English Version

দেবী শেঠির সঙ্গে পরামর্শ, কাদেরকে সিঙ্গাপুর নেয়ার সিদ্ধান্ত

প্রকাশিতঃ মার্চ ৪, ২০১৯, ১:২৫ অপরাহ্ণ


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। এখন সিঙ্গাপুরে নেয়া যেতে পারে। তবে তার আগে দুপুরে ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি দেখবেন তাকে। তার সঙ্গে পরামর্শ করেই সিঙ্গাপুর নেয়ার বিষয়ে সিদ্ধান্ত হবে। বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. এসএম মোস্তফা জামান গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

দুপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসায় ঢাকায় আসছেন ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি। এছাড়া আজ সকালে দ্বিতীয় দফায় কাদেরের শারিরীক অবস্থা নিয়ে মেডিকেল বোর্ডের সঙ্গে বসেছেন সিঙ্গাপুরের চিকিৎসক প্রতিনিধি দল। দুপুর দেড়টায় বিএসএমএমইউতে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদেরের বর্তমান শারীরিক অবস্থার বিষয়ে জানানো হবে।

এর আগে, গতকাল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের মেডিকেল টিম গতকাল ওবায়দুল কাদেররকে সিঙ্গাপুরে নেয়ার জন্য ঢাকা পৌঁছায়।

তবে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় সিঙ্গাপুর নেওয়া হচ্ছে না বলে জানান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি কনক কান্তি বড়ুয়া।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT