English Version

আলিয়া তো করণ জোহরের হাতের পুতুল: কঙ্গনা!

প্রকাশিতঃ ফেব্রুয়ারি ১১, ২০১৯, ২:৪৬ অপরাহ্ণ


খ:প্র: বিনোদন ডেস্ক : এর আগেও নির্মাতা-প্রযোজক করণ জোহরের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন বলিউডে ঠোঁটকাটা বলে পরিচিত কঙ্গনা রানাউত। ফের করণ ও আলিয়া ভাটকে জড়িয়ে বিতর্কিত মন্তব্য করলেন এই অভিনেত্রী।

আলিয়া ভাটকে সরাসরি আক্রমণ করলেন কঙ্গনা। স্পষ্ট জানালেন, আলিয়ার কোনো নিজস্বতা নেই। তিনি পরিচালক করণ জোহরের হাতের পুতুল।

পরিচালনা নিয়ে নানা বিতর্ক উঠলেও শেষ পর্যন্ত বিশ্বব্যাপী বক্স অফিসে হাসছে কঙ্গনার ইতিহাস-আশ্রিত ছবি ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’। গত ২৫ জানুয়ারি মুক্তি পায় কঙ্গনা ও রাজা কৃষ্ণ জগরলামুদি পরিচালিত ছবিটি। বিতর্ক চললেও বক্স অফিসে ভালোই আয় করছে। চিত্রসমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

আলিয়ার প্রতি অভিযোগ, ‘মনিকর্নিকা’ মুক্তির আগেও তাঁর কোনোপ্রকার সমর্থন পাননি কঙ্গনা।

`আমি ব্যক্তিগতভাবে আলিয়ার কাছে জানতে চেয়েছিলাম, মনিকর্নিকা সংক্রান্ত বিতর্কে ওর কী মত। এটা তো আমার ব্যক্তিগত বিষয় নয়। একটা সিনেমা। কিন্তু সে সময় ও কোনো কথা বলেনি। আসলে ওর নিজের কিছু বলার ক্ষমতাই নেই। ও তো করণ জোহরের হাতের পুতুল। সেই নিরিখে আলিয়াকে সফলও বলব না আমি’, বলেন কঙ্গনা।

কঙ্গনার এমন মন্তব্যের পর আলিয়া বলেছেন, ‘আশা করি, তিনি আমাকে অপছন্দ করেন না। ইচ্ছে করে আমি এমন কিছু করিনি, যা তাঁকে আঘাত দিতে পারে। যদি করে থাকি, তবে তাঁর কাছে ক্ষমা চাইব।’

স¤প্রতি রণবীর সিংয়ের সঙ্গে নিজের ‘গাল্লি বয়’ সিনেমার প্রচারণায় ব্যস্ত আছেন আলিয়া। তিনি বলেছেন, সবসময় কঙ্গনার প্রশংসা করেন তিনি।

যা হোক, আলিয়ার ক্ষমা চাওয়ার প্রসঙ্গ ওঠার পর কঙ্গনা ফের তাঁকে পরামর্শ দিয়েছেন, নিজের সক্ষমতা দিয়ে বেড়ে উঠতে আর করণ জোহরের পুতুল না হতে।

শুধু আলিয়াই নয়, কড়া ভাষায় সুপারস্টার আমির খানেরও সমালোচনা করেছেন কঙ্গনা। বলেছেন, ‘মনিকর্নিকা’ বিতর্কের পর আমিরও তাঁকে সমর্থন দেননি।

-সূত্র : ইন্ডিয়া টিভি, ডিএনএ

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT