English Version

ঢাকায় ঐক্যফ্রন্টের জনসভা ৬ নভেম্বর

প্রকাশিতঃ নভেম্বর ২, ২০১৮, ৮:০৭ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ৬ নভেম্বর জনসভা করবে জাতীয় ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের পক্ষে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আজ শুক্রবার সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

রুহুল কবির রিজভী বলেন, আগামী ৬ নভেম্বর জনসভা করার জন্য ইতিমধ্যে তাঁরা অনুমতি চেয়েছেন। তিনি বলেন, এ জন্য প্রয়োজনীয় দাপ্তরিক কাজ সম্পন্ন করা হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যান কর্তৃপক্ষের কাছে ও পুলিশের কাছে চিঠি দেওয়া হয়েছে। গণপূর্ত বলেছে, পুলিশের অনুমতি পেলে তাদের কোনো আপত্তি নেই।

রিজভী বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা সামনে রেখে আগামীকাল শনিবার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে একটি যৌথসভা হবে।

এর আগে ঐক্যফ্রন্টের পক্ষে ২ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনে জনসভা করার ঘোষণা দেওয়া হলেও পুলিশ অনুমতি দেয়নি বলে বিএনপি নেতারা জানিয়েছিলেন।

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বদানকারী ড. কামাল হোসেন গতকাল বৃহস্পতিবার রাতে গণভবনে ক্ষমতাসীন ১৪ দলীয় জোটের সঙ্গে সংলাপ শেষে বলেন, এ আলোচনায় বিশেষ সমাধান তাঁরা পাননি। তবে বিরোধী দলের সভা-সমাবেশের বাধা অপসারণের বিষয়ে ইতিবাচক সাড়া পেয়েছেন।

বিএনপির আজকের সংবাদ সম্মেলনে চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT