English Version

‘সমালোচকরাই এখন আমার প্রশংসা করছেন’

প্রকাশিতঃ নভেম্বর ২, ২০১৮, ১:৪৫ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:ক্যারিয়ারের শুরুর দিকে নাচ ও সংলাপ বলা নিয়ে অনেক সমালোচনায় পড়তে হয়েছে ক্যাটরিনাকে। তবে সেই সমালোচনার রেশ কেটেছে অনেকদিনে। গত কয়েকটি সিনেমায় বেশ প্রশংসা কুড়িয়েছেন ক্যাট। আবারো প্রশংসায় ভাসছেন তার নতুন সিনেমা নিয়ে।

সম্প্রতি মুক্তি পেল ক্যাটরিনা কাইফের ‘থাগস অব হিন্দুস্তান’-এর টিজার। এই টিজারে যেন ঝলসে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। ক্যাটের এই ‘ড্যান্স নম্বরে’ আমির খান, ফাতিমা সেখ ও অমিতাভ বচ্চনকেও দেখা গেছে কয়েক ঝলক। কিন্তু নজর কেড়েছেন ক্যাটরিনা। নতুন গান ‘মনজুর-এ-খুদা’র টিজার মুক্তির পাওয়ার কয়েক মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে।

আগামী ৮ নভেম্বর দীপাবলিতে মুক্তি পাবে ‘থাগস অব হিন্দুস্তান’। যেখানে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। সেইসঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা সেখও।

ক্যাটরিনা নতুন সিনেমার প্রশংসা নিয়ে বলেন, ‘আমার অনেক ভালো লাগছে যে, এক সময়ের সমালোচকরাই এখন আমার প্রশংসা করছেন। এটি অনেক বড় পাওয়া। কিছুটা হলেও শিখতে পেরেছি। ভক্তদের অনেক শুভকামনা পাচ্ছি। নাচের ব্যাপারে আমি অনেক পরিশ্রম করেছি। সেটির ফল হয়তো এখন পাচ্ছি।’

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT