English Version

মায়ের সঙ্গে প্রিয়াঙ্কার নাচ

প্রকাশিতঃ অক্টোবর ৩০, ২০১৮, ৮:১১ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:হলিউড ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের সানাই বাজতে বেশি দেরি নেই। এরই মধ্যে শুরু হয়ে গেছে বিয়ের আগের বিভিন্ন অনুষ্ঠান। তবে ভারতে নয়, শুরুটা হলো যুক্তরাষ্ট্রে। শুরুতেই আইবুড়ো ভাত বা ‘ব্রাইডাল শাওয়ার’। গত রোববার সন্ধ্যায় নিউইয়র্কের টিফ্যানি’স ব্লু বক্স ক্যাফেতে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান। নিউইয়র্কে প্রিয়াঙ্কার বন্ধুরা তাঁকে নিয়ে এই আয়োজন করেছে। তবে আরেকটি সূত্র থেকে জানা গেছে, চলচ্চিত্র প্রযোজক মুবিনা রটনসে আর প্রিয়াঙ্কা চোপড়ার ম্যানেজার অঞ্জুলা আচারিয়া এই পার্টির আয়োজক।

এই ব্রাইডাল শাওয়ারে অংশ নেন অভিনেত্রী কেলি রিপা থেকে অস্কারজয়ী লুপিটা নিয়ংয়ো পর্যন্ত অনেকেই। পার্টিতে ইংরেজি নয়, বেজেছে হিন্দি গান। বিশেষ করে এই বলিউড তারকার ছবির জনপ্রিয় হওয়া গান। প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে এই অনুষ্ঠানের বিভিন্ন ছবি নিয়ে লিখেছেন, বিয়ের আগের উদ্‌যাপন। পাশাপাশি অনুষ্ঠানটি যাঁরা আয়োজন করেছেন, তাঁদের ধন্যবাদ জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘এমন একটা স্মৃতির জন্য আমার অসাধারণ বন্ধু আর পরিবারকে ধন্যবাদ। এটা আমার জন্য খুবই স্পেশাল।’

ব্রাইডাল শাওয়ারে প্রিয়াঙ্কা চোপড়া পরেছেন সাদা রঙের মারকাজে গাউন, ন্যুড ক্রিশ্চিয়ান লোবোটিন পাম্প শু আর টিফ্যানির হীরার গয়না।

‘ইউএস উইকলি’ ম্যাগাজিন থেকে জানা গেছে, ব্রাইডাল শাওয়ারে উপস্থিত ছিলেন নিক জোনাসের মা ডেনিস জোনাস। এই অনুষ্ঠানে আরও ছিলেন নিক জোনাসের ভাই কেভিন জোনাসের স্ত্রী। এরই মধ্যে এই অনুষ্ঠানের ভিডিও এসেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতে দেখা যায়, বন্ধুদের সঙ্গে উদ্দাম নাচছেন প্রিয়াঙ্কা। কখনো নিজে গান গেয়ে নাচছেন, আবার কখনো বন্ধুদের সঙ্গে নাচছেন। অনুষ্ঠানে কোমর দোলাতে দেখা যায় প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকেও। তবে এই অনুষ্ঠানে ছিলেন না নিক জোনাস।

সম্প্রতি নিউ জার্সিতে আটলান্টিক সিটিতে নিক জোনাসের বাসায় দুজনকে একসঙ্গে ফ্রেমবন্দী করেছেন আলোকচিত্রীরা। চলতি বছরের মে মাস থেকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের প্রেমের গুঞ্জন ছড়াতে শুরু করে। এর কিছুদিন পরই তাঁরা তাঁদের সম্পর্কের ব্যাপারে গণমাধ্যমে মুখ খোলেন। গত আগস্টে ভারতের মুম্বাইয়ে এই জুটির আংটি বদল হয়।

এরই মধ্যে জানা গেছে, আগামী ২ ডিসেম্বর ভারতের যোধপুরের বিখ্যাত বিয়ের ভেন্যু উমেদ ভবন প্যালেসে হবে তাঁদের বিয়ে এবং অন্যান্য অনুষ্ঠান। ৩০ নভেম্বর থেকে শুরু হবে বিয়ের উৎসব। আর তা চলবে তিন দিন।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT