English Version

অলটাইমের আয়োজনে এলভিনের উপস্থাপনায় নিরব-আঁচল

প্রকাশিতঃ অক্টোবর ১১, ২০১৮, ১০:৫৮ পূর্বাহ্ণ


ডেস্ক নিউজ:দেশের শীর্ষ স্থানীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের খুচরা বিক্রেতাদের দুই দিনব্যাপী ব্যবসায়ী সম্মেলন টাঙ্গাইল ও কুষ্টিয়ায় অনুষ্ঠিত হয়েছে।

প্রাণের বেকারি পণ্য অলটাইমের পক্ষ থেকে গতকাল সন্ধ্যায় টাঙ্গাইলের শিল্পকলা একাডেমিতে ‘বিক্রেতা বন্ধু সম্মেলন’ অনুষ্ঠিত হয়। এতে ৬০০ জন বিক্রেতার মধ্যে একটি র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং এর মধ্যে বিজয়ী ১৫ জনকে পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার প্রদান করেন ঢাকাই ছবির চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা আঁচল। এছাড়াও এই আয়োজনে তাদের সঙ্গে উপস্থিত ছিলেন অলটাইমের হেড অব মার্কেটিং মনিরুল ইসলাম।

সম্মেলন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। সেখানে নিরব ও আঁচল পারফর্ম করেন এবং পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন তাসনুভা এলভিন।

গতকালের এ আয়োজন শেষে আজ সকালে কুষ্টিয়ায় অংশ নেন তারা। কুষ্টিয়ার পৌর কমিউনিটি সেন্টারে আজ সন্ধ্যায় অনুষ্ঠিত হয় ‘বিক্রেতা বন্ধু সম্মেলন’। এখানেও ৬০০ জনের মধ্যে ১৫ জনকে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে পুরস্কার প্রদান করা হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানেও পারফর্ম করেন নিরব ও আঁচল।

মনিরুল ইসলাম বলেন, প্রাণ অলটাইমের পক্ষ থেকে টাঙ্গাইল ও কুষ্টিয়ায় খুচরা বিক্রেতা বন্ধু সম্মেলনে করেছি। এখানকার বিক্রেতাদের সঙ্গে পণ্য নিয়ে আলোচনা করেছি। এছাড়াও ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার প্রদান।

নিরব বলেন, ‘প্রাণ অলটাইমের এ আয়োজন থেকে ভিন্নরকম অভিজ্ঞতা অর্জন করেছি। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছি। সবচেয়ে মজার বিষয় হলো টাঙ্গাইল, কুষ্টিয়া ঘুরে ঘুরে দেখেছি। ভীষণ এনজয় করছি।’

এদিকে, গেল দুই সপ্তাহ আগে দুবাই থেকে ট্রাভেল শো করে দেশে ফেরেন নিরব। এর আগেও কানাডায় ট্রাভেল শোয়ে অংশ নিয়েছিলেন গেম রিটার্নস খ্যাত এ চিত্রনায়ক।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT