English Version

গাজীপুরের শ্রীপুরে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু, ২৪ ঘন্টায় করোনা নতুন আক্রান্ত ৭৩ জন

প্রকাশিতঃ জুন ২৫, ২০২০, ১০:১১ অপরাহ্ণ | শেষ আপডেটঃ জুন ২৬, ২০২০্‌, ৪:১০ পূর্বাহ্ণ


মাছুদ পারভেজ গাজীপুর

গাজীপুরের শ্রীপুর উপজেলার আলহাজ্ব ধনাই বেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন নাহীন (৪৪) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।নিহতের ভাই অ্যাডভোকেট বাহাদুর জানান, তিনি ঠান্ডাজনিত কাশি, জ্বরসহ করোনা উপসর্গে ভুগছিলেন।

গত পাঁচদিন আগে তাঁকে করোনা উপসর্গ নিয়ে ঢাকার ইস্টওয়েস্ট হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতাল থেকেই করোনা জীবাণু পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান। এখনও করোনা জীবাণু পরীক্ষার ফলাফল হাতে পৌঁছেনি।

এদিকে, গাজীপুরে ২৪ ঘনটায় নতুন করে আরো ৭৩ জন করোনা ভাইরাস আক্রান্ত হয়েছে । ২৪ ঘনটায় ৪৫৮ জনের নমুনা পরীক্ষা করে আরো ৭৩ জন করোনা পজিটিভ হযেছে। এ পর্যন্ত ২১৬৩৯ জনের নমুনা পরীক্ষা করে এ জেলায় সর্বমোট করোনা শনাক্ত হয়েছে ৩০৮৭ জন। সুস্থ্য হয়েছেন ৫৪২ জন।

গাজীপুরের সিভিল সার্জন ডাক্তার খাইরুজ্জামান আক্রান্ত ও সুস্থ্য হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তদের সংখ্যা বৃদ্ধি অব্যাহত রয়েছে । আক্রান্তদের মধ্যে চিকিৎসক নার্স স্বাস্থ্যকর্মী , পুলিশ সদস্যরা ও পোশাককর্মী রয়েছেন। সবচেয়ে বেশি আক্রান্ত গাজীপুর সিটি কর্পোরশন এলাকায় ১৯৬০জন,দ্বিতীয় স্থানে রয়েছে কালিয়াকৈর উপজেলার আক্রান্তের সংখ্যা ৩৬৮জন ।

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT