Logo
আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম

বাংলাদেশ প্রেসক্লাব মাধবপুর উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি ইয়াবা সহ গ্রেফতার

প্রকাশিত:মঙ্গলবার ০৭ মার্চ ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ২১৩জন দেখেছেন

Image

মোঃ আব্দুল হান্নান: বাংলাদেশ প্রেসক্লাব হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি,একটি অনলাইন পোর্টালের কথিত  সাংবাদিককে ১৮০ পিস ইয়াবাসহ আটক করেছে হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।বাংলাদেশ প্রেসক্লাব মাধবপুর উপজেলা শাখার কমিটির অনুমোদিত তালিকা থেকে জানা যায় সে সিনিয়র সহ সভাপতির দায়িত্বে আছে।

সোমবার ৬ মার্চ সকালে হবিগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর এলাকায় কথিত সাংবাদিক মোঃ সামসুল হক উজ্জ্বল এর নিজ ঘরের শয়ন কক্ষে পলি প্যাকেটের ভেতর লুকিয়ে রাখা ১ শ ৮০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।হবিগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক কাজী হাবিবুর রহমান জানান,কথিত সাংবাদিকের নাম মোঃ সামসুল হক উজ্জ্বল  (৩৫)।সে ইয়াবা বিক্রিয় চক্রের ডিলার।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সন্দেহ এড়াতে সাংবাদিক পরিচয়কে রক্ষাকবচ হিসেবে ব্যবহার করে আসছে।সে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে। তবে শামসুল হক কোন অনলাইনের সাংবাদিক সে পরিচয় প্রকাশ করেননি ওই কর্মকর্তা।মাধবপুর থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান জানান,এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪




ফেসবুক ঠিক হলো

প্রকাশিত:মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ১১৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:অবশেষে, মঙ্গলবার (৫ মার্চ) রাত ১০টা ২০ মিনিটের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবেশ করা যাচ্ছে। হুট করেই বিশ্বজুড়েই উধাও হয়ে যায় প্রযুক্তি জায়ান্ট মেটার ফেসবুক, ম্যাসেঞ্জার ও ইনস্টাগ্রাম। তিনটি অ্যাপেই ঢুকতে পারছিল না ব্যবহারকারীরা।

বিস্তারিত আসছে....


আরও খবর



ভুটানের রাজা ঢাকা আসছেন

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৭৫জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:আগামী সোমবার (২৫ মার্চ) ঢাকায় আসছেন দীর্ঘ ১১ বছর পর ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক চার দিনের সফরে । এ সময় তিনি স্বাধীনতা দিবসের কর্মসূচিতে অংশ নেবেন।

এই সফরে ভুটানের রাজা সাভারে অবস্থিত জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন। তিনি বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে বৈঠক করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও তার বৈঠক হবে বলে আশা করা হচ্ছে।

ভুটানের রাজার ঢাকা সফরকালে বেশ কয়েকটি সমঝোতা সই হতে পারে। এছাড়া কুড়িগ্রামে ভুটানের বিনিয়োগের জন্য বিশেষ অর্থনৈতিক অঞ্চল স্থাপন, বিদ্যুৎ, কৃষি, স্বাস্থ্য খাতসহ বিভিন্ন খাতে সহযোগিতার বিষয়ে সফরে আলোচনা হবে বলে আশা করা হচ্ছে।

সফর শেষে আগামী ২৯ মার্চ ভুটানের রাজা ঢাকা ত্যাগ করবেন।


আরও খবর



সাংবাদিক বজলুর রহমানের মায়ের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ১২ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৭০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদকঃদৈনিক সকালের সময় পত্রিকার সাংবাদিক বজলুর রহমানের মা হানুফা বেগম (৭৫) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার রাত ২ টায় বরিশালে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে 

তিনি মারা যান। চিকিৎসার জন্য তাকে বরিশাল আনা হচ্ছিল। জানা গেছে, ঝালকাঠি জেলার নলছিটি থানা ঈশ্বর কাটি গ্রামে নিজ

বাসায় শুক্রবার বিকেল ৩টার দিকে স্ট্রোক করেন হানুফা বেগম। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে 

নিয়ে আসা হচ্ছিল। হানুফা বেগম, স্বামী, পাঁচ ছেলে নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নিজ গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে। 


আরও খবর



বেইলি রোডের আগুনে ৩৯ জন নিহত

প্রকাশিত:শুক্রবার ০১ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ১৫৩জন দেখেছেন

Image

শফিক চৌধুরীঃবেইলে রোডের আগুনে পুড়ে অন্তত ৯ জনের মৃত্যু রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেস্তরাঁর আগুনে পুড়ে ৩৯ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঢাকা মেইলে তথ্য নিশ্চিত করেছেন।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ভূঁইয়া স্মৃতি ফাউন্ডেশন মেধা বৃত্তি পরীক্ষার সনদ বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার ০৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৬৭জন দেখেছেন

Image
মারুফ সরকার,স্টাফ রিপোর্টারঃ সেনবাগ উপজেলার কানকিরহাট সিদীপ মর্ডান স্কুল কতৃক আয়োজিত বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ভূঁইয়া স্মৃতি ফাউন্ডেশন মেধা বৃত্তি পরীক্ষার সনদ বিতরণ অনুষ্ঠান শুক্রবার সকালে কানকিরহাট বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম এমপি।  মামুন আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ন সচিব বীরমুক্তিযোদ্ধা বাবু শৈলেন্দ্র কুমার অধিকারী, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, এস এ গ্রুপের কো-অর্ডিনেটর,ঢাকাস্থ সেনবাগ পেশাজীবি পরিষদের সভাপতি হাসান মঞ্জুর, ঢাকার রয়েল ইউনিভার্সিটির প্রান্তন পাবলিক সার্ভিস কমিশন ও ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডঃ আবদুল কাশেম মজুমদার,সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাহার উল্যা,টেলিযোগাযোগ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ইঞ্জিনিয়ার আবু তালেব,এজে আর গ্রুপের চেয়ারম্যান সামছু উদ্দিন আহমেদ রিয়াদ,বীর মুক্তিযোদ্ধা আবদুল ওহাব, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু ইমাম হোসেন, মহি উদ্দিন মজুমদার প্রমুখ।

আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪