English Version

বিভিন্ন সময়ের আলোচিত ইউটিউব খ্যাত অভিনেতা ও মডেল হিরো আলম আলোচনায় এসেছেন ।

প্রকাশিতঃ জুন ১, ২০২০, ৭:০৬ অপরাহ্ণ | শেষ আপডেটঃ জুন ১, ২০২০্‌, ৮:২৭ অপরাহ্ণ


            এবার তিনি নতুন করে আবারো আলোচনায় আসলেন।
প্রতিবেদক :মোক্তার হোসেন
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে “কোটি টাকা” মূল্যের চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তিনি। শাহরিয়ার নাজিম জয়ের এক ফেসবুক লাইভ অনুষ্ঠানের অতিথি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরের কাছে প্রশ্ন রাখেন হিরো আলম চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য কিনা ? তখন আরেক অতিথি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা জায়েদ খান বলেন, হিরো আলম নামে আমরা কাউকে আমরা চিনিনা ।আলম নামে হিরো একজনই আছেন ।
তিনি আলমগীর । এর প্রতিবাদে হিরো আলম একটি ভিডিও বার্তায় বলেন, “জায়েদ খান ভাই আপনি আমাকে অপমান করে বলেছেন যে, হিরো আলম নামের কাউকে চিনেন না । আপনি জায়েদ খান এক পাশে দাঁড়াবেন আর আমি হিরো আলম আরেক পাশে দাঁড়াবো দেখি কার জনপ্রিয়তা বেশি ।
আপনাদের এমন অহংকারী আচরণের জন্য আজ বাংলাদেশ চলচ্চিত্র ধ্বংসের পথে । আর এজন্যই অনেক শিল্পী আপনাদের পছন্দ করেন না ।” জনপ্রিয় সব গানের মডেলিং করে প্রথম আলোচনায় আসেন হিরো আলম । গত জাতীয় সংসদ নির্বাচনে তিনি প্রার্থী হয়ে সবাইকে তাক লাগিয়ে দেন ।অসংখ্য মিউজিক ভিডিওর পাশাপাশি হিরো আলম দুটি সিনেমাতে কাজ করেছেন ।তার অভিনীত প্রথম সিনেমা মার ছক্কা।তার দ্বিতীয় সিনেমা সাহসী হিরো আলম এখন মুক্তির অপেক্ষায়।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
চৌধুরী বাগদাদ

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৬৪১৩১৫৬৩৭
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT