English Version

পুলিশ পিটিয়ে আটক হলেন এসআই

প্রকাশিতঃ নভেম্বর ৫, ২০১৮, ১২:১৩ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:ছুটিতে গ্রামের বাড়ি এসে পুলিশ পিটিয়ে সাইফুল ইসলাম সবুজ নামের এক দারোগা (এসআই) আটক হয়েছেন। রোববার সন্ধ্যায় পাবনার বেড়া উপজেলার নান্দিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

ওই এসআই সবুজ রাজশাহী জেলার গোদাগাড়ি থানায় কর্মরত। তিনি নান্দিয়ারা গ্রামের ছানোয়ার হোসেন ছানুর ছেলে।

স্থানীয়রা জানান, নান্দিয়ারা গ্রামে মতি কমান্ডারের ছেলে শাওন (৩২) ও তার আত্মীয় সাব্বিরের(১৭) সঙ্গে প্রতিবেশী রওশন আলীর ছেলে আলহাজ্ব ও শান্তি মোল্লার ছেলে আকিবদের দ্বন্দ্ব চলে আসছিল। রোববার সন্ধ্যায় আলহাজ্ব ও আকিব বেড়ানোর সময় প্রতিপক্ষের শাওন ও সাব্বির তাদের পথরোধ করে আটকে রাখেন। পরে আলহাজ্ব ও আকিবকে বুকে পিঠে ছুরিকাঘাত করেন।

পরে প্রতিবেশীরা উদ্ধার করে স্বজনদের খবর দিলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাতে শাওনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এদিকে এ ঘটনার খবর পেয়ে সন্ধ্যায় আমিনপুর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। এ সময় অভিযুক্ত যুবক শাওন ও সাব্বিরের পক্ষ নিয়ে এসআই সবুজ পুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তিনি এক পুলিশ সদস্যকে মারধরও করেন। এতে দায়িত্বরত পুলিশ সবুজকে আটক করে থানায় নিয়ে যান।

এ ব্যাপারে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান, বিষয়টি তাদের একান্তই নিজেদের। এটি ভুল বোঝাবুঝির জন্য হয়েছে। ওই এসআইকে ছেড়ে দেয়া হয়েছে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT