English Version

প্রিয়াঙ্কার বিয়েতে কী খাবার থাকছে?

প্রকাশিতঃ অক্টোবর ২০, ২০১৮, ১১:৩৬ পূর্বাহ্ণ


ডেস্ক নিউজ:বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপতারকা নিক জোনাসের বিয়ের তারিখ নাকি চূড়ান্ত হয়েছে। তাঁদের দুজনের কাছের একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, আগামী ২ ডিসেম্বর যোধপুরে ধুমধাম করে তাঁদের বিয়ে হবে। প্রিয়াঙ্কা চোপড়া নিউইয়র্ক থেকে উড়ে যাচ্ছেন যোধপুরে। জানা গেছে, যোধপুরের বিখ্যাত বিয়ের ভেন্যু উমেদ ভবন প্যালেসে হবে তাঁদের বিয়ে এবং অন্যান্য অনুষ্ঠান। ৩০ নভেম্বর থেকে শুরু হবে বিয়ের উৎসব। আর তা চলবে তিন দিন। বিয়ে ঘিরে এরই মধ্যে দুই পরিবারে শুরু হয়ে গেছে চূড়ান্ত প্রস্তুতি।

ফিল্মফেয়ারকে দেওয়া বিবৃতিতে এক সূত্র জানিয়েছে, বড়জোর শ দুয়েক অতিথিকে আমন্ত্রণ জানানো হবে যোধপুরের এই বিয়ের অনুষ্ঠানে। তাঁদের মধ্যে থাকবেন প্রিয়াঙ্কা আর নিকের ঘনিষ্ঠ বন্ধু ও স্বজনেরা। রাজকীয় বিয়ে মানে রাজকীয় ভোজনের আয়োজন। এবার নিশ্চয় জানতে ইচ্ছে করছে, জিবে জল আনা কী কী পদ থাকবে এই বিয়ের উৎসবে। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা আর নিকের পছন্দের খাবারও থাকবে তাঁদের বিয়েতে।

প্রিয়াঙ্কা চোপড়া খাবার খেতে বেশি পছন্দ করেন। সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা এক অনুষ্ঠানে বলেছিলেন, রুটি, ভাত, মসুর স্যালাদ ছাড়া চিকেন ও খাসির বিরিয়ানি তাঁর বিশেষ পছন্দ। এ ছাড়া এই বলিউড সুন্দরী মায়ের হাতের পাঞ্জাবি খাবার ‘সরষো কা শাক’ এবং ‘মক্কাই কা রোটি’ দারুণ ভালোবাসেন। এদিকে নিকের পছন্দের খাবার স্টেক শুশি। জানা গেছে, বিয়ের অনুষ্ঠানের খাবারের তালিকায় থাকবে এসব।

বিয়ের মেন্যুতে কী কী পদ থাকবে, তা জানা গেছে বিশেষ সূত্র থেকে। প্রিয়াঙ্কা-নিকের বিয়ের মেন্যুতে বাটার চিকেন, পনির টিক্কা, চিকেন পিস স্যুপ, মছলি অমৃতসরি, মুর্গ মালাইওয়ালা, ডাল মাখানি, ছোলে ভাটুরে, পনির স্টেক, তন্দুরি চিকেন, ফিশ মেয়োনিজ, রাজমা মসালা, চিকেন টিক্কা, বাটার ফ্রায়েড ফিশ, চিকন চিল্লি, সরষো কা শাক, মক্কাই কা রোটিসহ আরও অনেক কিছু থাকবে। এ তো গেল প্রিয়াঙ্কার পছন্দের ভারতীয় খাবার, নিকের তালিকা জানা এখনো বাকি আছে। এরপর মিষ্টি মুখের আয়োজনও রাজকীয় হবে, তা বলার অপেক্ষা রাখে না।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT