English Version

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

প্রকাশিতঃ অক্টোবর ২, ২০১৮, ২:৪০ অপরাহ্ণ


ধনু (23 Nov – 21 Dec)
পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

মকর (22 Dec – 20 Jan)
মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

কুম্ভ (22 Jan – 18 Feb)
কজকর্মে উৎসাহ বোধ করবেন। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

মীন (19 Feb – 20 Mar)
আর্থিক দিক ভালো থাকতে পারে। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসা গ্রহণ করুন। ঠাণ্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

মেষ (21Mar – 20 Apr)
শরীর মোটামুটি ভালো থাকতে পারে। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন।

বৃষ (21 Apr – 20 May)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।

মিথুন (22 May – 21 Jun)
ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

কর্কট (22 Jun – 22 Jul)
কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

সিংহ (23 Jul – 23 Aug)
জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে।

কন্যা (24 Aug – 23 Sep)
অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

তুলা (24 Sep – 23 Oct)
কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT