English Version

সাপাহারে বসত বাড়িতে হামলার অভিযোগ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৪, ২০২০, ৯:০৪ অপরাহ্ণ


সাপাহার(নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের আলীনগর করঞ্জবাড়ি গ্রামে প্রতিবেশি কর্তৃক বাড়ি ও একটি মেশিন ঘরে হামলা চালিয়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি সাধনের অভিযোগ উঠেছে।

 

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে,সম্প্রতি ওই গ্রামের কিছু নেতাকর্মী ও গ্রামের মাতব্বর নিয়ে জায়গা জমির বিষয়ে এক সালিশে বসলে স্থানীয় নেতা কর্মী ও গ্রাম্য মাতাব্বরদের দেয়া সিদ্ধান্ত মেনে নিতে না পেরে আলীনগর করঞ্জবাড়ি গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আমিনুল ইসলামের বসত বাড়ি ও একটি মেশিনঘরে একই গ্রামের প্রতিবেশি আঃ হামিদ এর ছেলে শামসুল আলম, নুরজামাল, মোকসেদুল, একই গ্রামের করমতুল্লাহ এর ছেলে রেজাউল করিম, সাহাজুল, আঃ মজিদ, রেজাউলের ছেলে জাকারিয়া, আঃ মজিদ এর ছেলে দেলোয়ার, শের মোহাম্মদের ছেলে আঃ রহমান,ইউনুস এর ছেলে বয়েজ উদ্দীনগণ সন্ত্রাসী হামলা চালিয়ে আমিনুল ইসলামের প্রায় ৩লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে বলে ওই অভিযোগে উল্লেখ করা হয়েছে।

ওই ঘটনার সুষ্ঠ বিচারের দাবীতে আমিনুল ইসলাম বাদী হয়ে ১০জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল হাই জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত সাপেক্ষে সুষ্ঠ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
সোরওয়ার্দী মিয়া

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ 015-35773314 - 013-18515080
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT

| সর্বশেষ |

পার্বত্যসহ সারাদেশে ধর্ষনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন *** পীরগঞ্জে ওসির প্রচেষ্টায় মাদক ব্যবসার পেশা ছেড়ে অন্য পেশায় জীবিকানির্বাহ *** রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি..রাজিউন)  *** পটুয়াখালীতে মৃধা কল্যান ফাউন্ডেশনের আংশিক কমিটি ঘোষনা। *** করোনা ক্ষতিপূরণ আবেদনের বিড়ম্বনায় সরকার *** মাধবপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক *** ডুমুরিয়া ফাউন্ডেশনের সভা ও আংশিক কমিটি গঠন *** বিচার বিভাগ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয়ায় আইনজীবী বরখাস্ত ***