English Version

করোনায় দেশে একদিনে ২২জনের মৃত্যু , নতুন শনাক্ত ৮৮৬ জন

প্রকাশিতঃ আগস্ট ২, ২০২০, ১০:১২ অপরাহ্ণ


ছবি:সংগৃহীত
    অনলাইন ডেস্ক :

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২২ জনের মৃত্যু হয়েছে।

 

এ নিয়ে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট তিন হাজার ১৫৪ জনের মৃত্যু হলো। একই সময়ে নতুন করে ৮৮৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে দুই লাখ ৪০ হাজার ৭৪৬ জনে।

রোববার দুপুর আড়াইটার দিকে করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

বুলেটিনে জানানো হয়, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৬৮৪টি নমুনা পরীক্ষা করা হয়। একদিনে সুস্থ হয়েছেন আরও ৫৮৬ জন। এ নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়াল ১ লাখ ৩৬ হাজার ৮৩৯ জনে।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, নতুন করে মারা যাওয়া ২২ জনের মধ্যে ত্রিশোর্ধ্ব দুইজন, চল্লিশোর্ধ্ব একজন, পঞ্চাশোর্ধ্ব আটজন, ষাটোর্ধ্ব ৯ জন এবং সত্তরোর্ধ্ব দুইজন রয়েছেন।

এদের মধ্যে ঢাকা বিভাগে আটজন, চট্টগ্রাম বিভাগের তিনজন, খুলনা বিভাগে তিনজন, রাজশাহী বিভাগে চারজন, বরিশাল বিভাগে দুইজন এবং রংপুর ও সিলেট বিভাগের একজন করে মারা গেছেন।

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
সোরওয়ার্দী মিয়া

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ 015-35773314 - 013-18515080
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT

| সর্বশেষ |

পার্বত্যসহ সারাদেশে ধর্ষনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন *** পীরগঞ্জে ওসির প্রচেষ্টায় মাদক ব্যবসার পেশা ছেড়ে অন্য পেশায় জীবিকানির্বাহ *** রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি..রাজিউন)  *** পটুয়াখালীতে মৃধা কল্যান ফাউন্ডেশনের আংশিক কমিটি ঘোষনা। *** করোনা ক্ষতিপূরণ আবেদনের বিড়ম্বনায় সরকার *** মাধবপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক *** ডুমুরিয়া ফাউন্ডেশনের সভা ও আংশিক কমিটি গঠন *** বিচার বিভাগ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয়ায় আইনজীবী বরখাস্ত ***