English Version

মিশন এক্সট্রিম ছবির চমক নাবিলা

প্রকাশিতঃ মার্চ ১৩, ২০১৯, ১২:৫৯ অপরাহ্ণ


 

ঢাকাই সিনেমার মন্দার বাজারে আশার আলো জ্বেলেছিলো ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। ছবিটির ব্যাপক সাফল্যের পর এবার নির্মিত হতে যাচ্ছে এর সিক্যুয়াল ছবি ‘মিশন এক্সট্রিম’। ছবিতে অভিনয়ের জন্য আগেই চুক্তিবদ্ধ হয়েছেন আরেফিন শুভ ও নীল চোখা অভিনেতা তাসকিন।

ছবিতে নায়িকা হিসেবে কারা থাকবেন এমন ধূয়াসা থাকলেও সম্প্রতি জানা যায় এ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশী বংশদ্ভূত অস্ট্রেলিয়া প্রবাসী সাদিয়া নাবিলা। বিষয়টি নিশ্চিত করেছেন নাবিলা নিজেই। এর আগে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌসী ঐশী।

এই ছবির জন্য নাবিলাকে তিনমাস আগেই কনফার্ম করা হয় বলে জানা যায়। অস্ট্রেলিয়াতে ছিলেন বলে ছবিটির কাজ এতদিন এগোয় নি। এই ছবির জন্য এ নায়িকা গেলো ১০ মার্চ বাংলাদেশে আসেন। ঢাকায় ফিরেই আলোচনার পর্ব শেষ করে অফিশিয়ালি চুক্তিবদ্ধ হন ‘মিশন এক্সট্রিম’ ছবির জন্য। এর আগে বলিউডের ছবিতে অভিনয় করলেও বাংলাদেশে এটিই তার প্রথম ছবি। আর এই ছবির মাধ্যমেই ঢালিউডে অভিষেক হতে যাচ্ছে তার। আগামী ১৭ অথবা ১৮ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা যায়।

প্রথমবারের মত বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাওয়া নাবিলা বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘ছবিটা নিয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিল। তিনমাস আগেই ছবিটির জন্য আমাকে মৌখিকভাবে কনফার্ম করা হয়েছিলো তখন আমি অস্ট্রেলিয়া ছিলাম। মূলত ছবিটির জন্যই আমি বাংলাদেশে এসেছি। ছবির গল্প, প্লট এবং প্লান সবকিছু মিলিয়ে দুর্দান্ত মনে হয়েছে। যার কারণে ছবিটিতে কাজ করতে সম্মতি দিয়েছি। দেশিয় চলচ্চিত্রে কাজ করার তো ইচ্ছে ছিলোই তবে চাচ্ছিলাম সেটা যেন ভালো কিছু হয়। মিশন এক্সট্রিম সেরকম কিছুই হতে যাচ্ছে।

পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মিত হবে। এই সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। আর ছবিটি পরিচালনা করবেন ফয়সাল আহমেদ।ছবিটি প্রযোজনা করছে কপ ক্রিয়েশন।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ২০১৭ সালে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ওয়াইড সুন্দরী প্রতিযোগীতায় প্রথম রানারআপ হন নাবিলা। এরপর গেলো বছরের মাঝামাঝি সময়ে অভিষিক্ত হন বলিউড ছবিতে। ছবির নাম ‘পেরেশান পারিন্দা’। এছাড়াও বাংলাদেশে ভিকি জাহিদের নির্মাণে ‘মন’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। তার বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT