English Version

দীপিকার বিয়ের খাবার মেনু ভবিষ্যতে রান্না করবেন না শেফ

প্রকাশিতঃ নভেম্বর ১, ২০১৮, ৯:১৬ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:নিজেদের বিয়ের প্রত্যেকটি বিষয় একেবারে ব্যতিক্রম করতে চান দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। এজন্য বিয়ের শেফের সঙ্গে এক অভিনব চুক্তি করেছেন তারা। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

রণবীর ও দীপিকা বিয়ের প্রতিটি জিনিস স্পেশাল করার জন্য বিখ্যাত এক জন শেফের সঙ্গে যোগাযোগ করেছেন৷ তাকে দিয়ে একটি চুক্তিপত্রেও স্বাক্ষর করিয়েছেন৷

চুক্তিপত্রে লেখা রয়েছে- রণবীর-দীপিকার বিয়েতে প্রত্যেকটি খাবার মেনু হবে এক্কেবারে ব্যতিক্রম৷ অতিথিদের জন্য যেসব খাবার রান্না হবে তার মধ্যে একটি মেনুও ভবিষ্যতে আর কখনো কোনো বিয়েতে রান্না করা হবে না।

এছাড়া তাদের বিয়েতে মোবাইল ফোন ব্যবহার নিষেধ করেছেন তারা৷ বিয়ের অনুষ্ঠানে কোন অতিথি মোবাইল ফোন সঙ্গে রাখতে পারবেন না৷ সোনম কপূর ও আনন্দ আহুজার বিয়ে দেখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ছবি: সংগৃহীত
নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই রাখতে চান তারা। সেই কারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন এই ‘হট কাপল’। তবে বিয়ে অনুষ্ঠানে শেষে অতিথিরা ফোন ব্যবহার করতে পারবেন।

আর শুধু ব্যক্তিগত মুহূর্তই নয়, বিয়ের সবকিছুই একেবারে এক্সক্লুসিভ হতে হবে। তাই মেনুর ক্ষেত্রে এক্কেবারে কড়া নিয়ম মেনে চলারই পক্ষপাতী তারা। অতএব চুক্তিও করে ফেলেছেন শেফের সঙ্গে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT