English Version

নবীনগরে প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্পের নির্মিত ঋষি পরিবারের মাঝে ঘর বিতরন। 

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৩, ২০২০, ৯:৩২ অপরাহ্ণ


   মোহাম্মদ হেদায়েতুল্লাহ্ নবীনগর প্রতিনিধি।

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের বি‌শেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা প্রক‌ল্পের আওতায় ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নাটঘর ঋ‌ষিপাড়া দ‌লিত হ‌রিজন সম্প্রদা‌য়ের জন্য সে‌মিপাকা ২০ টি ঘর নির্মাণ করা হয়েছে।

 

গত শনিবার দুপুরে নির্মাণ করা ঘর গুলো পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম,এসময় আরো উপস্থিত ছিলেন উপ সহকারী ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মামুন,কার্য সহকারী আব্দুল হাদি,মোঃ এরশাদুল হক, ঋষিপাড়া যুব উন্নয়নের সংগঠনের সভাপতি তুলষি ঋষি।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বলেন বিশেষ বরাদ্ধ থেকে প্রাপ্ত নাটঘর দলিত ঋষি সম্প্রদায়ের জন্য ২০ টি ঘর বরাদ্ধ পাই,বরাদ্ধ কৃত ঘরের সাথে বিদ্যুৎ সোলার,টয়লেট,টিউবঅয়েল দেওয়া হয়েছে।

এ ঘর গুলো পেয়ে তাদের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। এসময় তিনি স্থানীয় সংসদ সদস্য, প্রধানমন্ত্রী কার্যালয়ের ডিজি, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রসাশক কে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি আরো ২০ টি ঘরের জন্য আবেদন করেছে বলে জানান।ঘর পাওয়া পরিবারের সাথে কথা বললে তারা জানান মাননীয় প্রধানমন্ত্রী আমাদের যে ঘর দিয়েছেন তাতে আমরা অনেক খুশি,আমরা এখন আনন্দের সাথে পরিবার নিয়ে দিন কাটাচ্ছি,আমাদের ঘর দিয়ে সহযোগীতা করার জন্য প্রধামন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ।

আমাদের গ্রামে আরো অনেক অসহায় পরিবার আছে তারা যেন ঘর পাই সে জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবী জানান।

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
সোরওয়ার্দী মিয়া

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ 015-35773314 - 013-18515080
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT