English Version

শাহরুখ খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিজ্ঞাপন দিতে ১ কোটি রুপি লাগে

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২, ২০২০, ৭:৩০ অপরাহ্ণ


       বিনোদন ডেস্কঃ

বলিউড বাদশা শাহরুখ খান। তাকে রোমান্সের কিং-ও বলা হয়। দুর্দান্ত অভিনয় এবং মার্জিত ব্যক্তিত্ব নিয়ে তিনি নিজেকে নিয়ে গিয়েছেন অন্য উচ্চতায়। দর্শক ও আয়ের দিক থেকে তাকে বিশ্বের অন্যতম সফল চলচ্চিত্র তারকা বলে অভিহিত করা হয়।

শুধু বলিউড নয়, ইনস্ট্রাগ্রামেও যেন কিং খান তিনি। ২২ মিলিয়ন অনুসারীর ইনস্টাগ্রাম একাউন্টে মাঝেমধ্যেই ভক্তদের দৈনন্দিন নিজের ব্যক্তিগত খবরা-খবর দিয়ে থাকেন শাহরুখ। আবার কখনো দেখা যায় তার অ্যাকাউন্ট থেকে বিভিন্ন পণ্যের প্রচার করতে।

এইসব বিজ্ঞাপন দেয়া পোস্টের জন্য কত টাকা পান শাহরুখ খান? জানা গেছে, কেউ যদি শাহরুখ খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোনো পণ্যের বিজ্ঞাপন দিতে চান তাহলে তাকে গুনতে হতে পারে ৮০ লাখ রুপি থেকে ১ কোটি রুপি। তার এই ব্র্যান্ড ভ্যালুই বলে দেয় দুনিয়াজুড়ে কতটা জনপ্রিয় তিনি।

মোটা অংকের বিনিময়েও বছরে প্রচুর পরিমাণ পণ্যের বিজ্ঞাপন দিয়ে থাকেন তিনি। বলা হয় যে অনেক পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান টিভিসি বা ওভিসি নির্মাণের চেয়ে শাহরুখ খানের ইনস্টাগ্রামের আইডিটাকে বেশি ভরসা করেন। কারণ এখানে খুব সহজেই কোটি কোটি মানুষের কাছে পৌঁছে যায় একটি পণ্যের প্রচার।

করোনাকালীন দীর্ঘ বিরতি শেষে আবারো সিনেমার শুটিং কাজে নামছেন বলিউডের কিং খান। কথা রয়েছে নভেম্বরে যশরাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’ নামের একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। যেখানে তার বিপরীতে অভিনয় করছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন।

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
সোরওয়ার্দী মিয়া

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ 015-35773314 - 013-18515080
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT

| সর্বশেষ |

মধুপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এতিমদের মাঝে মিষ্টি ও কেক বিতরণ *** নাসিরনগরে শেখ হাসিনার জন্ম বার্ষিকী পালিত *** নাসিরনগর উপজেলা বাইশটি কমিউনিটি ক্লিনিকে জুমের মাধ্যমে একযোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন *** নাটোরের লালপুরে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ *** জগন্নাথপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২০ উদযাপন লক্ষ্যে আলোচনা সভা *** রূপগঞ্জে সামাজিক সংগঠন  সোস্যাল ফাউন্ডেশনের সদেস্যদের প্রশাসন ও সাংবাদিকদের সাথে শুভেচ্ছা  বিনিময় *** নাটোরের বড়াগ্রামে নিষিদ্ধ যৌন উত্তেজক ড্রিংকস তৈরির কারখানায় পুলিশের অভিযান *** নবীনগর মেরকুটায় আহমদ শফী( রহঃ) ও সৈয়দ ফজলুল করীম পীর সাহেব (রহঃ) এদের জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ***