English Version

বাসে তুলে দেয়ার কথা বলে মা-মেয়েকে গণধর্ষণ

প্রকাশিতঃ মার্চ ১৭, ২০১৯, ১২:২৪ অপরাহ্ণ


 

নরসিংদীর শিবপুরে মহাসড়কে বাসে তুলে দেয়ার কথা বলে মা-মেয়েকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে শিবপুর থানা পুলিশ। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তাররা হলেন— শিবপুরের সৃষ্টিগড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩০) ও আব্দুল বারেকের ছেলে শফিক (২৫)। পুলিশ ও নির্যাতনের শিকার মা মেয়ের সঙ্গে থাকা স্বজনরা জানান, মা- মেয়ে ও তাদের ৫ নারী স্বজন বাসযোগে ঢাকা থেকে সিলেটের হবিগঞ্জে নিজ বাড়ি ফিরছিলেন।
শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এসময় গ্রেপ্তার হওয়া দুই আসামিসহ স্থানীয় ৬ আসামি বাসে উঠিয়ে দেয়ার কথা বলে মা-মেয়েকে ফুসলিয়ে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের আটক করে গণধর্ষণ করে আসামিরা। এসময় নির্যাতনের শিকার মা-মেয়ে ডাক চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিগড় বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজে পেয়ে স্থানীয়দের ঘটনা জানায়।
খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা পুলিশি জিজ্ঞাসাবাদের ধর্ষণের দায় স্বীকার করেছেন।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নির্যাতনের শিকার মা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার দুই আসামিকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার মা-মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। মামলায় অভিযুক্ত বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

প্রধান সম্পাদক:
রিফান আহমেদ

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT