Logo
আজঃ শুক্রবার ০৯ জুন ২০২৩
শিরোনাম

আমরা বঙ্গবন্ধুর সৈনিক, নৌকার বিজয় নিশ্চিত করতে প্রয়োজনে জীবন দিবো-নবীনগরে সাবেক ফয়জুর রহমান বাদল এমপি।

প্রকাশিত:শনিবার ১৮ মার্চ ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ০৯ জুন ২০২৩ | ১৬৪জন দেখেছেন

Image

মোহাম্মাদ হেদায়েতুল্লাহ্ ,নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি। 

আমরা বঙ্গবন্ধুর সৈনিক, প্রিয় নেত্রী শেখ হাসিনার পক্ষেই আমরা সকলেই কাজ করি, শেখ হাসিনার পক্ষে কাজ করা ও  নৌকার বিজয় নিশ্চিত করতে প্রয়োজনে আমরা জীবন দিব। ব্রাহ্মণবাড়িয়া ৫ আসন নবীনগর উপজেলায় নৌকার পক্ষে জনমত তৈরি করার লক্ষে শনিবার দুপুরে নবীনগর উপজেলার পৃর্ব ছয় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে গণসংযোগ ও নির্বাচনী প্রচারনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এ কথা বলেন, নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও  সাবেক এমপি ফয়জুর রহমান বাদল। 


শিবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে ফয়জুর রহমান বাদল আরও বলেন, আমি দলাদলি বুঝিনা, আমি বুঝি শেখ হাসিনা, নৌকা আর বঙ্গবন্ধুকে। সেই আর্দশ থেকেই প্রিয় নেত্রীর সহযোগিতায় আমি এমপি থাকা কালীন সময়ে নবীনগরের সার্বিক উন্নয়নে অবদান রাখার চেষ্টা করেছি,আমার সময়ে টেন্ডার হওয়া নবীনগর-রাধিকা সড়ক, নবীনগর আশুগঞ্জ সড়কসহ অনান্য প্রকল্পগুলোর কাজ সমাপ্ত করার লক্ষে আগামী দ্বাদশ নির্বাচনে আবারও আওয়ামীলীগের নৌকা প্রতীকে দলীয় প্রার্থী হবার আনুষ্ঠানিক ঘোষনা করছি এবং আজ থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী গণসংযোগ ও নির্বাচনীসভা শুরু করছি এই শিবপুর মাঠ থেকেই।


আমি আশা করছি শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকার মনোনয়ন পাবো এবং  আপনারা নৌকার পক্ষে থেকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবেন ইনশাআল্লাহ।সভায় আরও বক্তব্য রাখেন, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খান, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান, হাজী বোরহান উদ্দীন আহমেদ,জসীমউদ্দিন আহমেদ চেয়ারম্যান, শফিকুল ইসলাম, মোস্তফা জামান,ভিপি রহমান, আবুল হোসেন আজাদ, জিএস খায়রুল আমিন,হাবিবুর রহমান, এনামুল হক ভিপি, উপজেলা যুবলীগের সভাপতি শামস আলম,সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন।


উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক সালাউদ্দিন বাবু, সাবেক চেয়ারম্যান গোলাম সারোয়ার, বিটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী জাফর দস্তগীরসহ উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা। বিভিন্ন ইউনিয়ন থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে একর পর এক মিছিল আসতে থাকে সভাস্থলে, চোখের পলকে নির্বাচনী সভাটি  কয়েক হাজার নেতা কর্মীর উপস্থিতিতে জনসভায় রুপধারন করে। সভা শেষে ১৫ আগষ্ট শহীদ হওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর



ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ৩৩

প্রকাশিত:রবিবার ২১ মে ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৮ জুন ২০২৩ | ১৪৪জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৩ জন। একই সময়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।

আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ১৫১ জন।  

প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে নতুন ভর্তি হওয়া রোগীদের ২২ জনই ঢাকার বাসিন্দা। আর ঢাকার বাইরের ১১ জন। এ ছাড়া দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি থাকা রোগীদের ১২৫ জন ঢাকার এবং ২৬ জন ঢাকার বাইরে।

প্রসঙ্গত, দেশে ডেঙ্গুর প্রকোপ মারাত্মক আকার ধারণ করে ২০১৯ সালে। ওই বছর ১ লাখের বেশি মানুষ ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। মারা যান ১৪৮ জন। পরের বছর ডেঙ্গু রোগের বিস্তার ঘটেনি। ২০২১ সালের মাঝামাঝি ও ২০২২ সালে এসে উদ্বেগজনকহারে বাড়তে থাকে ডেঙ্গু রোগী।


আরও খবর



ইমরান ও তার স্ত্রীসহ ৮০ পিটিআই নেতার দেশ ত্যাগে নিষেধাজ্ঞা

প্রকাশিত:শুক্রবার ২৬ মে ২০২৩ | হালনাগাদ:বুধবার ০৭ জুন ২০২৩ | ১২৭জন দেখেছেন

Image

আন্তর্জাতিক ডেস্ক:পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান এবং তার স্ত্রী বুশরা বিবিসহ দলের ৮০ জনের বেশি নেতার দেশত্যাগের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের বিশেষ সহকারী আতাউল্লাহর বরাত দিয়ে একাধিক পাকিস্তানি সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছেন।

আতাউল্লাহ বলেন, ‘পিটিআই নেতাদের মধ্যে তালিকায় রয়েছেন আসাদ উমর, মালেকা বোখারি, কাসিম সুরি, আসাদ কায়সার, মুরাদ সাঈদ, হাম্মাদ আজহার, ইয়াসমিন রশিদ ও আসলাম ইকবাল।’ তিনি বলেন, ‘ইমরান খান ও বুশরা বিবিসহ এসব নেতাকে নো ফ্লাই তালিকায় এক্সিট কন্ট্রোল লিস্টে অন্তর্ভুক্ত করা হয়েছে।

শাহবাজ শরিফের এ বিশেষ সহকারী আরও বলেন, ‘পিটিআই নেতাদের এই তালিকা দেশ থেকে বাইরে যাওয়ার সব পয়েন্ট ও বিমানবন্দরে পাঠানো হয়েছে।পাকিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক নির্দেশে বলা হয়েছে, তালিকায় নাম থাকা ব্যক্তিদের পাকিস্তান ত্যাগের অনুমতি দেয়া হবে না।এর আগে, বুধবার প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ বলেছিলেন, ইমরানের দল পিটিআইকে নিষিদ্ধ করার কথা বিবেচনা করছে সরকার।


আরও খবর



রবিবার থেকে শুরু হচ্ছে মাসব্যাপী ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ মে ২০২৩ | হালনাগাদ:বুধবার ০৭ জুন ২০২৩ | ১০৩জন দেখেছেন

Image

আজাদ হোসেনঃ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাই-টেক ইন্ড্রাস্টিজ পিএলসির পৃষ্ঠপোষকতায় আগামী রোববার থেকে শুরু হচ্ছে মাসব্যাপী ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব। এবারের আসরে পুরুষ সদস্যরা দাবা, ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ (একক), অ্যাথলেটিক্স (৪০০ ও ২০০ মিটার), গোলক নিক্ষেপ, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, আরচ্যারি ও শুটিং এবং নারী সদস্যরা অ্যাথলেটিক্স, ক্যারম (একক ও দ্বৈত), লুডু, ব্যাডমিন্টন (একক), শুটিং ও সাঁতার প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এছাড়া সদস্য সন্তানরা অ্যাথলেটিক্সের ১০০ ও ২০০ মিটার স্প্রিেিন্ট এবং সদস্যদের স্ত্রীরা মার্বেল দৌড়ে অংশ নেয়ার সুযোগ পাবেন। বৃহস্পতিবার দুপুরে ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী, সহ-সভাপতি দীপু সারোয়ার, সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সিনিয়র নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।


আরও খবর



তুরস্কের ৮৫ মিলিয়ন নাগরিক জিতেছে

প্রকাশিত:সোমবার ২৯ মে ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ০৬ জুন ২০২৩ | ৭২জন দেখেছেন

Image

আন্তর্জাতিক ডেস্ক:তুরস্কের প্রেসিডেন্ট নির্বাচনে নিজের বিজয়কে গণতন্ত্রের জয় হিসেবে অভিহিত করেছেন রিসেপ তাইয়েপ এরদোয়ান। গতকাল রোববারের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ রান-অফ নির্বাচনে কেমাল কিলিচদারোগলুকে পরাজিত করে আরও পাঁচ বছরের জন্য ক্ষমতা নিশ্চিত করেন তিনি।

আজ সোমবার এক প্রতিবেদনে তুরস্কের সংবাদমাধ্যম টিআরটি ওয়ার্ল্ড জানিয়েছে, দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচনের প্রাথমিক ফলাফলের পর জাতির উদ্দেশে দেওয়া ভাষণে নিজের বিজয়কে গণতন্ত্রের বিজয় হিসেবে অভিহিত করেছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান।

হাজারো সমর্থকের সামনে ভাষণ দিচ্ছেন এরদোয়ান 

রাজধানী আঙ্কারায় প্রেসিডেন্ট ভবনের সামনে জড়ো হওয়া হাজারো সমর্থকের উদ্দেশে তিনি বলেন, ‘আমরাই একমাত্র বিজয়ী নই। এই নির্বাচনে তুরস্কের জয় হয়েছে, আমাদের গণতন্ত্র বিজয়ী হয়েছে।

এরদোয়ান আরও বলেন, ‘আজ কেউ হারেনি। তুরস্কের ৮৫ মিলিয়ন নাগরিক জিতেছে। আর এখন আমাদের জাতীয় লক্ষ্য এবং জাতীয় স্বপ্নকে ঘিরে ঐক্যবদ্ধ হওয়ার সময়।

প্রেসিডেন্ট ভবনের সামনে জড়ো হওয়া হাজারো সমর্থক

এর আগে রোববার সন্ধ্যায় তুরস্কের সুপ্রিম ইলেকশন কাউন্সিলের (ওয়াইএসকে) চেয়ারম্যান প্রেসিডেন্ট পদে এরদোয়ানের পুনর্নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। আঙ্কারায় সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় ওয়াইএসকে প্রধান আহমেত ইয়েনার বলেন, দ্বিতীয় রাউন্ডের ভোটে এরদোয়ান বিরোধী প্রতিদ্বন্দ্বী প্রার্থী কেমাল কিলিচদারোগলুকে হারিয়ে প্রেসিডেন্ট পদে জয়ী হয়েছেন

টিআরটি ওয়ার্ল্ডের প্রতিবেদন অনুযায়ী, এখন পর্যন্ত ৯৯ দশমিক ৪৩ শতাংশ ব্যালট গণনা সম্পন্ন হয়েছে এবং অনানুষ্ঠানিক ফলাফল অনুসারে, তুরস্কের ক্ষমতাসীন এই প্রেসিডেন্ট ৫২ দশমিক ১৬ শতাংশ ভোট পেয়ে জয়ী হয়েছেন। অন্যদিকে প্রতিদ্বন্দ্বী কেমাল কিলিচদারোগলু পেয়েছেন ৪৭ দশমিক ৮৬ শতাংশ ভোট।

সমর্থকদের জয় উদযাপন

এরদোয়ান বলেন, ‘আমাদের বহুদলীয় রাজনৈতিক ইতিহাসের অন্যতম গুরুত্বপূর্ণ এই নির্বাচনে আমাদের জনগণ ‘‘সেঞ্চুরি অফ তুর্কিয়ের’’ পক্ষে রায় দিয়েছে।’

নির্বাচনটি আধুনিক যুগে তুরস্কের জন্য ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ’ উল্লেখ করে তুরস্কের প্রেসিডেন্ট বলেন, ‘জনগণের জন্য আমাদের দিনরাত কাজ করতে হবে।’

এরদোয়ানের জয়ের খবরে সমর্থকদের উল্লাস

উল্লেখ্য, প্রায় ছয় কোটি ভোটারের মধ্যে ৮৫ দশমিক ৫৫ শতাংশ ভোটার দ্বিতীয় দফায় ভোট দেন। এর আগে প্রথম দফার নির্বাচনে কোনো প্রার্থী শতকরা ৫০ ভাগের বেশি ভোট না পাওয়ায় দ্বিতীয় দফায় গড়ায় দেশটির প্রেসিডেন্ট নির্বাচন।

গত ১৪ মে তুরস্কের প্রেসিডেন্ট এবং পার্লামেন্ট নির্বাচনের ভোট গ্রহণ হয়। প্রথম দফার ভোটে ৪৯ দশমিক ৫২ শতাংশ ভোট পেয়ে জয়ের কাছাকাছি গিয়েছিলেন এরদোয়ান। এরপরই ছিলেন কিলিচদারোগলু। তার ভোট ছিল ৪৪ দশমিক ৮৯ শতাংশ ভোট।

জয় উদযাপনে শামিল ছিল শিশুরাও

তবে রোববারের নির্বাচনে জয়ী হওয়ার মাধ্যমে প্রেসিডেন্ট হিসেবে আবারও পাঁচ বছরের জন্য দেশটির নেতৃত্ব দেওয়ার সুযোগ পেলেন গত দুই দশক ধরে তুরস্কের ক্ষমতার কেন্দ্রে থাকা এরদোয়ান।     


আরও খবর



সোহেল খান কে ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দেখতে চায় নেতা-কর্মীরা

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ মে ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৮ জুন ২০২৩ | ২৭৮জন দেখেছেন

Image

আর হানিফ: যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এবারের সম্মেলনে তৃণমূল তাদের পছন্দের নেতা হিসেবে ৬৪ নং ওয়ার্ডে সোহেল খান কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করতে তৃণমূলের ব্যাপক তোড়জোড় লক্ষ্য করা গেছে।বিভিন্ন গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নেতার ভূয়সী প্রসংশা করে অনেক প্রতিবেদন প্রকাশিত হয়েছে।তার নেতৃত্ব গুনের কারনেই তিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন এমনটাই প্রত্যাশা স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মীদের। সোহেল খান জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অকুতোভয় বীর যোদ্ধা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে চায় আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।দুর্দিনে যারা অনেক ত্যাগ-তিতিক্ষা স্বীকার করে দলে কাজ করেছিলেন সেইসব নেতাদের এবারে ওয়ার্ড কমিটিতে গুরুত্বপুর্ন পদে অন্তর্ভুক্ত করতে চান।যাত্রাবাড়ি থানা আওয়ামীলীগের এি-বার্ষিক সম্মেলনকে ঘিরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জনপ্রিয়তা শীর্ষে সাবেক তুঁখোড় সাহসী ছাএনেতা বৃহত্তর মাতুয়াইল ইউনিয়ন ছাএলীগের তৎকালীন ২০০২ হতে ২০১৩ পর্যন্ত সফল দায়িত্ব প্রাপ্ত সাধারণ সম্পাদক জননেতা সোহেল খানঁ।গত ২০১৭ সালে বৃহত্তর মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন। ঢাকা-০৫ আসন উপ-নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৬৪ নং ওয়ার্ড নির্বাচনী পরিচালনা কমিটির যুগ্ন-সদস্য সচিব এর দায়িত্ব পালন করেন।সর্বশেষ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ব্যারিস্টার ফজলে নুর তাপসকে বিজয়ী করতে সর্বাত্মক ভুমিকা পালন করেন।এছাড়াও ,তিনি করোনা মহামারী দুর্যোগ এর সময় ৬৪ নং ওয়ার্ড এলাকায় নিরীহ মানুষ ব্যাপক সাহায্যে সহযোগিতা করেছেন।তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে জড়িত আছেন।

ডিএসিসির ৬৪ নং ওয়ার্ডের সাবেক সফল ছাএনেতা সোহেল খাঁন এর এলাকায় ব্যাপক সুনাম রয়েছে।দলের দুঃসময়ে যখন কাউকে খুঁজে পাওয়া যায়নি, তখন নির্যাতিত নেতা-কর্মীরা সোহেল খান এর  কাছে আশ্রয় পেয়েছিলেন।সাবেক ছাএনেতা সোহেল খাঁন ২০০৪ সালে তৎকালীন বিএনপি-জামাত জোট সরকারের আমলে মিথ্যা হত্যা মামলার শিকার হয়ে দীর্ঘ তিন মাস কারাবরণ করেছিলেন।যার মামলা নং-৪৪১/২০০৪।এছাড়াও তৎকালীন সময়ে মাতুয়াইল ইউনিয়ন ছাএলীগ সংগঠন ছিলো বৃহওর ডেমরা থানা শক্তিশালী সংগঠন।তিনি জোট সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলনরত অবস্থায় একাধিকবার জেল-জুলুম নির্যাতনের শিকার হয়েছিলেন।সাবেক আওয়ামী লীগের নেতা শরীফ মোজাম্মেল হত্যার প্রতিবাদ সমাবেশে তৎকালীন বিরোধীদলীয় নেএী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপস্থিতিতে রাজধানী জুরাইনে সমাবেশ সফল করে বাড়ী ফিরে আসার সময়ে পথিমধ্যে তৎকালীন সরকারী পেটোয়া বাহিনীর হাতে গ্রেফতার হয়ে দীর্ঘদিন কারাবন্দী ছিলেন।

গত ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন পরবর্তী সময়ে স্বাধীনতা বিরোধীদে বিএনপি-জামাতের আগুন সন্ত্রাস,গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপসহ  জ্বালাও পোড়াঁও আন্দোলনে কোনাপাড়া কাঠের পুল এলাকায় নিরীহ বাস যাএীদের উপর পেট্রোল বোমা নিক্ষেপে গুরুতর আহত যাএীদের দ্রুত হাসপাতালে নেওয়া সু চিকিৎসা নিশ্চিত করতে গিয়ে সেচ্ছাসেবীর ভূমিকা পালন করেন তিনি। 

এবং ব্যাক্তিগত ভাবে দূস্কৃতিকারীদের প্রতিহত করতে গিয়ে গুরুতরভাবে আহত হন। সরকার বিরোধী সড়যন্ত্র প্রতিহত করতে বিএনপি-জামাত কর্তৃক জ্বালাও পোড়াও কর্মসূচি প্রতিবাদ করতে গিয়ে রাজপথে বহু বার শারীরিক নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।ডিএসসিসির ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগকে বর্তমানে সুসংগঠিত রেখেছেন সোহেল খাঁন।তার নেতৃত্ব এই অঞ্চলের আওয়ামীলীগ নেতা--কর্মীদের মাঝে প্রানচাঞ্চল্য ফিরে  এসেছে।দলের জন্য সদা-সর্বদা নিবেদিত সক্রিয় নেতার ভুমিকা পালন করে আসছেন তিনি।সোহেল  খান আওয়ামী লীগের একজন দক্ষ রাজনৈতিক নেতা,তার চৌকস নেতৃত্বের কারনে বিএনপি-জামাত এই অঞ্চলে নাশকতামুলক কর্মকান্ড করার আগে অন্তত দশবার চিন্তা করে।

ডিএসসিসি ৬৪ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি নয়ন মোল্লা বলেন,স্থানীয় আওয়ামীলীগকে সংগঠিত করতে সোহেল খান যে গুরুত্বপুর্ন ভূমিকা পালন করে আসছেন তা অতুলনীয়,তার মতো যোগ্য ব্যাক্তি ৬৪ নং ওয়ার্ড  আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হলে দল আগামীতে আরো গতিশীল হবে।

সর্বোপরি সবদিক বিবেচনায় ডিএসসিসির ৬৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে ত্যাগী নেতা হিসেবে যোগ্যতার মুল্যায়ন হিসেবে সোহেল খান কে নির্বাচিত করলে নেতা-কর্মীদের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটবে।


আরও খবর