English Version

ঈদুল আযহার উপলক্ষে “সিগন্যাল” ছবির নায়িকা তানিন সুবাহ FDC তে কুরবানী‌র পশু জবাই

প্রকাশিতঃ আগস্ট ২, ২০২০, ৩:০৭ অপরাহ্ণ | শেষ আপডেটঃ আগস্ট ২, ২০২০্‌, ৩:৫৮ অপরাহ্ণ


 
 বিনোদন ডেস্ক:
 

FDC অভ‍্যন্তরে সিগন্যাল ছবির নায়িকা তানিন সুবাহ ঈদুল আযহা উপলক্ষে কুরবানীর পশু জবাই করেছে ঈদের পরের দিন।

এ উপলক্ষে সামনে রেখে তানিন বলেন- চলচ্চিত্রে‌র সবাই আমার পরিবারের সদস্য। উনাদের ছাড়া আমি একা কুরবানীর গোশত খেতে পারি না। নিজের মনের অজান্তেই খুবই কষ্টকর মনে হয়। তাই সবাই‌কে নিয়ে একসাথে চলতে হবে তাই এই আয়োজন।
আমার সমিতির সভাপতি জনাব মিশা স‌ওদাগর উপস্থিত হয়ে দোয়া করে গোশত কাটা‌র শুরু করা হয়। সাধারণ সম্পাদক জনাব জায়েদ খান উপস্থিত থাকতে না পেরে দুঃখ প্রকাশ করেছেন। জায়েদ খান একজন অভিনয় শিল্পী বাসেত ভাইকে সার্বিকভাবে দায়িত্ব দিয়েছেন যেন কোন অসুবিধা না হয়।
আমার সাইড উপস্থিত থেকে সবার মাঝে গোশতের বিতরণ সুষ্ঠু ভাবে সম্পন্ন করেছেন আমার ভাই এবং আমার সিগ‍ন‍্যাল ছবির সনামধন্য পরিচালক সায়মন তারিক। সিগন‍্যাল ছবির সুটিং নিয়ে কথা বলতে গিয়ে বলেন- ইনশাআল্লাহ আগষ্টের শেষের দিকে অথবা সেপ্টেম্বরে‌র শুরু‌তেই ছবির কাজ আরম্ভ হবে তবে এ ব‍্যাপারে পরিচালক ও প্রযোজক বলতে পারবে।
আমাকে এভাবেই শিডিউল দিয়েছে। আমি আপনাদের ভালবাসা সহযোগিতা‌য় করোনা কালীন সময়ে ‌ও চেষ্টা করেছি সবার পাশে থেকে সহযোগিতা‌র হাত বাড়িয়ে দিতে। ইনশাআল্লাহ ভবিষ্যতে‌ও থাকবে।
ছবির সুটিং নিয়ে পরিচালক সায়মন তারিক জানান- আশা করছি কোন ঝামেলা না থাকলে সরকারি নিয়মনীতি মেনে সুটিং এমাসেই শুরু করবো। সুন্দর পরিবেশে গোশত বিতরণ শেষ হয়।
অনেকেই খুশী কারন গতকাল অনেক পশু জবাই হ‌ওয়ার পর‌ও অনেকেই গোশত না পাওয়ার দুঃখ করেছেন।

 

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT