English Version

‘বিগ বস’ বাড়িতে যুবরাজের সাবেক প্রেমিকা!

প্রকাশিতঃ অক্টোবর ২০, ২০১৮, ১১:৩৮ পূর্বাহ্ণ


ডেস্ক নিউজ:ওয়াইল্ড কার্ডের মাধ্যমে ‘বিগ বস’ বাড়িতে একজনের ধুমধাম করে আগমন ঘটতে চলেছে। আর যিনি ‘বিগ বস’ বাড়িতে পা রাখতে চলেছেন, তিনি বলিউডের একসময়ের তারকা আর ক্রিকেটার যুবরাজ সিংয়ের সাবেক প্রেমিকা কিম শর্মা। সম্প্রতি নেহা পেন্ডসে এই বাড়ি থেকে বিদায় নিয়েছেন। শোনা যাচ্ছে, তাঁর জায়গায় যুক্ত হচ্ছেন যুবরাজের এই সাবেক প্রেমিকা।

কিম শর্মা তাঁর ফিল্মি ক্যারিয়ার নয়, তা থেকে বেশি আলোচিত ছিলেন তাঁর প্রেম নিয়ে। সেসব আলোচনা এখনো শোনা যায়। যুবরাজ সিংয়ের সঙ্গে তাঁর প্রেমের নানা কথা সর্বত্র উড়ে বেড়াত। কিন্তু হঠাৎ তাঁদের প্রেমের গাড়ি থেমে যায়। যুবরাজের সঙ্গে কিমের প্রেমের সম্পর্কের ইতি ঘটে। এরপর এই বলিউড সুন্দরী বিয়ে করে সুদূর কেনিয়ায় সংসার সাজান। এমনকি বলিউডকেও চিরদিনের জন্য ‘টা টা বাই বাই’ বলে চলে যান। তবে তাঁর সেই সাজানো সংসার টেকেনি, ভেঙে গেছে। ডিভোর্সের পর আবার তিনি বিটাউনে ফিরেছেন। অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে তাঁর সম্পর্কের কথা নিয়ে বলিউডে এখন জোর রব।

অত্যন্ত সফল ছবি ‘মোহাব্বতে’ দিয়ে কিমের বলিউডে অভিষেক হয়। এই ছবিতে তিনি অমিতাভ বচ্চন আর শাহরুখ খানের মতো অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পান। এরপর তাঁর অভিনীত ‘তুমসে আচ্ছা কৌন হ্যায়’, ‘দিল কেহতা হ্যায় বারবার’সহ একাধিক ছবি ফ্লপ করেছে।

কিমের বিগ বসের বাড়িতে আসা এখনো চূড়ান্ত হয়নি। শোনা গেছে, এই বাড়িতে আসার জন্য এই বলিউড সুন্দরী বেশ ভালোই দর হাঁকিয়েছেন। তাই চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে তা নিয়ে কিমের আলোচনা চলছে। সবকিছু চূড়ান্ত হলে তাঁর বিগ বসের বাড়িতে আসা নিশ্চিত। আবার ‘বিগ বস ১২’তে টেলিভিশন অভিনেত্রী রশ্মি দেশাইয়ের এন্ট্রি হওয়ার সম্ভাবনা প্রবল বলে জানা গেছে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT