English Version

টাঙ্গাইলের মধুপুর উপজেলার পালবাড়ি গ্রামে চার বছরেরএক শিশুকে ধর্ষনের চেষ্টা

প্রকাশিতঃ জুন ২৬, ২০২০, ৫:২১ পূর্বাহ্ণ | শেষ আপডেটঃ জুন ২৬, ২০২০্‌, ৫:২৩ পূর্বাহ্ণ


বাবুল রানা, স্টাফ রিপোর্টার,

টাঙ্গাইল মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের পালবাড়ী গ্রামে চার বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আনোয়ার হোসেন আনো (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (২৪ জুন) দুপুরে শিশুটির দাদা থানায় লিখিত অভিযোগ দেওয়ার পরিপ্রেক্ষিতে তাকে আটক করে পুলিশ।

অভিযুক্ত ভ‍্যান চালক আনোয়ার হোসেন (আনো) ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের ভাইঘাট কলেজ পাড়ার দরিরামপুর গ্রামের জনৈক হাসান আলীর ছেলে ও ভাইঘাট দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মুন্সী আব্দুস সামাদের ভাতিজা ।

আনু বর্তমানে মধুপুর উপজেলার পালবাড়ী গ্রামের নানা আহাম্মদ আলীর বাড়ির পাশে বসতবাড়ি তৈরি করে থাকেন।

শিশুটির দাদা জানান, গত রোববার দুপুরে তার নাতনীকে ফুঁসলিয়ে আনোয়ার বাড়ির কাছের বংশাই নদীর তীরের পাটক্ষেতে নিয়ে ধর্ষণচেষ্টা করে।

তিনি অভিযোগ করেন, খারাপ কিছু করে বা করতে না পেরে তাকে মেরে নদীতে ফেলে দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু স্থানীয় এক নারী দেখে ফেলায় আনোয়ার তার নাতনীকে রেখে পালায়।
সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে বাড়ি আনার পর অসুস্থ হয়ে পড়ে। শিশুটির অবস্থা খারাপ হওয়ায় এ নিয়ে আনোয়ারকে জিজ্ঞাসাবাদ করলে উল্টো শিশুটির পরিবারকে হুমকি-ধামকি দিতে থাকেন। ভয়ে তিনি বুধবার দুপুরে মধুপুর থানায় লিখিত অভিযোগ করেন।

মির্জাবাড়ী ইউনিয়নের ইউপি সদস্য বনিতা রাণী কর্মকার ও পালবাড়ী গ্রামের নুরু মাতাব্বরের ছেলে ইউপি সদস্য শামীম বিষয়টি নিশ্চিত করেছেন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, পুলিশ ঘটনাস্থলে তদন্ত করতে গিয়ে আনোয়ারকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে এসেছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT