English Version

গাড়ি বেচে দিলেন অমিতাভ

প্রকাশিতঃ মার্চ ৬, ২০১৯, ৫:২৩ অপরাহ্ণ | শেষ আপডেটঃ মার্চ ৬, ২০১৯্‌, ৫:২৪ অপরাহ্ণ


২০০৭ সালে অমিতাভ বচ্চনকে রোলস রয়েস ফ্যান্টম গাড়িটি উপহার দিয়েছিলেন চলচ্চিত্র নির্মাতা বিধু বিনোদ চোপড়া। ওই সময় এই পরিচালক ও প্রযোজকের ‘একলব্য: দ্য রয়্যাল গার্ড’ ছবিতে অভিনয় করছিলেন বলিউডের বরেণ্য অভিনেতা। ছবিতে আরও ছিলেন শর্মিলা ঠাকুর, সঞ্জয় দত্ত, সাইফ আলী খান, বিদ্যা বালান, রাইমা সেন, জ্যাকি শ্রফ, জিমি শেরগিল, বোমান ইরানি প্রমুখ। গাড়িটি অমিতাভ বচ্চনের এতটাই পছন্দের ছিল যে কখনো তা কারও হাতে দেননি। নিজেই চালিয়েছেন। এবার বিলাসবহুল সেই গাড়ি বিক্রি করেছেন তিনি। গাড়িটির দাম সাড়ে তিন কোটি রুপি। জানা গেছে, মুম্বাইয়ের একজন ব্যবসায়ী গাড়িটি কিনেছেন। তবে তিনি কত দামে গাড়িটি কিনেছেন, তা জানা যায়নি।

গাড়ি বিক্রির খবর শুনে অনেকেই প্রশ্ন করেছেন, অমিতাভ বচ্চন কি এতটাই অর্থকষ্টে আছেন যে তাঁকে শেষ পর্যন্ত নিজের খুব পছন্দের গাড়িটি বিক্রি করতে হলো? নাকি বিধু বিনোদ চোপড়ার সঙ্গে কোনো ঝামেলা হয়েছে? প্রতিশোধ নেওয়ার জন্য তাঁর উপহার দেওয়া গাড়িটি বিক্রি করেছেন। কেন গাড়িটি বিক্রি করা হয়েছে, এ ব্যাপারে অমিতাভ বচ্চন কিছুই বলেননি। তবে তাঁর একটি ঘনিষ্ঠ সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, শিগগিরই নতুন একটি বিলাসবহুল গাড়ি কিনবেন অমিতাভ বচ্চন। তাই তাড়াহুড়ো করে রোলস রয়েস ফ্যান্টম গাড়িটি বিক্রি করেছেন।

বিলাসবহুল গাড়ির ব্যাপারে বরাবরই অমিতাভ বচ্চনের আগ্রহ রয়েছে। এখনো তাঁর সংগ্রহে আছে মার্সিডিজ এস-ক্লাস, র‌্যাঞ্জ রোভার, বেন্টলি জিটি, লেক্সাস এসইউভি গাড়ি।

এদিকে ৮ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চন অভিনীত নতুন ছবি ‘বদলা’। ছবিতে অমিতাভ বচ্চন এক পোড় খাওয়া আইনজীবী। নাম বাদল গুপ্ত। ছবিতে আরও আছেন তাপসী পান্নু। তিনি একটি খুনের মামলায় অভিযুক্ত। তাঁর আইনজীবী বাদল গুপ্ত। টানা ৪০ বছর কোনো মামলায় সে হারেনি। কিন্তু এবার সে যুক্তি–পাল্টা যুক্তির খেলা ছেড়ে সত্যের সন্ধানে নেমেছে।

ছবির পরিচালক সুজয় ঘোষ বলেছেন, ‘প্রায় ১০ বছর এমন একটি স্ক্রিপ্টের জন্য অপেক্ষা করেছি। অবশেষে আমার এই স্বপ্নের থ্রিলার মুক্তি পাচ্ছে। দুজন মানুষের একে অন্যের প্রতি বদলা নেওয়ার গল্প। একসময় তারা বুঝতে পারে প্রতিশোধের আসল মানে।’ অনেকেই বলছেন, সুজয় ঘোষ তাঁর ছবিটি স্প্যানিশ থ্রিলার ‘কন্ট্রাটিয়েম্পো’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করেছেন।

‘বদলা’ ছবির প্রযোজক শাহরুখ খান। সম্প্রতি টুইটারে তিনি লিখেছেন, ‘বচ্চন সাহেব তৈরি থাকুন, বদলা নিতে আসছি।’ জবাবে টুইটারে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘বদলা নেওয়ার সময় পার হয়ে গেছে। এখন সবাইকে বদলা দেওয়ার সময় এসেছে।’

গত ১১ ফেব্রুয়ারি রেড চিলিস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল ‘বদলা’ ছবির ট্রেলার অবমুক্ত করা হয়। আজ বুধবার দুপুর পর্যন্ত ট্রেলারটি ২ কোটি ৫৬ লাখ ৫১ হাজার ৩৯২ বার দেখা হয়েছে।

 

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT