Logo
আজঃ বুধবার ১৯ জুন ২০২৪
শিরোনাম

বাংলাদেশে আসতে আগ্রহ প্রকাশ সৌদি যুবরাজের

প্রকাশিত:রবিবার ১০ সেপ্টেম্বর ২০২৩ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ১৯৪জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক :সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানকে বাংলাদেশ সফর করতে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমন্ত্রণ গ্রহণ করে বাংলাদেশ সফরের আগ্রহ প্রকাশ করেছেন সালমান।

রোববার (১০ সেপ্টেম্বর) নয়া দিল্লিতে সৌদির ক্রাউন প্রিন্স সালমানের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করেন শেখ হাসিনা। এ সময় বঙ্গবন্ধু কন্যা যুবরাজকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান।

পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, আজ সকালে নয়া দিল্লিতে জি-২০ শীর্ষ সম্মেলনের ফাঁকে সৌদি যুবরাজ ও প্রধানমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অত্যন্ত ফলপ্রসূ হয়েছে। যুবরাজ সালমান সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশে উল্লেখযোগ্য আর্থসামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা করেছেন।

সালমান বলেন, বাংলাদেশ ও সৌদি আরব সম্ভাব্য সব ক্ষেত্রে সহযোগিতা বাড়াতে একসঙ্গে কাজ করবে। এ বিষয়ে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রীকে তার পূর্ণ সমর্থনের আশ্বাস দেন।

যুবরাজ সালমান পতেঙ্গা টার্মিনাল, পায়রা বন্দর এবং এসিইউডব্লিউএ পুনর্নবায়নযোগ্য জ্বালানি প্রকল্পসহ বাংলাদেশের বিভিন্ন প্রকল্পে সৌদি বিনিয়োগকারীদের চলমান বিনিয়োগ নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন, প্রায় ২৮ লাখ বাংলাদেশি তাদের কঠোর পরিশ্রম দিয়ে সৌদির অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

সালমান ২০৩০ বিশ্বকাপ আয়োজক হিসেবে সৌদিকে সমর্থন করায় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

শেখ হাসিনা সৌদির বেশ কয়েকটি সামাজিক সংস্কার শুরু করা এবং সাম্প্রতিক সময়ে অসংখ্য কূটনৈতিক সাফল্য অর্জন করায় যুবরাজ সালমানকে অভিনন্দন জানিয়েছেন।


আরও খবর



আফতাবনগরে বসানো যাবে না গরুর হাট

প্রকাশিত:সোমবার ০৩ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | ৮৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:রাজধানীর আফতাবনগরে গরুর হাট পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বসানোর সিটি করপোরেশনের সিদ্ধান্ত স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ। ফলে আসন্ন ঈদে আফতাবনগরে গরুর হাট বসানো যাবে না বলে জানিয়েছেন আইনজীবীরা।

সোমবার (৩ জুন) প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বে চার বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিটের পক্ষে ছিলেন অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক ও অ্যাডভোকেট এস এম শামীম হোসাইন। হাটের ইজারাদার নুরুল ইসলামের পক্ষে ছিলেন ব্যারিস্টার আজমালুল হোসেন কিউসি।

পরে আইনজীবী অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক ও অ্যাডভোকেট এস এম শামীম হোসাইন বলেন, আফতাবনগর পরিকল্পিত আবাসিক নগরী। এ বিবেচনায় আপিল বিভাগ হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন।

এর আগে গত ৮ মে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে রাজধানীর আফতাবনগরে গরুর হাট বসানোর ইজারার বিজ্ঞপ্তি স্থগিত করেন হাইকোর্ট। বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চ রুলসহ এ আদেশ দেন।

আফতাবনগর আবাসিক এলাকায় হওয়ায় আদালত এ আদেশ দেন। পরে এ আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেন হাটের ইজারাদার নুরুল ইসলাম।

এর আগে আফতাবনগরে গরুর হাট বসানোর সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেন জহুরুল ইসলাম সিটি সোসাইটির সভাপতি মোহাম্মদ আলমগীর হোসেন ঢালী ও সাধারণ সম্পাদক এস এম কামাল।

গত ৪ এপ্রিল ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রধান সম্পত্তি কর্মকর্তা ঈদুল আজহা ২০২৪ উপলক্ষ্যে কোরবানির পশুর হাট বসানোর জন্য ইজারা বিজ্ঞপ্তি দেন। ওই বিজ্ঞপ্তি চ্যালেঞ্জ করে রিট করা হয়।

রিটে স্থানীয় সরকার মন্ত্রণালয় সচিব, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনসহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়।

স্থানীয় সরকার (সিটি করপেরেশন) ২০০৯ আইনের ধারা ৩ (২) ও ১ম তফসিল অনুযায়ী আফতাবনগর (ইস্টার্ন হাউজিং) বাড্ডা থানার ৩৭ নং ওয়ার্ড অধীন, যা ঢাকা নর্থ সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) অন্তর্ভুক্ত।


আরও খবর



ফুলবাড়ীতে বোর ধান সংগ্রহে কৃষক নির্বাচন উপলক্ষে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ২৮ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | ৯৩জন দেখেছেন

Image

আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা সভাকক্ষে অভ্যন্তরিন বোর ধান সংগ্রহ ২০২৪ মৌসুমে কৃষক নির্বাচন উপলক্ষে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত। 

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামাহ তমাল এর সভাপত্বিত্বে কৃষক নির্বাচন উপলক্ষে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়। উন্মুক্ত লটারিতে কৃষক নির্বাচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা খাদ্যগুদামের খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকতা মাহমুদ মোঃ ইমরান, খাদ্য পরিদর্শক মোঃ নাসিম আল আকতার সহ স্থানীয় কৃষকগণ উপস্থিত ছিলেন। চলতি বছর ইরি বোর ধান সংগ্রহে ৬৭৯৫ জনের আবেদন গ্রহণ করা হয়। বরাদ্দ্য রয়েছে ১ হাজার ৪শত ৪৪টন। এবার সরাসরি কৃষকদের কাছ থেকে লটারীর মাধ্যমে ইরি বোর ধান ক্রয় করা হবে। পরিশেষে একজন কৃষক এর মাধ্যমে লটারীর টোকন উত্তোলন করা হয়। এসময় প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজনে ছিলেন সংগ্রহ ও মনিটরিং কমিটি ফুলবাড়ী, দিনাজপুর।


আরও খবর



সুন্দরগঞ্জে জাপা নেতা মহসিন চেয়ারম্যান নির্বাচিত হলেন

প্রকাশিত:শুক্রবার ৩১ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | ৭৯জন দেখেছেন

Image
একেএম,শামছুল হক সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির নেতা মোস্তফা মহসিন সরদার টিপু। এছাড়া জয়ন্ত কুমার দাস ভাইস চেয়ারম্যান ও ছালমা আক্তার মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা তরিকুল ইসলাম তার কার্যালয় হতে রাত সাড়ে ১২টায় সর্বশেষ ফলাফল ঘোষণা করেন।

সকাল ৮ হইতে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট কেন্দ্র সমূহে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। উপজেলার ১৩৯টি ভোট কেন্দ্রে ১ হাজার ২২টি কক্ষে ভোট গ্রহণ করা হয়। ১৩৯ জন প্রিজাইডিং অফিসার, ১ হাজার ২২ জন সহকারি প্রিজাইডিং অফিসার ও ২ হাজার ৪৪ জন পোলিং অফিসার ভোট গ্রহন কাজে নিয়োজিত ছিলেন। আইন শৃঙ্খলা রক্ষার্থে নিয়োজিত ছিলেন ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার ব্যালিয়নের সদস্যরা। নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস-চেয়ারম্যান ১২ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জনসহ মোট ২৬ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন। এতে জাতীয় পার্টির নেতা মোস্তফা মহসিন সরদার টিপু লাঙ্গল প্রতীকে ২৭ হাজার ১১৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি খয়বর হোসেন সরকার মওলা হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৯১৮ ভোট। ভাইস চেয়ারম্যান পদে জয়ন্ত কুমার সরকার মাইক প্রতীকে ১৫ হাজার ৬৬৪ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব আমিনুল ইসলাম সাজু লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৯৩৭ ভোট। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ছালমা আক্তার শিল্পী কলস প্রতীকে ৩১ হাজার ৫২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বি প্রার্থী আল্পনা রানী গোস্বামী প্রজাপতি প্রতীকে পেয়েছেন ২০ হাজার ২৭৭ ভোট পেয়েছেন। নির্বাচনে এ উপজেলায় মোট ভোটের ২৫.১১% ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

অন্যান্য চেয়ারম্যান প্রার্থীর প্রাপ্ত ভোট হচ্ছে আশরাফুল আলম সরকার (কাপ-পিরিচ) ১৫ হাজার ৮৭৬, সফিউল ইসলাম (আনারস) ২৫১, আখতারুজ্জামান আকন্দ শাকিল (দোয়াত-কলম) ৩ হাজার ৩৮, গোলাম কবির মুকুল (টেলিফোন) ৫ হাজার ৭১৬, ওয়াহেদুজ্জামান সরকার বাদশা (মোটর সাইকেল) ১১ হাজার ৬২৬, সাজ্জাদ হোসেন লিখন (ঘোড়া) ৮ হাজার ৯৭২ ও এরশাদ আলী (ব্যাটারী) ১ হাজার ৪০৮ ভোট।

অন্যান্য ভাইস-চেয়ারম্যান প্রার্থী ও তাদের প্রাপ্ত ভোট হলে আ ব ম আহসানুল করিম (টিয়া পাখি) ২ হাজার ১১, জি.এম.এম এমিল সাদেকীন (উড়োজাহাজ) ১০ হাজার ২২১, মহসিন আলী মন্ডল (পালকি) ৮ হাজার ৩৬১, আব্দুল্লাহ আল মেহেদী রাসেল (গ্যাস-সিলিন্ডার) ৬ হাজার ৪৯২, আল শাহাদৎ জামান (সিংহ) ৩ হাজার ৭৭২, ছামিউল ইসলাম ভূইয়া (আইসক্রিম) ২ হাজার ৩৪৪, মারুফ হোসেন বাদল (চশমা) ১২ হাজার ৩২১, মাহালম মিয়া (টিউবওয়েল) ৮ হাজার ৪৩০, শামীম সরদার (বৈদ্যুতিক বাল্ব) ৩ হাজার ৮৭৩ ও সাদ্দাম তালুকদার (তালা) ৬ হাজার ৭০০ ভোট।

অন্যান্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও তাদের প্রাপ্ত ভোট হচ্ছে উম্মে সালমা ( হাঁস) ১৫ হাজার ১৮, ফেরদৌসী বেগম (বৈদ্যুতিক (পাখা) ১২ হাজার ৮৬৩ ও শ্রীমতি স্বপ্না রানী ফুটবল) ১২ হাজার ৮৬৮ ভোট।

উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৯৮ হাজার ৫৭৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৯৭ হাজার ৪১৯ জন ও নারী ভোটার ২ লাখ ১ হাজার ১৫৯ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার ১ জন।

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে।

আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪




হিলিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ১১ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | ৮৫জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল,হিলি (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের হাকিমপুর হিলিতে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু (বালক) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ জুন) সকাল ১০ টায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলার উদ্বোধন করেন পৌর মেয়র জামিল হোসেন চলন্ত।

এরপর বিকেলে বঙ্গবন্ধু (বালক) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন রাজ। 

এরপর বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মনশাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দলকে ৮-০ গোলে হারিয়ে নয়ানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হন। এদিকে খেলায় বিশাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দলকে ৩-০ গোলে হারিয়ে গোহাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল চাম্পিয়ন হন। এ খেলায় উপজেলা পর্যায়ে ৩ টি ইউনিয়ন ও ১টি পৌরসভা মিলিয়ে মোট ৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল অংশ গ্রহন করেন। 

খেলা শেষে সেরা খেলোয়াড়, সর্বোচ্চ গোলদাতা, চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড় হাতে ট্রপি হাতে তুলে দেন উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন রাজ। এসময় সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়,ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হারুন অর রশিদ,সহকারী শিক্ষা অফিসার মাহমুদুন্নবী, ইন্সট্রাক্টর বদরুল মিল্লাত,প্রধান শিক্ষক আতিয়ার রহমান,আনোয়ার হোসেন, আনারুল হক টুকু,মামুনুর রশীদ, লিপি আরা, সুলতানা আক্তার, সহকারী শিক্ষক মুনসুর রহমান, মিলন হোসেন, মামুনুর রশীদ,মহিদুল ইসলাম,ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক কাহের আলী মন্ডলসহ অনেকে উপস্থিত ছিলেন।


আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪




দুমকিতে দু'চেয়ারম্যান প্রার্থীর ৮ কর্মীর কারাদণ্ড

প্রকাশিত:সোমবার ০৩ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ১০১জন দেখেছেন

Image

(পটুয়াখালী) প্রতিনিধিঃ রাসেল হোসেন "নিরব"

 পটুয়াখালীর দুমকিতে নির্বাচনী প্রচারণায় বাঁধা দেয়া, উত্তেজনা ও গোলযোগ সৃষ্টির দায়ে  চেয়ারম্যান প্রার্থী  হারুন রশিদ হাওলাদার ও কাওসার আমিন হাওলাদারের ৮ কর্মী-সমর্থকের প্রত্যেককে ৭দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

নির্বাচনী দায়িত্বরত নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোঃ জিয়াউল হাসান গত রবিবার রাত সাড়ে ১১টায় ভ্রাম্যমাণ আদালতের বিচার বসিয়ে আটককৃত ৮ কর্মী-সমর্থকের প্রত্যেককে ৭দিনের কারাদন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, সাতানী গ্রামের মৃত- আনোয়ার হোসেনের ছেলে মোঃ শহীদুল ইসলাম (২০), বাহেরচর গ্রামের বজলুর রহমান মাঝির ছেলে সোহাগ (২৪), একই গ্রামের ইউসুব সিকদারের ছেলে রাকিব শিকদার (২২), আইয়ুব আলী মোল্লার ছেলে রিয়াজ মোল্লা (২২), দুমকি গ্রামের আবুল কালামের ছেলে সাইদুল হক (২৫), সাতানী গ্রামের হাবিব হাং এর ছেলে ইমরান হাওলাদার (২৫), দুমকি গ্রামের আঃ লতিফ মৃধার ছেলে হাবিবুর রহমান (খোকন) (৪৩), ঝাটরা গ্রামের মান্নান খানের (কন্ট্রাক্টর) ছেলে সায়েম খান (৩৪)। দন্ডিতদেরকে দুমকি থানা হাজত থেকে আজ সোমবার সকালে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার (২ জুন) রাত সাড়ে ন'টার দিকে আঙ্গারিয়া ইউনিয়নের রূপাশিয়া গ্রামের তালুকদার পাড়ায় জনৈক এসএম ফজলুল হকের অসুস্থ শশুরকে দেখতে যান কাপ পিরিচ মার্কার চেয়াম্যান প্রার্থী কাওসার আমীন হাওলাদার।

খবরপেয়ে মোটর সাইকেল মার্কার শতাধিক কর্মী-সমর্থক ওই বাড়ির সামনে অবস্থান নিয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে নানা উস্কানী মূলক শ্লোগান দেয়। এতে দু'প্রার্থীর কর্মী সমর্থকের মধ্যে তীব্র উত্তেজনা দেখা দেয়। অবস্থা বেগতিক দেখে চেয়ারম্যান প্রার্থী কাওসার আমীন হাওলাদার ওই বাড়ি থেকে বেড়িয়ে যাওয়ার চেষ্টা করলে দু'পক্ষের উত্তেজিত কর্মী সমর্থকদের সাথে হাতাহাতি, ধাক্কাধাক্কি হয়। 

এসময় নির্বাচনী দায়িত্বরত নির্বাহী মেজিষ্ট্রেট জিয়াউল হাসান ঘটনাস্থলে পৌছে দু'পক্ষের অন্ততঃ ১১জনকে আটক করেন। পরে রাত সাড়ে ১১টায় ইউএনও কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচার বসিয়ে নির্বাচনী প্রচারণায় বাঁধা প্রদান, গোলযোগ ও বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে ৮জনের প্রত্যেককে ৭দিনের কারাদন্ডাদেশ দেন।

অপ্রাপ্তবয়স্ক হওয়ায় ৩ কিশোর নয়ন গাজী (১৪), শাহাদত মৃধা (১৫) ও জায়েদ মৃধা (১৪)কে মুচলেকায় ছেড়ে দেয়া হয়েছে। দন্ডপ্রাপ্তদের ৩জন কাপ পিরিচ ও ৫জন মোটর সাইকেল প্রতীকের কর্মী সমর্থক বলে জানা গেছে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ সফিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে দন্ডপ্রাপ্ত আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান।


আরও খবর