English Version

কোহলি ‘রাহুল’ নাম নিয়েছিলেন যেদিন

প্রকাশিতঃ মার্চ ৬, ২০১৯, ১:৫২ অপরাহ্ণ


বিরাট কোহলিকে একবার ‘রাহুল’ নাম নিতে হয়েছিল। সেটি জানিয়েছেন তাঁর বলিউড অভিনেত্রী স্ত্রী আনুশকা শর্মা নিজেই। কিন্তু কেন নকল নাম নিতে হয়েছিল ভারত-অধিনায়ককে?

বিরাট কোহলি একবার ‘রাহুল’ নাম নিয়েছিলেন! এই তথ্য ফাঁস করে দিয়েছেন তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাই। সম্প্রতি ফ্যাশন সাময়িকী ‘ভোগ’-এর সঙ্গে সাক্ষাৎকারে আনুশকা বলেছেন, তাদের বিয়ের সময়ই হঠাৎ করে কোহলিকে ‘রাহুল’ নাম নিতে হয়েছিল।
কিন্তু কোহলিকে নতুন নাম নিতে হয়েছিল কেন? আনুশকা জানিয়েছেন, জরুরি প্রয়োজনেই তাঁর স্বামীকে ‘রাহুল’ নাম ধারণ করতে হয়েছিল। বিয়ের সময় নিরাপত্তা ও গোপনীয়তা সংক্রান্ত প্রয়োজনেই তাঁর স্বামীকে নতুন নাম নিতে হয়েছিল।
২০১৭ সালের ডিসেম্বরে কোহলি-আনুশকার বিয়ে নিয়ে ব্যাপক আলোড়ন তৈরি হয়েছিল। ইতালির মাটিতে বিয়ে হলেও এ নিয়ে সাধারণ মানুষের আগ্রহ ছিল ব্যাপক। গণমাধ্যমের আগ্রহের কথা তো না বললেও চলে। বিদেশের মাটিতে বিয়ে হলেও এর আয়োজনযজ্ঞ ছিল প্রচুর। ক্যাটারিং, আলোকসজ্জাসহ বিভিন্ন বুকিংয়ে নাম ব্যবহারের প্রয়োজন পড়েছিল। কোহলি কিংবা আনুশকার আশঙ্কা ছিল নিজেদের নাম ব্যবহার করলে পুরো বিষয়টির গোপনীয়তা নষ্ট হয়ে যাওয়ার ব্যাপারটি। নকল নাম ব্যবহারের এই কাহিনি কেবল জানতেন ওয়েডিং প্ল্যানার ও স্টাইলিস্ট সব্যসাচী মুখার্জি।
কেন কোহলি নকল নাম নিয়েছিলেন সেটিও বলেছেন আনুশকা, ‘আসলে আমরা চেয়েছিলাম ঘরোয়াভাবে বিয়েটা করতে। এতে মাত্র ৪২ জন আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব নিমন্ত্রিত ছিলেন। আমার কাছে বিয়েটাই মুখ্য ছিল। এটাকে কখনোই বিরাট চেহারা দেওয়ার ইচ্ছা আমার ছিল না।
২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে কোহলির সঙ্গে পরিচয় হয় আনুশকার। সেই থেকেই প্রেম। চার বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন দুই ভুবনের দুই তারকা। তবে তাদের ইচ্ছা অনুযায়ী বিয়েটাকে শেষপর্যন্ত ‘ঘরোয়া’ রাখা যায়নি। তাদের বিয়ে ও বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে গোটা উপমহাদেশ জুড়ে যথেষ্ট হইচই হয়েছিল। এই অঞ্চলের প্রায় পত্রিকাতেই বড় করেই ছাপা হয়েছিল তাদের বিয়ের বিভিন্ন আঙ্গিকের ছবি।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

প্রধান সম্পাদক:
রিফান আহমেদ

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

৫০/এফ, ইনার সার্কুলার, (ভি আই পি) রোড- নয়া পল্টন ,ঢাকা- ১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ ০১৫৩৫৭৭৩৩১৪
ই-মেইল: [email protected], [email protected]

.::Developed by::.
Great IT