English Version

দেবিদ্বারে চোরের আক্রমণে ইউপি মেম্বার সহ আহত ৪

প্রকাশিতঃ এপ্রিল ৭, ২০১৯, ১০:৪২ অপরাহ্ণ


আলমগীর হোসেন বাদশা

কুমিল্লা জেলা দেবিদ্বার উপজেলার খাইয়ার গ্রামে চোরের আক্রমণে ইউপি মেম্বার নজরুল ইসলামসহ মোট ৪ জন আহত হয়েছে।

গত ২৪ মার্চ কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার সুবিল ইউনিয়ন ৮নং ওয়ার্ড মেম্বার নজুরুল ইসলাম মেম্বারের
বাড়িতে রাতে মোবাইল ,স্বর্ণলংকার সহ নগদ ৭০ হাজার টাকা চুরির ঘটনা ঘটে।

চুরি করে যাওয়ার পথে নজুরুল ইসলাম মেম্বারের মেয়ে চোরকে চিনতে পারে। চোর হল দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়নের খাইয়ার গ্রামের মোঃ নসু মিয়ার ছেলে মুস্তফা।

চুরির ঘটনা ৪নং সুবিল ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আবু তাহেরের নিকটও অবহিত করা হয়। উক্ত ঘটনা রসুলপুর ইউনিয়ন মেম্বার কামরুল ইসলাম ও সাবেক মেম্বার আব্দুল মোতালেব সহ আওয়ামীলীগ নেতারা সমাধানের আশ্বাস দেন।
এমতাবস্থায় সোমবার গ্রাম্য সালিসে মুস্তফা চুরির মালামাল ফেরত দেওয়ার কথা স্মীকার করে।

মালামাল ফেরত দেয়ার কথা অনুযায়ী সোমবার নজরুল ইসলাম মেম্বার, মোতালেব মেম্বার, স্থানীয় আওয়ামী যুবলীগ নেতা এম,জে,এ মামুন সহ ১০/১২জন গন্যমান্য লোক সন্ধা ৬টায় মোস্তফা বাড়ীর পাশে চায়ের দোকানে হাজির হন।

আলোচনার এক পর্যায়ে কাইয়ুম মেম্বার নজুরুল মেম্বার সহ ৪/৫ জনকে নিয়ে চোর মুস্তফাকে ডাকতে যায়। তখন মুস্তফা নেসা গ্রস্থ অবস্থায় কথা কাটাকাটির এক পর্যায়ে কোমড় থেকে চাপাতি বের করে তার সহযোগিদের নিয়ে নজরুল ইসলাম মেম্বার ও মেম্বারের ছেলে লিটন সহ উপস্থিত সবার উপর হামালা চালায়। এতে নজরুল মেম্বার সহ ৪ জনকে গুরুতর আহত হন। তাৎক্ষনিক আহত ৪ জনকে দেবিদ্বার সরকারি স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনাস্থলে পুলিশ এসে মুস্তফা চুরাকে ধরতে চাইলে কাইয়ূম মেম্বার এলাকায় বিচার করে সুষ্ঠ সমাধান দেবে বলে পুনরায় আশ্বাস দেন। এতে কাইয়ুম মেম্বারের চাটুকারি মাধ্যমে হামলার বিষয়টি পরিস্কার হয়ে উঠে।

নজরুল মেম্বার জানান, ‘এমন চুরির ঘটনায় রাঘবপুর খাইয়ার সহ আশ পাশের গ্রামের মানুষ অতিষ্ঠ। চুরির এই মাত্রা কমাতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি’।

উপজেলা যুবলীগ নেতারা জানান, ‘মাদকের বিস্তারের কারনে এমন চুরির ঘটনা ঘটতে পারছে। এসব চিহ্নিত মাদক ব্যবসায়ীদের দ্রুুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি।

খোঁজ নিয়ে জানা যায়, দেবিদ্বার থানায় মুস্তফার বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে এবং সে এলাকায় একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানায় এলাকাবাসী। এদিকে, গত মঙ্গলবার নজুরুল ইসলাম মেম্বার থানায় মামলা দায়ের করেন। উপজেলা এসআই মোশারফ হোসেন বলেন, দ্রুত মুস্তফা কে গ্রেফতার করা হবে। এ বিষয়ে আমরা সজাগ দৃষ্টি রাখছি।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

প্রধান সম্পাদক:
রিফান আহমেদ

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT