English Version

টাঙ্গাইলের মধুপুরের ৭ জন বিসিএস ক্যাডারদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার শুভেচ্ছা বিনিময়

প্রকাশিতঃ আগস্ট ২, ২০২০, ৪:২৩ পূর্বাহ্ণ


বাবুল রানা, স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল, মধুপুর।

টাঙ্গাইলের মধুপুরে ৩৮তম বিসিএস এ মধুপুর উপজেলা থেকে সুপারিশ প্রাপ্ত ক্যাডারগন ফুলেল শুভেচ্ছা জানান মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরাকে।

শুক্রবার (৩১জুলাই) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক মতবিনিময়  অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বিসিএস ক্যাডারগন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সাধুবাদ জানিয়ে বলেন- তিনি আমাদেরকে সঙ্গে নিয়ে তার নিজ উদ্যোগে মত বিনিময় করে আমাদের সামনের পথ চলাকে আরও   উৎসাহ উদ্দীপনায় সিক্ত করেছে।
উক্ত মত বিনিময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এম. এ. করিম। প্রেস ক্লাব মধুপুর এর সভাপতি মোঃ আঃ হামিদ ও সাধারণ সম্পাদক বাবুল রানা। সুপারিশ প্রাপ্ত ৩৮ তম বিসি এস ক্যাডারগন হলেন, উপজেলার টেংরী গ্রামের মো: সালাউদ্দিন সোহাগ বিসিএস সড়ক ও জনপথ, শোলাকুড়ী গ্রামের আবু শিহাব বিসিএস শিক্ষা, অলিপুর গ্রামের মো: আল আমিন বিসিএস শিক্ষা, কুড়ালিয়া মলকা গ্রামের জুয়েল শিকদার বিসিএস গণপুর্ত, মধুপুর ঘোষপল্লী এলাকার সুব্রত ঘোষ বিসিএস শিক্ষা, হলুদিযা গ্রামের তানজিনা আক্তার বিসিএস শিক্ষা, গংগাহরী গ্রামের জাহিদ হাসান বিসিএস শিক্ষা।
শুভেচ্ছা বিনিময় কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা শিউলি বিসিএস ক্যাডারদের বলেন – আমাদের মধুপুরবাসির অহংকার সাত জন উজ্জ্বল নক্ষত্র আমরা এক সঙ্গে পেয়েছি, আমি আশা করবো সততা ও নিষ্ঠার সাথে কাজ করে মধুপুরকে আরও সম্মান বাড়িয়ে দিবে।
উল্লেখ্য- এই প্রথম মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা (শিউলি) বিসিএস ক্যাডারদের নিয়ে মত বিনিময় করে তাদেরকে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কর্মরত কাজের গতি বাড়িয়ে দিলেন। মত বিনিময় শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা শিউলি এবং মধুপুর উপজেলা সহকারী কমিশনার( ভুমি) এম এ করিম প্রত্যেক বিসিএস ক্যাডারের হাতে উপঢৌকন তুলে দেন।

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT