English Version

রাজবাড়ীতে অস্ত্রসহ ২ চরমপন্থি নেতা গ্রেফতার

প্রকাশিতঃ মার্চ ১৪, ২০১৯, ২:৪৩ অপরাহ্ণ


রাজবাড়ীর পাংশায় চারটি আগ্নেয়াস্ত্রসহ চরমপন্থি সর্বহারা দলের দুই নেতাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতাররা হলো—পাংশা উপজেলার বহলাডাঙ্গা গ্রামের মৃত আজাহার আলী মণ্ডলের ছেলে আলী জামান মণ্ডল (৪২) ও একই গ্রামের মৃত জিতেন সরদারের ছেলে বাবলু ওরফে বিন্দি সরদার (২৮)।

বুধবার রাত পৌনে ৮টার দিকে পাংশা উপজেলার বহলাডাঙ্গা স্কুলের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।

রাজবাড়ী গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া জানান, আলী জামান চরমপন্থি সর্বহারা দলের আঞ্চলিক নেতা ও বাবলু তার প্রধান সহযোগী। রাত পৌনে ৮টার দিকে বহলাডাঙ্গা স্কুলের পাশে তারা দুজন তাদের দলের অন্য সদস্যদের নিয়ে গোপন বৈঠক করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে আলী জামান ও বাবলুকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি পাকিস্তানি ২২ রিভলবার, তিন রাউন্ড রিভলবারের গুলি, একটি রাইফেল, তিন রাউন্ড রাইফেলের গুলি, একটি একনলা বন্দুক, একটি ওয়ান শুটারগান ও তিনটি কার্তুজ উদ্ধার করা হয়। অভিযানের সময় তাদের দলের অন্য সদস্যরা দৌড়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, ডাকাতি ও নারী নির্যাতনসহ মোট ১৬টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT