English Version

গ্যাসের দাম বাড়ানোর নামে প্রতারণা হচ্ছে : আমীর খসরু

প্রকাশিতঃ মার্চ ১৩, ২০১৯, ৮:৪৮ অপরাহ্ণ


 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘গ্যাসের দাম বাড়াতে বারবার গণশুনানি হচ্ছে। গণশুনানির নামে গ্যাসের দাম বাড়ানো হচ্ছে। এর থেকে বড় প্রতারণা আর কী হতে পারে’ বুধবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরম খা হলে বাংলাদেশ জাতীয় দল আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ‘তারেক রহমানের ১৩তম কারাবন্দি দিবস ও বাংলাদেশি জাতীয়তাবাদের মূল উৎপাটনের ষড়যন্ত্র’ শীর্ষক এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান এ্যাড. সৈয়দ এহসানুল হুদা।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, নির্বাহী কমিটির সদস্য আবু নাছের মোহাম্মদ রহমাতুল্লাহ, কৃষক দলের সদস্য মইনুল ইসলাম প্রমুখ। এসময় আমীর খসরু মাহমুদ চৌধুরী আরো বলেন, গত ১০ বছরে দেশে মানুষের ক্রয়ক্ষমতা ও প্রকৃত ইনকাম কমে গেছে। তার উপরে আপনারা বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়াচ্ছেন। যেহেতু তাদের জবাবদিহিতা নাই, তাই তারা (সরকার) সবকিছু উপেক্ষা করে প্রত্যেকটা জিনিসের দাম বাড়াচ্ছে।  বিএনপির এ নেতা বলেন, বাংলাদেশের দুই শতাংশ বা কয়েক শতাংশ মানুষের কাছে সব সম্পদ পুঞ্জিভূত। এরা হাজার কোটি, লক্ষ কোটি টাকার মালিক। এদের জন্যই সরকারের সব নীতিমালা প্রণয়ন হচ্ছে।  আমীর খসরু  বলেন, ‘বিএনপি এখন সবচেয়ে শক্তিশালী দল। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বেই দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি। এদিক থেকে কোনও সন্দেহ নেই। তবে বিএনপি নেতাদের মধ্যে সরকার সন্দেহ সৃষ্টির চেষ্টা করছে’।

সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমরা এতদিন হাতে হাত রেখে যেভাবে একতাবদ্ধভাবে চলেছি, সেভাবেই চলতে হবে এবং এই মুক্তির সংগ্রামে এগিয়ে যেতে হবে।’ এসময় শামসুজ্জামান দুদু বলেন, ‘ডাকসু নির্বাচন তো হয় নাই। এখানে আবার ভোটের সংখ্যা কী? কে বেশি, কে কম, কার কত ভোট, এসব আলোচনা কেন? ভোটই তো হয়নি। প্রধানমন্ত্রী যা চেয়েছেন, প্রধানমন্ত্রীর কার্যালয় (গণভবন) যা চেয়েছে, তা-ই হয়েছে। তিনি আরও বলেন, ‘নুরকে আনা হয়েছে, এটা নিয়ে এত সম্মান করার কিছু নেই। এটা ছাত্রলীগেরই একটা অংশ। সে  সকালে এক কথা বলে, দুপুরে এক কথা বলে, বিকালে আরেক কথা বলে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT