিছু জমি বরাদ্দ দেয়। তাঁর দেওয়া জমিতে দোকানঘর তৈরি করে চা ষ্টলের ব্যবসা করে আসছিলেন তিনি । হঠাৎ একই গ্রামের হযরতুল্যাহ মন্ডলের ছেলে সাগর গত ১১ এপ্রিল সন্ধ্যায় আবদুর রাজ্জাকের দোকান উচ্ছেদের জন্য ভাঙচুর শুরু করেন। এ সময় নিহত সাদিকুল ইসলাম প্রতিবাদ করলে তার মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে অভিযুক্ত যুবক। এতে ঘটনা স্থলেই মাটিতে লুটে পড়েন সাদিকুল। এর আগে ১১ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মান্দা সদর ইউনিয়নের বাদলঘাটা গ্রামের বাজারে এ ঘটনা ঘটে।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করান। ঘটনার চারদিন পর চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল সকাল সাড়ে ৮টায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নিহতের বাবা আবদুর রাজ্জাক একইদিন অভিযুক্ত সাগর হোসেনকে প্রধান আসামি করে অজ্ঞাত তিন-চার জনের বিরুদ্ধে হত্যা মামলাটি দায়ের করেন।মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এ ঘটনায় নিহতের বাবা আবদুর রাজ্জাক বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন। গত রাতে অভিযান চালিয়ে হত্যা মামলার প্রধান আসামি সাগর আলাী মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। 

উল্লেখ্য, প্রতিপক্ষের লাঠির আঘাতে চারদিন চিকিৎসাধীন থাকার পর সাদিকুল ইসলাম ছোটন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয় দুইমাস আগে। গত ১৫ এপ্রিল সকাল সাড়ে ৮টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। নিহত সাদিকুল ইসলাম ছোটন উপজেলার বাদলঘাটা গ্রামের চা দোকানদার আবদুর রাজ্জাকের ছেলে।


আরও খবর



মধুপুরে আই ইউজিআইপি প্রকপ্লের ইএমপি বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার ০৮ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১০১জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ- টাঙ্গাইলের মধুপুর পৌর সভা হল রুমে আইইউজিআইপি প্রকল্পের আওতাধীন ইএমপি বাস্তবায়ন  বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (৮জুলাই) দুপুরে মধুপুর পৌরসভায় বাস্তবায়ানাধীন  স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অন্তর্গত আইইউজিআইপি প্রকল্পের ইএমপি বাস্তবায়ন  বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। 


উক্ত প্রশিক্ষন কর্মসূচির উদ্বোধন করেন মধুপুর  পৌরসভার মেয়র  আলহাজ মো: সিদ্দিক হোসেন খান। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র (০১)  মো: জাকিরুল ইসলাম ফারুক সহ অন্যান্যরা। প্রশিক্ষণে অংশ গ্রহন করেন প্রকল্পের প্রকৌশলীবৃন্দ এবং ঠিকাদারের প্রতিনিধিগন সহ   শ্রমিকরা।  প্রশিক্ষন প্রদান করেন রিসোর্স সেফ কনসালট্যান্টস লিমিটেড (আর সি এল) এর পরিবেশ বিষয়ক  বিশেষজ্ঞগণ।

   -খবর প্রতিদিন/ সি.ব

আরও খবর