English Version

মুন্সীগঞ্জে আনমনা প্রাঙ্গণের বিনামূল্যে হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা

প্রকাশিতঃ জুলাই ২৮, ২০২০, ৩:০৩ পূর্বাহ্ণ


মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মানবপ্রেম সংক্রমিক হোক-স্লোগানে মুন্সীগঞ্জে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন আনমনা প্রাঙ্গণের উদ্যোগে বিনামূল্যে হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

 

করোনা ভাইরাস মোকাবেলায় রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধিসহ নানারোগে আক্রান্ত প্রান্তিক এই জনগোষ্ঠীকে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়। সোমবার সকাল থেকে মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষীগঞ্জ বেসরকারী প্রাথমিক বিদ্যালয়  প্রাঙ্গণে প্রায় ৬ শতাধিক নারী-পুরুষকে এই সেবা প্রদান করা হয়।

সোমবার সকালে শুরু হওয়া এই মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন-মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মকবুল হোসেন ও স্থানীয় নারী কাউন্সিলর নার্গিস আক্তার।

চিকিৎসা সেবা প্রদান করেন, ডা. নাসরিন আক্তার ইমন ও ডা. আবু সায়ের মিথুন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আনমনা প্রাঙ্গণের সভাপতি সাংবাদিক মোজাম্মেল হোসেন সজল, সাধারণ সম্পাদক ডালিম রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈকত হাসান, দপ্তর সম্পাদক আনিসুর রহমান, নাট্যকর্মী লোকনাথ দাস সহ অন্যান্যরা।

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT

| সর্বশেষ |

গ্র‍্যাজুয়েট এসোসিয়েশন অব বিদ্যাকুটে গুণীজন সম্মাননা ও এস এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত *** করোনায় দেশে একদিনে ২২জনের মৃত্যু , নতুন শনাক্ত ৮৮৬ জন *** এক বছরে সঞ্চয়পত্রের বিনিয়োগ কমেছে সাধারণ মানুষ ৭১ দশমিক ১০ শতাংশ *** সরকারের সফলতার দুর্গে একটি মহল ফাটল ধরানোর অপচেষ্টা করছে : সেতুমন্ত্রী *** বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে: প্রধানমন্ত্রী *** ঝিনাইদহে নতুন করে করোনা শনাক্ত ৪৩ মোট আক্রান্ত ৯২২ মৃত্যু ১৬ *** হরিণাকন্ডুতে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে পানবরজে নিয়ে ধর্ষণ *** প্রতিবছরের ন্যায় এবারও ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের মহতি উদ্যোগে গরীব ও দুঃস্থদের মাঝে কুরবানীর মাংস ও নগদ টাকা বিতরণ ***