English Version

চিলাহাটিতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে ড্রেজার মেশিন

প্রকাশিতঃ আগস্ট ৭, ২০২০, ১:৩২ পূর্বাহ্ণ


  চিলাহাটি,নীলফামারী প্রতিনিধি: 

অবৈধভাবে ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলনের মহাউৎসব চলছে চিলাহাটির ভোগডাবুড়ীতে।

 

এতে বিলীন হওয়ার আশঙ্কা দিয়েছে ফসলী জমি। শুধু অবৈধভাবে বালু উত্তোলনই নয়, বালু ব্যবসায়ীরা ইচ্ছেমত বালুর মূল্য বৃদ্ধি করে বিক্রি করছে।

যাতে করে একদিকে ফসলী জমি হারানোর ভয়ে রয়েছে কিছু মানুষ, অন্যদিকে জিম্মি হয়ে পড়েছে বালু বহনকারী ট্রাক্টর মালিক-শ্রমিকসহ সাধারন মানুষ।

জানা গেছে, চিলাহাটির ভোগডাবুড়ী ইউনিয়নের আনন্দ বাজারের সামনে ৪নং ওয়ার্ডে রাস্তার পাশ্বে গতকাল বুধবার থেকে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ড্রেজার মেশিনে বালু উত্তোলন করছে এক শ্রেণীর প্রভাবশালী।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম ও ভোগডাবুড়ী ইউপি চেয়ারম্যান একরামুল হককে অবহিত করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
সোরওয়ার্দী মিয়া

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ 015-35773314 - 013-18515080
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT

| সর্বশেষ |

পার্বত্যসহ সারাদেশে ধর্ষনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন *** পীরগঞ্জে ওসির প্রচেষ্টায় মাদক ব্যবসার পেশা ছেড়ে অন্য পেশায় জীবিকানির্বাহ *** রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি..রাজিউন)  *** পটুয়াখালীতে মৃধা কল্যান ফাউন্ডেশনের আংশিক কমিটি ঘোষনা। *** করোনা ক্ষতিপূরণ আবেদনের বিড়ম্বনায় সরকার *** মাধবপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক *** ডুমুরিয়া ফাউন্ডেশনের সভা ও আংশিক কমিটি গঠন *** বিচার বিভাগ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয়ায় আইনজীবী বরখাস্ত ***