English Version

চাটমোহরে ইউপি চেয়ারম্যানসহ ২ জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিতঃ মার্চ ১৭, ২০১৯, ১২:০৪ অপরাহ্ণ


পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান খোকন (৪৮) এবং তার সহযোগী সাখাওয়াত হোসেন সাখাতকে (৩৬)কুপিয়েছে দুর্বৃত্তরা। গত শনিবার গভীর রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত দুই জন জানান, উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ মাস্টারের ঘোড়া মার্কার পক্ষে নির্বাচনি প্রচারণা শেষে নিমাইচড়া থেকে মোটরসাইকেলে চড়ে তারা চাটমোহরে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সবিজুর রহমান জানান, তাদের দুইজনের মাথা, মুখ, বুক, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহীতে পাঠানো হয়েছে।

চাটমোহর থানার ওসি শেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে হাসপাতালে আহতদের সঙ্গে কথা বলেছি। হামলাকারী দুর্বৃত্তদের ধরতে অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে কারা, কী কারণে তাদের কুপিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT