English Version

বগুড়ায় অস্ত্রসহ যুবলীগনেতা তালেব হত্যার প্রধান আসামী গ্রেফতার !

প্রকাশিতঃ জুন ২৪, ২০২০, ১:২৭ পূর্বাহ্ণ


মোঃ ফাহিম আহম্মেদ রিয়াদ (বগুড়া প্রতিনিধি):

বগুড়ায় বিদেশী পিস্তলসহ যুবলীগ নেতা আবু তালেব হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল ৫ টার দিকে নওগাঁর বদলগাছী উপজেলা থেকে ফিরোজকে গ্রেফতার করে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা।

 

গ্রেফতারকৃত প্রধান আসামী ফিরোজ হোসেন ফকির ওরফে ফোকরা (২৫) সাবগ্রাম আকাশতারা এলাকার শাহাজাহান পাঠার পুত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকা-ের কথা স্বীকার করেন।

র‌্যাব-১২ বগুড়া সূত্র জানায়, যুবলীগ নেতা তালেব হত্যার পরের দিন তার স্ত্রী বাদি হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এতে গ্রেফতারকৃত প্রধান আসামী ফোকরা সহ তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৭-৮ জনকে আসামী করা হয়েছিল।

হত্যাকান্ডের পর থেকে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আসামীদের গ্রেফতারে অভিযানে নামে র‌্যাব।

এক পর্যায়ে আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে সদর থানার মাটিডালি-বনানী ২য় বাইপাস এলাকার কর্ণপুর পূর্বপাড়ার একটি কবরস্থানের পরিতক্ত জায়গা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ১টি চাকু,১ টি বিদেশী পিস্তল,১ টি ম্যাগাজিন,২ রাউন্ড গুলি, ২ টি মোবাইল ও ৩ টি সিমকার্ড উদ্ধার করে। এবং অস্ত্রগুলো সব তার বলে আসামি স্বীকার করে।

এরা আগে শুক্রবারে বগুড়া জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) মামলার অপর দুই আসামী চাঁন (২৬) ও বাপ্পা (২৮) কে শহরের বারপুর মোড় থেকে রক্তমাখা পোশক সহ গ্রেফতার করে।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মোস্তাফিজুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রধান আসামীকে আমরা গ্রেফতার করেছি। পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অস্ত্র উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে সে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকারও করেছে। আইনি সব প্রক্রিয়া শেষে তাকে সদর থানায় হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT