English Version

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত,সাবেক স্ত্রী বিদিশা 

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৮, ২০২০, ২:৫৪ পূর্বাহ্ণ


     নিজস্ব প্রতিবেদক :                           

প্রাসাদ রাজনীতির কারণে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাথে বৈবাহিক বিচ্ছেদ হয়েছিল  বলে দাবি করে এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেছেন, এরশাদের মৃত্যুর আগেই তিনি ভালো ছিলেন।

 

মৃত্যুর পর আমাদের একমাত্র পুত্রি এরিক ও তার সম্পদ লটুপাট করার জন্য এখনও ষড়যন্ত্র অব্যাহত আছে। হুমকি ধামকি চলছে। অন্যদিকে এরশাদের পুত্র এরিক এরশাদ বলেছেন, অনেক বাঁধার কারণে বাবার কবরে মাটি দিতে আসতে পারি না্ই।

অনেক বাঁধা পেরিয়ে আজ আসলাম। আমি চাই আমার মা রাজনীতিতে আসুক। এবং আমার বাবার স্থানে পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করুক। আজ দুপুরে রংপুরের পল্লীনিবাসে প্রয়াত রাস্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারতের আগে বিদিশা এরশাদ এক প্রেস ব্রিফিং করে একথা বলেন।

বিদিশা বলেন, যারা একসময়ে এরিকের মাধ্যমে নমিনেশন নিযেছে মন্ত্রী এমপি হয়েছে। তারা এখন  তার কোন খোঁজ রাখে নি। এরশাদের মৃত্যুর আগেও আমাদের নিয়ে ষড়যন্ত্র হয়েছে। এখনও হচ্ছে। জিডি হামলা মামলা হুমকি ধামকি সব কিছু আমাকে সহ্য করতে হচ্ছে।

এখন চলছে কিভাবে এরিকের সম্পদ লুটপাট করা যায়। আমি এরশাদের সম্পদের লোভে রংপুর আসিনি। তার কবর জিয়ারতের মাধ্যমে তার দোয়া নিয়ে আমি রাজনীতির মাঠে সক্রিয় হতে চাই।

এরিক ও তার সম্পদকে রংপুরবাসির হাতে তুলে দিলাম, আপনারা দেলে রাখবেন। পরে তিনি পুত্র এরিককে নিয়ে এরশাদের কবর জিয়ারত ও মোনাজাতে অংশ নেন। ফুল দিয়ে শ্রদ্ধা জানান কবরে।

এসময় পুত্র শাহাতা জারাব এরিক এরশাদ ছাড়াও এরশাদ গঠিত জোট বিএনএ-এর সভাপতি সেকেন্দার আলী মনি, মুখপাত্র শেখ মোস্তাফিজার রহমান, মহাসচিব মোঃ জাহাঙ্গীর হোসেন সমন্বয়কারী মোঃ আক্তার হোসেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক ও এরিক এরশাদের লিগাল অ্যাডভাইজার অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, এন মোহাম্মদ এরশাদ ট্রাস্টের প্রেস সচিব ও বিদিশা এরশাদ এর একান্ত সহকারী সচিব সায়েম সাকলায়েন রাজিব উপস্থিত ছিলেন।

 

 

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
সোরওয়ার্দী মিয়া

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ 015-35773314 - 013-18515080
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT

| সর্বশেষ |

মধুপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এতিমদের মাঝে মিষ্টি ও কেক বিতরণ *** নাসিরনগরে শেখ হাসিনার জন্ম বার্ষিকী পালিত *** নাসিরনগর উপজেলা বাইশটি কমিউনিটি ক্লিনিকে জুমের মাধ্যমে একযোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন *** নাটোরের লালপুরে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ *** জগন্নাথপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২০ উদযাপন লক্ষ্যে আলোচনা সভা *** রূপগঞ্জে সামাজিক সংগঠন  সোস্যাল ফাউন্ডেশনের সদেস্যদের প্রশাসন ও সাংবাদিকদের সাথে শুভেচ্ছা  বিনিময় *** নাটোরের বড়াগ্রামে নিষিদ্ধ যৌন উত্তেজক ড্রিংকস তৈরির কারখানায় পুলিশের অভিযান *** নবীনগর মেরকুটায় আহমদ শফী( রহঃ) ও সৈয়দ ফজলুল করীম পীর সাহেব (রহঃ) এদের জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ***