English Version

নানা গেলেন, এলেন রানা

প্রকাশিতঃ নভেম্বর ২, ২০১৮, ৬:৪৪ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:নানা নিজেই চাননি এই ছবিতে থাকতে। কারণ, এখন তাঁকে নিয়ে বিতর্ক ক্রমেই বাড়ছে। আর ছবিটি কোনো বিতর্কে জড়িয়ে পড়ুক, তা চাননি নানা। কিছুদিন দূর থাকতে চেয়েছেন। তাই ছবিটি থেকে নানা সরে দাঁড়িয়েছেন।’ ‘হাউসফুল ফোর’ ছবির নির্মাতাদের পক্ষ থেকে এই বিবৃতি দেওয়া হয়েছে সম্প্রতি। এরপর সবার জানার আগ্রহ, নানা পাটেকারের বদলে কে আসছেন এই ছবিতে। জানা গেছে, ‘হাউসফুল ফোর’ ছবিতে নানা পাটেকার যে চরিত্রে অভিনয় করছিলেন, এবার তাতে দেখা যাবে ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ও ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ ছবির অন্যতম অভিনেতা রানা দাগ্গুবতীকে। দক্ষিণের এই অভিনেতা চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। আরও পেয়েছেন ফিল্মফেয়ার পুরস্কার, নন্দি পুরস্কার, জি সিনে অ্যাওয়ার্ডস, আইফা অ্যাওয়ার্ডসসহ আরও অনেক পুরস্কার।

‘হাউসফুল ফোর’ ছবিতে যে তিনি অভিনয় করছেন, তা রানা দাগ্গুবতী নিজেই জানিয়েছেন ‘আহমেদাবাদ মিরর’কে। এই সংবাদপত্রকে তিনি বলেছেন, ‘হায়দরাবাদের বাইরে যখন কাজ করতে যাওয়ার সুযোগ পাই, তখন খুব ভালো লাগে। “হাউসফুল” মজার ছবি। এর আগে এ ধরনের কোনো ছবিতে কাজ করিনি। আসলে সব ধরনের ছবিতেই কাজ করতে হবে। অক্ষয় কুমারের সঙ্গে একটি ছবিতে কাজ করেছি। ছবির নাম “বেবি” (২০১৫)। আবার তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা আর পরিচালক ফারহাদ সামজির সঙ্গে কাজ করার জন্য অপেক্ষা করছি।’

রানা দাগ্গুবতী
রানা দাগ্গুবতী
আরও জানা গেছে, ‘হাউসফুল ফোর’ ছবির নির্মাতারাও নাকি চাননি, নানা পাটেকার এই ছবিতে থাকেন। নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্ত যৌন হেনস্তার যে অভিযোগ করেছেন তাতে ‘হাউসফুল ফোর’ ছবি সেই বিতর্কে জড়িয়ে পড়ুক, সেটা চাননি নির্মাতারা। তাই বিষয়টি সরাসরি নানা পাটেকারকে জানিয়ে দেওয়া হয়। এরপর বলিউডের শক্তিমান অভিনেতা ছবিটি থেকে সরে দাঁড়ান। এদিকে ‘হাউসফুল ফোর’ ছবির পরিচালক সাজিদ খানের বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ উঠেছে। এবার পরিচালনার দায়িত্ব থেকে তাঁকে অব্যাহতি দেওয়া হয়। তাঁর বদলে এসেছেন ‘হাউসফুল থ্রি’ ছবির পরিচালক ফারহাদ সামজি।

এর আগেই অক্ষয় কুমার সাংবাদিকদের জানিয়েছেন, যাঁদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ পাওয়া যাবে কিংবা অভিযোগ প্রমাণিত হবে, সেই শিল্পীদের সঙ্গে তিনি কোনো ছবিতে কাজ করবেন না।

‘হাউসফুল ফোর’ ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার, কৃতি শ্যানন, রিতেশ দেশমুখ, পূজা হেগড়ে, ববি দেওল, বোমান ইরানি, রানা দাগ্গুবতী প্রমুখ।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT