English Version

রাজধানীতে পকেটমারের খপ্পরে ম্যাজিস্ট্রেট

প্রকাশিতঃ মার্চ ১৬, ২০১৯, ১১:২০ পূর্বাহ্ণ


 

রাজধানীর মিরপুরের পল্লবীতে শুক্রবার বিকালে কয়েকজন পকেটমারের চক্করে পড়ে মোবাইল ফোন খোয়ানোর কিছুক্ষণের মধ্যেই সেটি উদ্ধার করলেন একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
তার নাম ফাতিমা আজরিন তন্বী। কর্মস্থল মাদারীপুরে হলেও প্রশিক্ষণের জন্য তিনি ঢাকায় অবস্থান করছিলেন। রনি বেগম (২৭) নামে এক নারী পকেটমারকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।
ফাতিমা আজরিন তন্বী বলেন, শুক্রবার বিকালে পল্লবী থানার ১১ নম্বর সেকশনের মোহাম্মদীয়া মার্কেটে যাই। হঠাৎ মনে হল, কেউ একজন আমার ব্যাগে হাত দিয়েছে।
ব্যাগে হাত দিয়ে দেখি আমার মোবাইলটি নেই। এ সময় পাশে থাকা এক নারীকে (রনি বেগম) আমার সন্দেহ হলে তাকে আটক করি। তার সঙ্গে একটি বাচ্চাসহ আরও লোক ছিল।
হঠাৎ ওই বাচ্চাকে নিয়ে এক লোক সটকে পড়ে। ওই নারীর ফোনে বারবার ফোন আসছিল। আমি থানাকে ঘটনাটি জানালে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। এ সময় আমি একজনের ফোন নিয়ে আমার নম্বরে ফোন দিলে একজন ধরে বলেন, ফোনটি রাস্তার পাশে পড়েছিল। এসে নিয়ে যান। পরে আমি ফোনটি ফেরত পাই। তবে সেট থেকে একটি সিম তারা খুলে নিয়ে গেছে। তিনি বলেন, আমি পল্লবী থানায় আছি। ওই নারীর বিরুদ্ধে মামলা করব। পল্লবী থানায় যোগাযোগ করা হলে পরিদর্শক অপারেশন ইমরানুল ইসলাম বলেন, ওই ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে। ভুক্তভোগী মামলা করতে চাইলে আমরা মামলা নেব।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

প্রধান সম্পাদক:
রিফান আহমেদ

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT