English Version

স্ত্রী অসুস্থ, আফগান লিগ ছেড়ে দেশে ফিরলেন তাসকিন

প্রকাশিতঃ অক্টোবর ১১, ২০১৮, ১১:৩৫ পূর্বাহ্ণ


ডেস্ক নিউজ:একেই বলে নিয়তি! প্রথমবারের মতো মাঠে গড়ানো আফগানিস্তান প্রিমিয়ার লিগে (এপিএল) ডাক পেলেন। বিসিবির নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) নিয়ে খেলতেও গেলেন। কিন্তু একটি ম্যাচও না খেলে ফিরে আসতে হলো তাসকিন আহমেদকে। স্ত্রীর অসুস্থতার খবর শুনে তাড়াহুড়ো করে দেশে ফিরেছেন এই গতিতারকা।

তাসকিনকে ভিত্তিমূল্য ৩০ হাজার ডলারে কিনে নিয়েছিল কান্দাহার নাইটস। এই দলে বাংলাদেশ থেকে ডাক পেয়েছিলেন মোহাম্মদ মিঠুন আর সৌম্য সরকারও। সৌম্য-মিঠুন বিসিবির ছাড়পত্র না পেলেও চোট কাটিয়ে ফেরা তাসকিনকে যাওয়ার অনুমতি দেয় বোর্ড।

দুবাইয়ে দলের সঙ্গে অনুশীলন করেছেন তাসকিন। তিনি যাওয়ার পর দুটি ম্যাচও খেলেছে কান্দাহার। কিন্তু একটিতেও মাঠে নামানো হয়নি বাংলাদেশি পেসারকে। কান্দাহার বরং উল্টো সান্ত্বনাবাণী শুনিয়েছিল টাইগার ভক্তদের। সেরা তারকাদের আসরের পরবর্তী গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য বিশ্রামে রাখা হয়েছে বলে দাবি করে তারা। সেই গুরুত্বপূর্ণ ম্যাচ পর্যন্ত আর যাওয়া হলো না তাসকিনের।

দুবাই যাওয়ার আগে তাসকিন বলেছিলেন, ‘যদি আমি একাদশে সুযোগ পাই তবে নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব। আশা করছি এপিএল আমার আত্মবিশ্বাস ফেরানোর মঞ্চ হবে।’

সেই তাসকিনই দুবাই থেকে ফেরার পথে বললেন, ‘এটা সত্য যে আমি এই টুর্নামেন্টে খেলতে চেয়েছিলাম। দুর্ভাগ্যজনকভাবে আমার স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই আমাকে ফিরতে হচ্ছে।’

পাঁচ দলের এপিএল টুর্নামেন্টটি শুরু হয়েছে ৫ অক্টোবর। চলবে ২১ অক্টোবর পর্যন্ত।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT