English Version

জীবন দিয়ে হলেও পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশকে জেতাব’

প্রকাশিতঃ নভেম্বর ২, ২০১৮, ৬:৩৩ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:‘ট্রফি জয় করে দেশে ফেরার সময় এখনই। পাকিস্তানকে হারিয়ে শিরোপা জিতে দেশবাসীকে গর্বিত করার জন্য আমরা জীবন দিয়ে দেব’—আহ, গোলরক্ষক মেহেদী হাসানের কী প্রতিজ্ঞা! ফাইনালের আগে দলের পক্ষে থেকে কোনো খেলোয়াড়ের এমন প্রতিশ্রুতি পেলে সমর্থকদের আর কি লাগে!

কাল নেপালের রাজধানী কাঠমান্ডুর আনফা কমপ্লেক্সে অনূর্ধ্ব ১৫ সাফ ফুটবলের শিরোপা লড়াইয়ে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। শিরোপা জয়ের প্রতিজ্ঞাটা মেহেদী খুব দৃঢ়ভাবেই জানিয়ে দিল। সেমিফাইনালে ভারতের বিপক্ষে টাইব্রেকারে দুটি শট রুখে বাংলাদেশকে ফাইনালে তোলার নায়ক এই মেহেদী। কিশোর সাফের শিরোপা বাংলাদেশে আসবে কিনা, তা কালই জানা যাবে। তবে এই কিশোরদের প্রতিশ্রুতির প্রশংসা করতেই হয়।

মাত্র আড়াই মাসের অনুশীলন, ছিল না কোনো প্রতিদ্বন্দ্বিতামূলক প্রস্তুতি ম্যাচ। এমন দলের অপরাজিত থেকে ফাইনালে জায়গা করে নেওয়া চাট্টিখানি কথা নয়। আনোয়ার পারভেজের শিষ্যদের যোগ্যতা আড়াল করার কোনো সুযোগই নেই।

মালদ্বীপকে ৯-০ গোলে উড়িয়ে দিয়ে টুর্নামেন্টে শুরু। দ্বিতীয় ম্যাচে স্বাগতিক নেপালকে ২-১ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে জায়গা করে নেয় বাংলাদেশ। আর ফাইনালে ওঠার লড়াইয়ে এক গোলে পিছিয়ে থেকে অন্তিম সময়ে গোল করে সমতায় ফেরার পর টাইব্রেকারে ৪-২ গোলের জয়। যেখানে ভারতের নেওয়া প্রথম দুটি শট ঠেকিয়ে ম্যাচের নায়ক গোলরক্ষক মেহেদী। এই গোলরক্ষক পাকিস্তানের বিপক্ষেও অভয় আর প্রতিশ্রুতি।

দলীয় অধিনায়ক মেহেদী হাসানও শিরোপা জয়ের ব্যাপারে আশাবাদী, ‘ভারতের মতো শক্তিশালী দলের বিপক্ষে আমরা দুর্দান্ত লড়াই করে জয় পেয়েছি। যাই হোক আমাদের লক্ষ্য চ্যাম্পিয়নশিপ এবং আমাদের মনোযোগ সেদিকেই।’

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT