English Version

ড্র-তে শেষ হলো রিয়ালের লা লিগা

প্রকাশিতঃ জুলাই ২০, ২০২০, ৯:৫৮ অপরাহ্ণ


ছবি:সংগৃহীত 

অনলাইন ডেস্ক :  

শেষটা ভালো হলো না রিয়াল মাদ্রিদের। দুবার এগিয়ে গিয়েও জিততে পারল না তারা। উজ্জীবিত পারফরম্যান্সে লিগ চ্যাম্পিয়নদের রুখে দিয়েছে লেগানেস।

লেগানেসের মাঠ থেকে রোববার রাতে লিগের শেষ রাউন্ডে ২-২ ড্র করে ফিরেছে জিনেদিন জিদানের দল।
করোনাভাইরাস বিরতির পর টানা ১০ ম্যাচ জিতে শিরোপা পুনরুদ্ধার করা রিয়াল শেষে এসে পয়েন্ট হারাল। ২৬ জয় ও ৯ ড্রয়ে তাদের পয়েন্ট ৮৭।
আলাভেসের মাঠে ৫-০ গোলে জেতা বার্সেলোনা ৮২ পয়েন্ট নিয়ে দুইয়ে থেকে লিগ শেষ করেছে।

শীর্ষে চারে থেকে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়া বাকি দুই দল হলো আতলেতিকো মাদ্রিদ (৭০) ও সেভিয়া (৭০)।
আর অবনমন হওয়া তিন দল হলো লেগানেস, মায়োর্কা ও এস্পানিওল।

তিন দিন আগে ভিয়ারিয়ালকে হারিয়ে শিরোপা জেতা ম্যাচের দলে সাতটি পরিবর্তন এনে খেলতে নামে রিয়াল। শুরুতে সের্হিও রামোসের গোলে তারা এগিয়ে যাওয়ার পর সমতা টানেন ব্রায়ান গিল।

দ্বিতীয়ার্ধের শুরুতে মার্কো আসেনসিওর গোলে সফরকারীরা আবার এগিয়ে যাওয়ার পর লেগানেস ফের সমতায় ফেরে রজার আসালের গোলে।

দুই মৌসুম পর লিগ শিরোপা ঘরে তোলা রিয়াল ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যেতে পারতো। প্রায় ৩০ গজ দূর থেকে ফেদে ভালভেরদের নেওয়া জোরালো শট বাঁক খেয়ে জালে ঢুকতে যাচ্ছিল। ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক।

এর চার মিনিট পরেই এগিয়ে যায় চ্যাম্পিয়নরা। ইসকোর ক্রস ডি-বক্সে পেয়ে লাফিয়ে হেডে ঠিকানা খুঁজে নেন রামোস। আসরে স্প্যানিশ সেন্টার-ব্যাকের এটি একাদশ গোল।

প্রথমার্ধের যোগ করা সময়ে দারুণ এক গোলে সমতা টানে অবনমনের শঙ্কায় খেলতে নামা লেগানেস। বাঁ দিক থেকে জোনাথন সিলভার বাড়ানো ক্রস প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে বল জালে জড়ান গিল।

দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে আবারও এগিয়ে যায় রিয়াল। বাঁ দিক থেকে ইসকোর দারুণ পাস ধরে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলটি করেন আসেনসিও।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT

| সর্বশেষ |

গ্র‍্যাজুয়েট এসোসিয়েশন অব বিদ্যাকুটে গুণীজন সম্মাননা ও এস এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত *** করোনায় দেশে একদিনে ২২জনের মৃত্যু , নতুন শনাক্ত ৮৮৬ জন *** এক বছরে সঞ্চয়পত্রের বিনিয়োগ কমেছে সাধারণ মানুষ ৭১ দশমিক ১০ শতাংশ *** সরকারের সফলতার দুর্গে একটি মহল ফাটল ধরানোর অপচেষ্টা করছে : সেতুমন্ত্রী *** বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে: প্রধানমন্ত্রী *** ঝিনাইদহে নতুন করে করোনা শনাক্ত ৪৩ মোট আক্রান্ত ৯২২ মৃত্যু ১৬ *** হরিণাকন্ডুতে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে পানবরজে নিয়ে ধর্ষণ *** প্রতিবছরের ন্যায় এবারও ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের মহতি উদ্যোগে গরীব ও দুঃস্থদের মাঝে কুরবানীর মাংস ও নগদ টাকা বিতরণ ***