English Version

পোরশার কাসিতারা গ্রামে সাড়ে তিন হাজার চারা ও ৪০০ পিয়ারা গাছ কেটে ফেলেছে দূর্বৃত্তরা 

প্রকাশিতঃ আগস্ট ৭, ২০২০, ১:৩৯ পূর্বাহ্ণ


 মোঃ শহিদুল ইসলাম,পোরশা প্রতিনিধি

নওগার পোরশায় যুবসমাজের উদ্দেগে বেকারক্ত দুর করার উদ্দেশে একটি পিয়ারা নার্সারি তৈরি করেন।

 

কিন্তু  দূর্বৃত্তরা  প্রায়  ৩ হাজার ৫০০ পিয়ারা চারা ও  ৪৫০ পিয়ারাগাছ কেটে ফেলেছে ।উক্তগাছ গুলির মালিক পোরশা  উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের পোরশা গ্রামের মোঃ খাইরুল আমিন শাহ্ র ছেলে মোঃ আতিকুর রহমান শাহ্।

চারাগুলি বিক্রি করার জন্য প্রস্তত করা  হয়েছিল। কিন্তু  পূর্ব শত্রুতার জের ধরে  মোঃ আঃ হামিদ ওরফে ভাদু পিতা মোঃ আনিসুর রহমান চারা গুলি সহ প্রায় ফলন্ত ৪৫০টি পিয়ারা গাছ কেটে ফেলেছে সন্দেহ করেন।

ফলে তারা অসহায় হয়ে পড়েছেন বলে আতিকুর জানান। এতে তাদের প্রায় ৫ লক্ষ টাকা ক্ষতি হলো। এব্যাপারে থানায় অভিযোগ করেছেন বলে উল্লেখ করেন।

এবিষয়ে পোরশা থানা অফিসার ইনচার্জ শফিউল আজম খানের কাছে জানতে চাইলে  অভিযোগের কথা স্বীকার করেছেন।

 

 

এই বিভাগের আরো খবর

প্রকাশকঃ
মোঃ মামুনুর হাসান (টিপু)

ভারপ্রাপ্ত সম্পাদক:
খন্দকার আমিনুর রহমান

বার্তা সম্পাদকঃ
সোরওয়ার্দী মিয়া

৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়া পল্টন, ঢাকা-১০০০।
ফোন: ০২-৯৩৩১৩৯৪, ৯৩৩১৩৯৫, নিউজ রুমঃ 015-35773314 - 013-18515080
ই-মেইল: khoborprotidin24.com@gmail.com

.::Developed by::.
Great IT

| সর্বশেষ |

পার্বত্যসহ সারাদেশে ধর্ষনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন *** পীরগঞ্জে ওসির প্রচেষ্টায় মাদক ব্যবসার পেশা ছেড়ে অন্য পেশায় জীবিকানির্বাহ *** রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি..রাজিউন)  *** পটুয়াখালীতে মৃধা কল্যান ফাউন্ডেশনের আংশিক কমিটি ঘোষনা। *** করোনা ক্ষতিপূরণ আবেদনের বিড়ম্বনায় সরকার *** মাধবপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক *** ডুমুরিয়া ফাউন্ডেশনের সভা ও আংশিক কমিটি গঠন *** বিচার বিভাগ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয়ায় আইনজীবী বরখাস্ত ***