English Version

টাঙ্গাইলের ঘাটাইল ও মধুপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা গারো বাজারে পুলিশ ফাড়ীর দাবীতে মানববন্ধন

প্রকাশিতঃ জুলাই ৫, ২০২০, ৬:৫০ পূর্বাহ্ণ


বাবুল রানা,স্টাফ রিপোর্টার মধুপুর টাঙ্গাইল

টাঙ্গাইলের ঘাটাইল ও মধুপুর উপজেলার সীমানায় অবস্থিত গারোবাজারে পুলিশ ফাড়ীর দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

 

শুক্রবার(০৩ জুলাই)বিকেল ৫টায় দুই উপজেলার সীমানা এবং বাজারের মধ্যবর্তী চৌরাস্তায় উভয় পাশের ব্যবসায়ী এবং সর্বসাধারণের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

এসময় দুই পাশে প্রায় পাঁচ শতাধিক মানুষ এই মানববন্ধনে অংশ নেয়। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন – গারোবাজারের বিশিষ্ট ব্যবসায়ীসহ সাংবাদিক সাজ্জাদুর রহমান,মধুপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আলম,যুবলীগ নেতা সাইদুর শামীম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল বারেক খান, ওয়ার্ড আওয়ামীলীগের নেতা আবদুল হাই প্রমুখ।

উক্ত মানববন্ধনে বক্তারা গারোবাজারে পুলিশ ফাড়ী স্হাপনের জোর দাবী জানান।

উল্লেখ্য,বিগত কয়েক বছর আগে মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবদুল মোতালেব এবং লক্ষিন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একাব্বর আলীর নেতৃত্বে পুলিশ ফাড়ীর স্থাপনের জন্য প্রায় দশ লক্ষ টাকা চাদা কালেকশন করা হয়।

সুনামগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবন কে অস্থায়ী ক্যাম্প হিসাবে ব্যবহার করতে সেখানে গারদ খানা, অস্ত্রাগার সহ দরজা-জানালা লাগানো বাবদ কিছু টাকা ব্যয় করা হলেও বাকী টাকার হিসাব নিয়ে জালিয়াতির অভিযোগ উঠে।

বর্তমানে গারোবাজারের পার্শবর্তী এলাকা নেদুর বাজারে পুলিশ ফাড়ী স্হাপন করা হচ্ছে এমন খবর প্রকাশ হলে জনমনে ক্ষোভের সৃষ্টি হয় বলে বক্তারা উল্লেখ করেন। এবিষয়ে তদন্ত পুর্বক ব্যবস্থা নিতে জেলা পুলিশ সুপারের প্রতি এই মানববন্ধনের মাধ্যমে অনুরোধ জানানো হয়।

 

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT