Logo
আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম
কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চল হয়ে ভুটানের রাজা এখন নিজ দেশের পথে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু ঢাবির ভর্তি পরীক্ষার সব ইউনিটের ফল প্রকাশ, পাসের হার ১০.০৭ শতাংশ বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: ওবায়দুল কাদের কাতারের আমির দু’দিনের সফরে ঢাকায় আসছেন প্রধানমন্ত্রীর নির্দেশে শিলাবৃষ্টি ও ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারের সহায়তা নওগাঁ সীমান্তে নিহত আল আমিনের মরদেহ ফেরত দিয়েছে বিএসএফ ২ লাখ টাকার ফ্যামিলি ট্রিপের সেরা ঈদ অফার দিচ্ছে রিয়েলমি সরকার ২৩ নাবিককে উদ্ধারে অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ৬ এপ্রিলের ট্রেনের টিকেট দশ মিনিটেই শেষ

আওয়ামী লীগের সময় ভোট চুরির সুযোগ নেই: প্রধানমন্ত্রী

প্রকাশিত:সোমবার ১৩ মার্চ ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ১৬৫জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক: ক্ষমতাসীন আওয়ামী লীগের সময় ভোট চুরি বা কারচুপি করে ব্যালট বাক্স ভরার সুযোগ নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার বিকেল গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।  

শেখ হাসিনা বলেন, ‘আমরা সরকারে আসার পর যে নির্বাচনগুলো হচ্ছে, অন্তত সেই ধরনের চুরি, ভোট দখল করা বা ভোট কারচুপি করা—সেই সুযোগ এখন নেই। এখন ছবিসহ ভোটার তালিকা। ওই ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার দিয়ে বিএনপি ভোটার তালিকা করেছিল। এখন আর সেটা কেউ করতে পারবে না। এখন ছবিসহ ভোটার তালিকা, আইডি কার্ড হয়ে গেছে, স্বচ্ছ ব্যালট বক্স। সিল মেরে বাক্স ভরে ফেলে দেবেন, সে সুযোগ নেই।

সংবাদ সম্মেলনের শুরুতে প্রধানমন্ত্রী কাতারে এলডিসি-৫ সম্মেলনে অংশ নেওয়ার অভিজ্ঞতা তুলে ধরেন। সরকারের মন্ত্রী ও আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারাও সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত আছেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘রাজনৈতিক স্থিতিশীলতা থাকলে যে উন্নয়ন হয়, সেটা আমরা প্রমাণ করেছি। এর জন্য অনেক ধৈর্যের দরকার। অনেক গালমন্দ ও অনেক কিছুই তো শুনতে হয়। প্রতিনিয়ই সমালোচনা শুনেই যাচ্ছি। আর আমরাই সুযোগ করে দিয়েছি। কারণ, বাংলাদেশে তো এত টেলিভিশনও ছিল না, রেডিও ছিল না। আওয়ামী লীগ সরকার আসার পরে আমরা সব উন্মুক্ত করে দিয়েছি। তাই সবার সুবিধাও আছে কথা বলার।

শুধু দেশে নয়, বিদেশ থেকেও সরকারের সমালোচনা করা হচ্ছে জানিয়ে সরকারপ্রধান বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ করেছি, বিদেশে বসেও আমাদের সমালোচনা করার সুযোগ পাচ্ছে। আমাদের করে দেওয়া জিনিস দিয়ে, সুযোগ পেয়ে, আমাদের সমালোচনা করে এটাও শুনতে হয়, কিছুই করি নাই। এটাও শুনতে হচ্ছে।

শেখ হাসিনা বলেন, ‘আমাদের আত্মবিশ্বাস আছে কি না, দেশের মানুষের প্রতি আমাদের দায়িত্ব-কর্তব্যবোধ আছে কি না, আর যে লক্ষ্যটা আমরা স্থির করেছি, এই সময়ের মধ্যে দেশ আমরা এই পরিমাণ উন্নয়ন করব। সেটা করতে পেরেছি কি না, সেটা সবচেয়ে বিবেচ্য বিষয়। আমি অন্তত এটা দাবি করতে পারি, আমি এটা করতে সক্ষম হয়েছি। সক্ষম হয়েছি এ কারণে, জনগণই আমাদের মূল শক্তি। জনগণ আমাদের পাশে ছিল সে জন্য।

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ বিন খলিফা আল থানি ও জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেসের আমন্ত্রণে এলডিসি সম্মেলনে যোগ দিতে ৪ মার্চ কাতার সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফর শেষে ৮ মার্চ তিনি দেশে ফেরেন।


আরও খবর



বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু

প্রকাশিত:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ২৬জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক :দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু বাংলাদেশ-আমেরিকার মধ্যকার সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি-আমেরিকানদের অবদানের ভূয়সী প্রশংসা করেছেন।

বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ মার্চ সন্ধ্যায় ওয়াশিংটন ডিসির বাংলাদেশ দূতাবাস আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ডোনাল্ড লু। এসময় বক্তৃতায় তিনি বাংলাদেশি-আমেরিকানদের অবদানের কথা উল্লেখ করেন।

দূতাবাসের বঙ্গবন্ধু মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান। বৃহস্পতিবার সকালে ওয়াশিংটন ডিসির বাংলাদেশ দূতাবাস প্রচারিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যুক্তরাষ্ট্রে বসবাসরত বিপুলসংখ্যক বাংলাদেশি-আমেরিকানদের কথা উল্লেখ করে ডোনাল্ড লু বলেন, তাদের শক্তি ও অসাধারণ কঠোর পরিশ্রম দুটি মহান জাতির মধ্যে সম্পর্কের ভিত্তি তৈরি করেছে। বাংলাদেশি-আমেরিকানরা দুই দেশের সম্পর্ক জোরদারে যেভাবে কাজ করে যাচ্ছেন, তা গর্বের বিষয়।

মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশি-আমেরিকান উদ্যোক্তারা তাদের অনন্য উদ্ভাবনী শক্তি ও ধারণার মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে দক্ষতা অর্জন করেছেন। ‘শুভ জন্মদিন বাংলাদেশ, জয় বাংলা’ বলে বক্তব্য শেষ করেন মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু।

বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান স্বাগত বক্তব্যে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশ-বিদেশে বসবাসরত সব বাংলাদেশিদের আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং স্বাধীনতার জন্য জীবন উৎসর্গকারী ৩০ লাখ শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

রাষ্ট্রদূত ইমরান বলেন, যুক্তরাষ্ট্রের সঙ্গে দীর্ঘস্থায়ী অংশীদারত্বকে অত্যন্ত গুরুত্ব দেয় বাংলাদেশ। দুই দেশের সম্পর্ক প্রতিষ্ঠার পর থেকেই বাংলাদেশের উন্নয়ন অভিযাত্রায় ওয়াশিংটনের সঙ্গে ঢাকার চমৎকার বোঝাপড়া ও সহযোগিতা বিরাজ করছে। সবার সমৃদ্ধি অর্জনের জন্য একটি মুক্ত ইন্দো-প্যাসিফিক অঞ্চল প্রতিষ্ঠার লক্ষ্যে যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের অভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে।

রাষ্ট্রদূত ইমরান বলেন, ‘আমরা আন্তরিকভাবে বিশ্বাস করি যে দুই দেশ তাদের মধ্যকার সম্পর্ককে আরও শক্তিশালী ও এগিয়ে নিতে সহযোগিতার নতুন নতুন ক্ষেত্র উন্মোচন করতে সক্ষম হবে।

অতিথিদের উপস্থিতিতে পরে মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশের রাষ্ট্রদূত যৌথভাবে কেক কাটেন। এর আগে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত বাজানোর মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়। বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও উন্নয়নের ওপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।


আরও খবর



এলিভেটেড এক্সপ্রেস আগামী বছর পুরো খুলে দেওয়া হবে: ওবায়দুল কাদের

প্রকাশিত:বুধবার ২০ মার্চ ২০24 | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৭১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:আগামী বছরের শুরুতে পুরো এলিভেটেড এক্সপ্রেস খুলে দেওয়া হবে,বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, রাতারাতি যানজট কমানো সম্ভব না, মেট্রোরেল এবং এলিভেটেডের সব কাজ শেষ হলে যানজট কমে যাবে।

বুধবার (২০ মার্চ) সকালে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের এফডিসি অংশের ডাউন র‌্যাম্প উন্মুক্ত করন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী, সেতু বিভাগের মো. মনজুর হোসেন, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের প্রকল্প পরিচালক এ এইচ এম এস আকতার উপস্থিত ছিলেন।

বিমানবন্দর, বনানীসহ বিভিন্ন পয়েন্ট থেকে উঠে এ র‍্যাম্প দিয়ে নেমে যাওয়া যাবে কারওয়ান বাজার, হাতিরঝিল, মগবাজার, মিন্টো রোডসহ পার্শ্ববর্তী এলাকায়।

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের মূল দৈর্ঘ্য ১৯ দশমিক ৭৩ কিলোমিটার। র‌্যাম্পসহ এর দৈর্ঘ্য দাঁড়াবে ৪৬ দশমিক ৭৩ কিলোমিটার। পুরো কাজ শেষ হলে মোট ৩১টি র‌্যাম্প দিয়ে এক্সপ্রেসওয়েতে যানবাহন ওঠানামার সুযোগ হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বছর ২ সেপ্টেম্বর এক্সপ্রেসওয়ের প্রথম অংশ উদ্বোধন করেন।


আরও খবর



ঘুষের টাকা নিয়ে ফেঁসে গেলেন গাংনী শিক্ষা অফিসের ক্লার্ক রেজাউল

প্রকাশিত:মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৮৬জন দেখেছেন

Image

মজনুর রহমান আকাশ,মেহেরপুর প্রতিনিধিঃঅসহায় এক শিক্ষক পরিবারের কাছ থেকে ঘূষ নিয়ে ফেঁসে গেলেন মেহেরপুরের গাংনী উপজেলা শিক্ষা অফিসের আলোচিত অফিস সহকারি কাম কাম্পিউটর অপারেটর রেজাউল ইসলাম। স্থানীয় লোকজন ও শিক্ষক সমাজের প্রতিবাদের মুখে সোমবার (০৪ ফেব্রুয়ারী) তিনি ঘূষের টাকা ফেরত দিলেও তার অপসারণসহ দৃষ্টান্তমূলক সাজা দাবি উঠেছে বিভিন্ন মহল থেকে। অবশ্য ভুক্তভোগীদের লিখিত অভিযোগের পর বিভাগীয় ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে তদন্ত কমিটি গঠন করেছে শিক্ষা অফিস।

লিখিত অভিযোগে জানা গেছে, গাংনী উপজেলার বালিয়াঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবু তাহের গত ১৪ ফেব্রুয়ারী পেনশনরত অবস্থায় মৃত্যু বরণ করেন। নিয়মানুযায়ী আবু তাহেরের স্ত্রীর নামে পারিবারিক পেনশন চালুর জন্য শিক্ষা অফিসে ধর্না দেয় তার পরিবারের লোকজন। এসময় তাদের সাথে সাক্ষাত হয় অফিস সহকারি কাম কম্পিউটর অপারেটর রেজাউল ইসলামের সাথে। দ্রুত কাজ সম্পন্ন করার জন্য ১০ হাজার টাকা ঘুষ দাবি করেন রেজাউল। অসুস্থ মায়ের চিকিৎসা এবং সংসার খরচের কথা চিন্তা করে ঘুষ দিতে রাজি হন প্রয়াত শিক্ষক আবু তাহেরের ছেলে। মৌখিক চুক্তিমত দুই হাজার টাকা দিয়ে যায় রেজাউলের হাতে। তবে সময়মত কাজ না হওয়ায় ঘটনাটি জানাজানি হয়।

সোমবার বিকেলে স্থানীয় লোকজন ও শিক্ষক সমাজ রেজাউলের কাছে গিয়ে প্রতিবাদ জানায়। এসময় তাদের সামনে অপরাধ স্বীকার করে দুই হাজার টাকা ফেরত দেয় রেজাউল। তবে টাকা ফেরত দিলেও রেজাউল ইসলামের ঘুষ বাণিজ্যের নানা অভিযোগ উঠে আসলে স্থানীয়দের মধ্যে এক উত্তাল অবস্থা সৃষ্টি হয়। এক পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগ দাখিল করে আবু তাহেরের পরিবারের লোকজন। রেজাউল ইসলামের দুর্নীতি ও অসাদচরণের সুষ্টু বিচার দাবি করা হয় এ লিখিত অভিযোগে।

কয়েকজন শিক্ষক জানান, পেনশনরত অবস্থায় কোন শিক্ষক মারা গেলে তার পরিবারের জন্য পারিবারিক পেনশন চালু হয়। যা একটি মাত্র ফরম পুরণ করে অফিসে দাখিল করলেই দ্রুত কাজ সম্পন্ন হয়ে যায়। অথচ আবু তাহেরের পরিবারের অসহায়ত্বের সুযোগ নিয়ে ঘুষ বাণিজ্য করেছে রেজাউল ইসলাম। যা ক্ষমার অযোগ্য অপরাধ হিসেবেই দেখছে শিক্ষক সমাজ।

অভিযোগে জানা গেছে, দীর্ঘদিন ধরে রেজাউল ইসলাম গাংনী উপজেলা শিক্ষা অফিসে কর্মরত। তার বিরুদ্ধে ঘুষের অভিযোগ নতুন নয়। শিক্ষা অফিসে সেবা নিতে আসা সব মানুষের কাছ থেকেই তিনি টাকা নিয়ে থাকেন। তার অত্যাচারে শিক্ষকরা অফিসে গিয়ে তার কাছ থেকে লুকিয়ে থাকার চেষ্টা করেন। কর্তৃপক্ষ রেজাউলের ঘুষ বাণিজ্যের বিষয়টি জেনেও না জানার ভান করে। তবে লিখিত অভিযোগের প্রেক্ষিতে তার দৃষ্টান্তমূলক সাজা না হলে আন্দোলন কর্মসুচীতে যাবে শিক্ষক সমাজ। এমনটি জানিয়েছেন প্রাথমিক শিক্ষক সমিতি নেতৃবৃন্দ।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাছির উদ্দীন বলেন, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আলাউদ্দীনকে প্রধান করে চার সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামি তিন কার্য দিবসের মধ্যে তদন্ত করে তারা প্রতিবেদন দাখিল করবেন। এর প্রেক্ষিতে পরবর্তী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর



কলারোয়ায় কে,কে,ই,পি মাধ্যমিক বিদ্যালয়ে সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপনকে সংবর্ধনা

প্রকাশিত:শনিবার ০৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ১২১জন দেখেছেন

Image

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:কলারোয়ায় কে,কে,ই,পি সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ে নব-নির্বাচিত সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপনকে আড়ম্বর পূর্ণ সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (৯মার্চ) সকালে বিদ্যালয়ের চত্বরে ওই সংবর্ধনা অনুষ্ঠারে আয়োজন করা হয়। বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মেহেদী হাসান মিলন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন। বিশেষ অতিথির বক্তব্য দেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, কেড়াগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম আলতাফ হোসেন লাল্টু,উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, কে,কে, ই,পি সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভাইস চেয়ারম্যান প্রার্থী আশিকুর রহমান মুন্না, জয়নগর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও প্রধান শিক্ষক আজিজুর রহমান, কেরালকাতা ইউনিয়ন আ.লীগের সহ.সভাপতি ডা: ফজলুল হক, কলারোয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি শিক্ষক দীপক শেঠ,  ইউপি সদস্য শিমুল হোসেন, ইউপি সদস্য শেখ মুজিবর রহমান মজু, ইউপি সদস্য মোতাহার হোসেন সুপার, আ.লীগনেতা সহিদ আলী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মাসুমুজ্জামান মাসুম প্রমূখ। সমগ্র অনুণ্ঠানটি পরিচালনা করেন-সহকারী সিনিয়র শিক্ষক আব্দুস সামাদ।


আরও খবর



রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

প্রকাশিত:শনিবার ০৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৬২জন দেখেছেন

Image

শফিক আহমেদ চৌধুরীঃরাজধানীর শ্যামপুরের ধোলাইপাড়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শান্ত (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মো. হোসেন(২২) নামে আরও এক যুবক আহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধোলাইপাড় ওভারব্রিজ নৌকা চত্বরের মোড়ে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত পৌনে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, শান্ত গাজীপুরের শ্রীপুর উপজেলার কাউরাইত গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে শ্যামপুরের মীরহাজারীবাগ পাইপ রাস্তা এলাকায় ভাড়া থাকতেন। তিনি একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কর্মচারী ছিলেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা খালাতো ভাই শুভ জানান, আজ সন্ধ্যার দিকে আমরা জানতে পারি আমার খালাতো ভাই ও তার এক বন্ধু দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে আনা হলে দায়িত্বরত চিকিৎসক জানায় আমার ভাই আর বেঁচে নেই। এ ঘটনায় তার বন্ধু মো. হোসেনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, শ্যামপুর থেকে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় দুই যুবককে জরুরি বিভাগে আনা হলে একজনকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। অপরজনকে জরুরি বিভাগের ৯৮নং ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত যুবকের মরদেহটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা–পুলিশকে জানানো হয়েছে।

 -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর