English Version

ইতিবাচক ফলাফলের আশা তপুর

প্রকাশিতঃ জুলাই ১৬, ২০২০, ৪:৪৬ পূর্বাহ্ণ


ছবি:সংগৃহীত 
অনলাইন ডেস্ক :

 করোনা-সৃষ্ট স্থবিরতা ভেঙে আগামী ৮ অক্টোবর আবারও মাঠে ফিরছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

 

বিশ্বকাপ বাছাইপর্বে এর আগের পারফর্ম্যান্স থেকে পাওয়া অনুপ্রেরণা আর হোম কন্ডিশনের সুবিধা নিয়ে শেষ চার ম্যাচে ইতিবাচক ফলাফলের আশাই করছে দল।

জানিয়েছেন ডিফেন্ডার তপু বর্মণ। স্থবিরতা শেষে বাংলাদেশ প্রথম ম্যাচটি খেলবে আফগানিস্তানের বিপক্ষে। বাকি থাকা তিনটি ‘হোম’ ম্যাচই সিলেটে আয়োজনের ব্যাপারে আলোচনা চলছে।

হোম ম্যাচ দিয়ে ফেরার কারণে কিছুটা সুবিধাই হবে বাংলাদেশের। অভিমত তপু বর্মণের। বসুন্ধরা কিংস ডিফেন্ডারের ভাষ্য, ‘তিন মাসেরও বেশি সময় ধরে প্রশিক্ষণের বাইরে আছি।

আশা করছি আগামী মাসেই অনুশীলনে ফিরব আমরা, যার ফলে সময় নিয়েই প্রস্তুত হতে পারব। তবে ম্যাচটা হোম ম্যাচ বলে কিছু অতিরিক্ত সুবিধা পাব আমরা।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT

| সর্বশেষ |

গ্র‍্যাজুয়েট এসোসিয়েশন অব বিদ্যাকুটে গুণীজন সম্মাননা ও এস এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত *** করোনায় দেশে একদিনে ২২জনের মৃত্যু , নতুন শনাক্ত ৮৮৬ জন *** এক বছরে সঞ্চয়পত্রের বিনিয়োগ কমেছে সাধারণ মানুষ ৭১ দশমিক ১০ শতাংশ *** সরকারের সফলতার দুর্গে একটি মহল ফাটল ধরানোর অপচেষ্টা করছে : সেতুমন্ত্রী *** বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে: প্রধানমন্ত্রী *** ঝিনাইদহে নতুন করে করোনা শনাক্ত ৪৩ মোট আক্রান্ত ৯২২ মৃত্যু ১৬ *** হরিণাকন্ডুতে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে পানবরজে নিয়ে ধর্ষণ *** প্রতিবছরের ন্যায় এবারও ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের মহতি উদ্যোগে গরীব ও দুঃস্থদের মাঝে কুরবানীর মাংস ও নগদ টাকা বিতরণ ***